মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

যে সহজ উপায়ে এক মাসেই কমবে ১৫ কেজি ওজন!



লাইফস্টাইল ডেস্ক::বাড়তি মেদের সমস্যা ভাবায় সবাইকেই। শরীরচর্চা, নিয়ম করে হাঁটা, ডায়েট কন্ট্রোল, গ্রিন টি- কত কিছুরই না শরণাপন্ন হয় মানুষ ওজনটা একটুখানি কমাতে। এবার জেনে নিন এমন এক ঘরোয়া টোটকার কথা, যার মাধ্যমে এক মাসেই ১৫ কেজি পর্যন্ত ওজন কমানো সম্ভব বলে প্রমাণিত হয়েছে গবেষণায়!

ওজন কমানোর সেই গোপন টোটকাটি হলো দই-কালিজিরার পেস্ট। ১ চা চামচ কালিজিরা পাটায় বেটে তাতে এক গ্লাস টক দই মিশিয়ে প্রতিদিন সেবন করুন ঘুমাতে যাওয়ার আগে। এই মিশ্রণটি বাড়াবে আপানার বিপাকক্রিয়ার হার। তাতে করে খাদ্যের অতিরিক্ত চর্বি শরীরে লাগে না। ফলে দ্রুতহারে কমতে শুরু করে মেদ!

তাই স্বল্প সময়েই শরীরের মেটাবলিজম বাড়াতে ও ওজন কমাতে আজই শুরু করুন দই-কালিজিরা খাওয়া।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: