রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

যে সহজ উপায়ে এক মাসেই কমবে ১৫ কেজি ওজন!



লাইফস্টাইল ডেস্ক::বাড়তি মেদের সমস্যা ভাবায় সবাইকেই। শরীরচর্চা, নিয়ম করে হাঁটা, ডায়েট কন্ট্রোল, গ্রিন টি- কত কিছুরই না শরণাপন্ন হয় মানুষ ওজনটা একটুখানি কমাতে। এবার জেনে নিন এমন এক ঘরোয়া টোটকার কথা, যার মাধ্যমে এক মাসেই ১৫ কেজি পর্যন্ত ওজন কমানো সম্ভব বলে প্রমাণিত হয়েছে গবেষণায়!

ওজন কমানোর সেই গোপন টোটকাটি হলো দই-কালিজিরার পেস্ট। ১ চা চামচ কালিজিরা পাটায় বেটে তাতে এক গ্লাস টক দই মিশিয়ে প্রতিদিন সেবন করুন ঘুমাতে যাওয়ার আগে। এই মিশ্রণটি বাড়াবে আপানার বিপাকক্রিয়ার হার। তাতে করে খাদ্যের অতিরিক্ত চর্বি শরীরে লাগে না। ফলে দ্রুতহারে কমতে শুরু করে মেদ!

তাই স্বল্প সময়েই শরীরের মেটাবলিজম বাড়াতে ও ওজন কমাতে আজই শুরু করুন দই-কালিজিরা খাওয়া।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: