সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

যে সহজ উপায়ে এক মাসেই কমবে ১৫ কেজি ওজন!



লাইফস্টাইল ডেস্ক::বাড়তি মেদের সমস্যা ভাবায় সবাইকেই। শরীরচর্চা, নিয়ম করে হাঁটা, ডায়েট কন্ট্রোল, গ্রিন টি- কত কিছুরই না শরণাপন্ন হয় মানুষ ওজনটা একটুখানি কমাতে। এবার জেনে নিন এমন এক ঘরোয়া টোটকার কথা, যার মাধ্যমে এক মাসেই ১৫ কেজি পর্যন্ত ওজন কমানো সম্ভব বলে প্রমাণিত হয়েছে গবেষণায়!

ওজন কমানোর সেই গোপন টোটকাটি হলো দই-কালিজিরার পেস্ট। ১ চা চামচ কালিজিরা পাটায় বেটে তাতে এক গ্লাস টক দই মিশিয়ে প্রতিদিন সেবন করুন ঘুমাতে যাওয়ার আগে। এই মিশ্রণটি বাড়াবে আপানার বিপাকক্রিয়ার হার। তাতে করে খাদ্যের অতিরিক্ত চর্বি শরীরে লাগে না। ফলে দ্রুতহারে কমতে শুরু করে মেদ!

তাই স্বল্প সময়েই শরীরের মেটাবলিজম বাড়াতে ও ওজন কমাতে আজই শুরু করুন দই-কালিজিরা খাওয়া।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: