সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

যে প্রেমিকার কারণে মাদকাসক্ত হন সঞ্জয় দত্ত?



বিনোদন ডেস্ক::সঞ্জয় দত্ত-এর বায়োপিক ‘সঞ্জু’ ৩০০ কোটির ক্লাবে ঢুকতে চলেছে। রাজ কুমার হিরানির এই সিনেমার প্রথম পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই জোর শোর জল্পনা শুরু হয়। এর পর ট্রেলার মুক্তি পাবার পর জল্পনা আর এক ধাপ এগিয়ে যায়। এরপর সিনেমাটি মুক্তির পর প্রথম সপ্তাহের মধ্যেই ১০০ কোটির ব্যবসা করে ফেলে রণবীর কাপুরের সিনেমা। বর্তমানে ২০০ কোটি পেরিয়ে এখন ৩০০ কোটির ঘরের দিকে ছুটছে রাজকুমার হিরানির সিনেমা।

কিন্তু, মাদকাসক্ত সঞ্জয় দত্ত কি সত্যি টিনা মুনিমের প্রেমে পাগল ছিলেন? টিনার জন্যই কি মাদকের প্রতি আরও আসক্ত হয়ে পড়েন সঞ্জয় দত্ত?‘সঞ্জু’-র গান ‘রুবি রুবি’ দেখলেই বুঝতে পারবেন অনেক কিছু। যেখানে স্পষ্ট দেখানো হয়েছে টিনা মুনিম অর্থাত সোনাম কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর রণবীর কাপুর ওরফে সঞ্জয় দত্ত আবার মাদকাসক্ত হয়ে পড়েন।

হিরানির সিনেমা অনুযায়ী, প্রথমবার নাকি বাবার বকাঝকার জেরেই মাদক নিতে শুরু করেন সঞ্জয়। আর দ্বিতীয়বার মাদক নেওয়া শুরু করেন টিনার সঙ্গে বিচ্ছেদের পর। যদিও, সঞ্জয় দত্ত এ বিষয়ে কোনওরকম মন্তব্য করেননি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: