মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজমিস্ত্রি সেজে খুনি ধরলেন এসআই লালবুর রহমান!  » «   আগামী ৫ জুন পবিত্র ঈদুল ফিতর!  » «   বাংলাদেশের সঙ্গে ঝামেলা করতে চাচ্ছে পাকিস্তান: পররাষ্ট্রমন্ত্রী  » «   লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী  » «   শ্লীলতাহানির বিচার না পেয়ে কিশোরীর আত্মহত্যা, ওসি প্রত্যাহার  » «   ৩৪ পয়েন্টে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ  » «   যেভাবে গণনা হবে ভারতে লোকসভা নির্বাচনের ভোট  » «   ঋণখেলাপিদের গণসুবিধার নীতিমালায় স্থিতি অবস্থার আদেশ দিয়েছেন হাইকোর্ট  » «   স্বামী- স্ত্রী পরিচয়ে পতিতাবৃত্তি, সাংবাদিক পরিচয়ে ব্লাকমেইল!  » «   পাকিস্তানের নাগরিকদের ভিসা বন্ধ করল বাংলাদেশ  » «   সৌদি আরবের মক্কা ও জেদ্দা নগরীতে হুতিদের মিসাইল হামলা  » «   সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট  » «   আত্মহত্যাচেষ্টার আগে শোভন-রাব্বানীর উদ্দেশে ফেসবুকে যা লিখলেন দিয়া  » «   এক সময়ের কোটিপতি এখন ভাঙারি দোকানের শ্রমিক!  » «   বগুড়া-৬ আসনে বিএনপির মনোনয়ন দৌঁড়ে এগিয়ে সিরাজ  » «  

যে কোনো ফল মেনে নেব, তবে বিজয়ের বিষয়ে আশাবাদী



নিউজ ডেস্ক::যে কোনো ফল মেনে নেব। তবে বিজয়ের বিষয়ে আমি আশাবাদী বলে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী তালুকদার আবদুল খালেক। খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে ভোট দেওয়ার সময় তিনি এ আশাবাদ প্রকাশ করেন।

মঙ্গলবার (১৫ মে) সকাল ৮টা ১০ মিনিটে কেসিসির ১৮৩ নম্বর ভোটকেন্দ্র মহানগরীর পাইওনিয়ার মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ভোট দেন তিনি।

ভোটশেষে তালুকদার আবদুল খালেক বলেন, ভোটের পরিবেশ নিয়ে আমি সন্তোষ। এ নিয়ে কোনো শঙ্কা নেই। যে কোনো ফল মেনে নেব। তবে বিজয়ের বিষয়ে আমি আশাবাদী।

এর আগে কেসিসি নির্বাচনে মেয়র পদে আ’লীগের তালুকদার আব্দুল খালেকসহ পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- বিএনপি মনোনীত নজরুল ইসলাম মঞ্জু (ধানের শীষ), জাতীয় পার্টি মনোনীত শফিকুর রহমান মুশফিক (লাঙল), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মাওলানা মুজ্জাম্মিল হক (হাত পাখা) ও সিপিবি মনোনীত মো. মিজানুর রহমান বাবু (কাস্তে)।

সকাল ৮টা থেকে খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়। ভোট দেয়ার জন্য নাগরিকরা ভোটকেন্দ্রগুলোতে সার বেঁধে দাঁড়িয়েছে। ভোটগ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: