রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরি পেলেন সিলেটের অর্ধশতাধিক প্রতিবন্ধী  » «   ‘নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী’  » «   কফি আনানের মৃত্যুতে স্পিকারের শোক  » «   চীন থেকে ফিরে ঠান্ডা মাথায় সাবেক স্বামীকে খুন!  » «   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «  

যে কোনো ফল মেনে নেব, তবে বিজয়ের বিষয়ে আশাবাদী



নিউজ ডেস্ক::যে কোনো ফল মেনে নেব। তবে বিজয়ের বিষয়ে আমি আশাবাদী বলে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী তালুকদার আবদুল খালেক। খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে ভোট দেওয়ার সময় তিনি এ আশাবাদ প্রকাশ করেন।

মঙ্গলবার (১৫ মে) সকাল ৮টা ১০ মিনিটে কেসিসির ১৮৩ নম্বর ভোটকেন্দ্র মহানগরীর পাইওনিয়ার মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ভোট দেন তিনি।

ভোটশেষে তালুকদার আবদুল খালেক বলেন, ভোটের পরিবেশ নিয়ে আমি সন্তোষ। এ নিয়ে কোনো শঙ্কা নেই। যে কোনো ফল মেনে নেব। তবে বিজয়ের বিষয়ে আমি আশাবাদী।

এর আগে কেসিসি নির্বাচনে মেয়র পদে আ’লীগের তালুকদার আব্দুল খালেকসহ পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- বিএনপি মনোনীত নজরুল ইসলাম মঞ্জু (ধানের শীষ), জাতীয় পার্টি মনোনীত শফিকুর রহমান মুশফিক (লাঙল), ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মাওলানা মুজ্জাম্মিল হক (হাত পাখা) ও সিপিবি মনোনীত মো. মিজানুর রহমান বাবু (কাস্তে)।

সকাল ৮টা থেকে খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়। ভোট দেয়ার জন্য নাগরিকরা ভোটকেন্দ্রগুলোতে সার বেঁধে দাঁড়িয়েছে। ভোটগ্রহণ চলবে বিকাল ৪টা পর্যন্ত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: