রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «   ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «  

যে কারনে ভারতীয় ক্রিকেট বোর্ডের ওয়েবসাইট বন্ধ!



খেলাধুলা ডেস্ক::ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) ক্রিকেট অঙ্গনের সবচেয়ে শক্তিশালী ও ধনাঢ্য ক্রিকেট বোর্ড হিসাবে পরিচিত। তবে এই বিসিসিআই বন্ধ হয়ে গেছে বকেয়া টাকা পরিশোধ না করার জন্য।

ভারতীয় একাদিক গণমাধ্যম সূত্রে জানা গেছে, নির্দিষ্ট সময়ের মধ্যে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) ওয়েবসাইটির ডোমেইন নবায়ন করতে ব্যার্থ হয়। তাই গত ৪ ফেব্রুয়ারি বেশ কিছু সময়ের জন্য বন্ধ থাকে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) এর ওয়েবসাইট। অবশ্য কিছুক্ষণ পর আবার ডোমেইনটি ঠিক হয়ে যায়।

চুক্তি অনুযায়ী ২০০৬ সালের ২ ফেব্রুয়ারি থেকে ২ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত ডোমেন ব্যবহার করতে পারত ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)। কিন্তু এই সময়ের মধ্য নতুন করে নবায়ন না করায় গত ৪ ফেব্রুয়ারি দীর্ঘক্ষণ বন্ধ থাকে ওয়েবসাইট।

ঐ দিন আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডে খেলেছে ভারত। খেলা চলাকালীন সময়েই লম্বা সময় বন্ধ থাকে ওয়েবসাইট। মুহুর্তের মধ্যই সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে সমালোচনা শুরু হয়ে যায়। কোটি কোটি টাকা যাদের, টাকার জন্য তাদেরই ওয়েবসাইট কেন বন্ধ হয়ে গেল তা নিয়ে উঠে নানা প্রশ্ন।

বিষয়টি বোর্ডের নজরে আসার পর বোর্ড অর্থ মিটিয়ে দেয়ার পর খুলে দেয়া হয় ওয়েবসাইট। এ ঘটনার জন্য ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) দোষ দিচ্ছে ললিত মোদিকে। অর্থ কেলেঙ্কারির অভিযোগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) উদ্ভাবক ২০১০ থেকে নিষিদ্ধ থাকলেও বোর্ডে এখনও প্রভাব রয়েছে তার।

বিসিসিআই’র একটি সূত্রে বরাতে টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, বোর্ডের ইন্টারনেট ডোমেনের নিয়ন্ত্রক এখনো ললিত মোদিই। তিনি ঠিক সময়ের নবায়নের অর্থ দেননি। আর এ কারণেই বন্ধ হয়ে যাওয়ার মত ঘটনা ঘটেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: