মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

যে কারনে ভারতীয় ক্রিকেট বোর্ডের ওয়েবসাইট বন্ধ!



খেলাধুলা ডেস্ক::ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) ক্রিকেট অঙ্গনের সবচেয়ে শক্তিশালী ও ধনাঢ্য ক্রিকেট বোর্ড হিসাবে পরিচিত। তবে এই বিসিসিআই বন্ধ হয়ে গেছে বকেয়া টাকা পরিশোধ না করার জন্য।

ভারতীয় একাদিক গণমাধ্যম সূত্রে জানা গেছে, নির্দিষ্ট সময়ের মধ্যে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) ওয়েবসাইটির ডোমেইন নবায়ন করতে ব্যার্থ হয়। তাই গত ৪ ফেব্রুয়ারি বেশ কিছু সময়ের জন্য বন্ধ থাকে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) এর ওয়েবসাইট। অবশ্য কিছুক্ষণ পর আবার ডোমেইনটি ঠিক হয়ে যায়।

চুক্তি অনুযায়ী ২০০৬ সালের ২ ফেব্রুয়ারি থেকে ২ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত ডোমেন ব্যবহার করতে পারত ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)। কিন্তু এই সময়ের মধ্য নতুন করে নবায়ন না করায় গত ৪ ফেব্রুয়ারি দীর্ঘক্ষণ বন্ধ থাকে ওয়েবসাইট।

ঐ দিন আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডে খেলেছে ভারত। খেলা চলাকালীন সময়েই লম্বা সময় বন্ধ থাকে ওয়েবসাইট। মুহুর্তের মধ্যই সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে সমালোচনা শুরু হয়ে যায়। কোটি কোটি টাকা যাদের, টাকার জন্য তাদেরই ওয়েবসাইট কেন বন্ধ হয়ে গেল তা নিয়ে উঠে নানা প্রশ্ন।

বিষয়টি বোর্ডের নজরে আসার পর বোর্ড অর্থ মিটিয়ে দেয়ার পর খুলে দেয়া হয় ওয়েবসাইট। এ ঘটনার জন্য ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) দোষ দিচ্ছে ললিত মোদিকে। অর্থ কেলেঙ্কারির অভিযোগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) উদ্ভাবক ২০১০ থেকে নিষিদ্ধ থাকলেও বোর্ডে এখনও প্রভাব রয়েছে তার।

বিসিসিআই’র একটি সূত্রে বরাতে টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, বোর্ডের ইন্টারনেট ডোমেনের নিয়ন্ত্রক এখনো ললিত মোদিই। তিনি ঠিক সময়ের নবায়নের অর্থ দেননি। আর এ কারণেই বন্ধ হয়ে যাওয়ার মত ঘটনা ঘটেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: