বুধবার, ২৪ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুমনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম  » «   দেশ থেকে পালানোর চেষ্টা করছিলেন দুদকের বাছির  » «   কে হচ্ছেন ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রী, জনসন না হান্ট?  » «   মিলানে ফেনী সমিতির জাকজমকপূর্ণ পুনর্মিলনী ও পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   সিলেট বিভাগে ফিটনেসবিহীন গাড়ির সংখ্যা প্রায় ৪৫ হাজার  » «   ভয়াবহ দাবানলে জ্বলছে পর্তুগাল  » «   কাশ্মীর নিয়ে মধ্যস্থতায় আগ্রহী ট্রাম্প, ভারতের না  » «   ‘কল্লা কাটা’ গুজব রটানো সুনামগঞ্জের কথিত কবি আজাদ গ্রেফতার  » «   সৎ পথে থাকলে আল্লাহ সহায় হবেন: ব্যারিস্টার সুমন  » «   জিএম কাদের জাপার চেয়ারম্যান নন: রওশন  » «   মক্কা-মদিনায় হাজিদের ‘হজ অ্যাপ’ সুবিধা দিচ্ছে ভারত!  » «   হজরত শাহজালালের (রহ.) মাজারে ভক্ত-আশেকানদের ঢল  » «   পশ্চিমবঙ্গেও ছেলেধরা গুজব, একজনকে পিটিয়ে হত্যা  » «   হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «  

যে কারনে বিসিএল থেকে বাদ পড়লেন আশরাফুল



স্পোর্টস ডেস্ক:: গত আগস্টে সব ধরনের ক্রিকেট নিষেধাজ্ঞা তার ওপর থেকে উঠে গেলেও জাতীয় দলে ফেরার পথটা কঠিন হয়ে গেল মোহাম্মদ আশরাফুলের জন্য। কারণ আগামী ২১ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ ক্রিকেট লিগে(বিসিএল) এখন পর্যন্ত কোনো দল আশরাফুলকে কিনে নাই।

সদ্য শেষ হওয়া জাতীয় ক্রিকেট লিগে(এনসিএল) তেমন রান আসেনি আশরাফুলের ব্যাট থেকে। ধারণা করা হচ্ছে, সেই খারাপ পারফম্যান্সই তাঁকে বিসিএল থেকে ছিটকে দিল।

গতকাল শনিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিএলের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়। এ সময় আশরাফুলকে কিনতে আগ্রহ দেখায়নি কোনো দলই। বরং জাতীয় ক্রিকেট লিগের সেরা পারফর্মারদের মধ্যে ৮০ জনকে কিনে নেয় লিগে অংশ নেওয়া ৪টি দল।

দলগুলো হলো-ওয়ালটন সেন্ট্রাল জোন, প্রাইম ব্যাংক সাউথ জোন, ইসলামী ব্যাংক ইস্ট জোন ও বিসিবি নর্থ জোন।এই চার দলে মোট ২০ জন করে খেলোয়াড় নেওয়া হয়।তবে বিসিএলে সুযোগ না পেলেও বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চট্টগ্রাম ভাইকিংসের হয়ে খেলবেন আশরাফুল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: