সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «   আমি বহু ইস্যুতেই নোবেল পাই, ওরা দেয় না: ট্রাম্প  » «  

যে কারণে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে মামলা করলেন মেহজাবীন



বিনোদন ডেস্ক:: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী মঙ্গলবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, সম্প্রতি তার নাম ব্যবহার করে একটি আপত্তিকর ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানো হয়েছে। কিন্তু ভিডিওটি ভুয়া। আর সে জন্য দর্শক-ভক্তদের উদ্দেশ্য করে তিনি ওই স্ট্যাটাস দেন।

তিনি এতে আরও লেখেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও ছড়িয়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তি সৃষ্টি করছেন। আমার সব ফ্যান-ফলোয়ার ও সমর্থকদের কাছে আমার অনুরোধ- মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।’ এরই মধ্যে বিষয়টি নিয়ে মেহজাবীন আইনের শরণাপন্ন হয়েছেন বলেও জানিয়েছেন।

ফেসবুকে তিনি লেখেন, যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন- আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়ার অনুরোধ করেছি।’

১০ বছর ধরে অসংখ্য নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনে কাজ করেছেন মেহজাবীন চৌধুরী। উপহার দিয়েছেন দর্শকপ্রিয় বহু নাটক। ২০০৯ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়াতে পা ফেলেন এ গুণী শিল্পী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: