সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

যে কারণে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে মামলা করলেন মেহজাবীন



বিনোদন ডেস্ক:: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী মঙ্গলবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, সম্প্রতি তার নাম ব্যবহার করে একটি আপত্তিকর ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়ানো হয়েছে। কিন্তু ভিডিওটি ভুয়া। আর সে জন্য দর্শক-ভক্তদের উদ্দেশ্য করে তিনি ওই স্ট্যাটাস দেন।

তিনি এতে আরও লেখেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও ছড়িয়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তি সৃষ্টি করছেন। আমার সব ফ্যান-ফলোয়ার ও সমর্থকদের কাছে আমার অনুরোধ- মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।’ এরই মধ্যে বিষয়টি নিয়ে মেহজাবীন আইনের শরণাপন্ন হয়েছেন বলেও জানিয়েছেন।

ফেসবুকে তিনি লেখেন, যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন- আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়ার অনুরোধ করেছি।’

১০ বছর ধরে অসংখ্য নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনে কাজ করেছেন মেহজাবীন চৌধুরী। উপহার দিয়েছেন দর্শকপ্রিয় বহু নাটক। ২০০৯ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়াতে পা ফেলেন এ গুণী শিল্পী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: