সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদাকে যথাযথ চিকিৎসা দিতে হাইকোর্টের নির্দেশ  » «   খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হতে পারবেন: মির্জা ফখরুল  » «   সিরিয়ায় তুর্কিপন্থী বিদ্রোহীদের সংঘর্ষে নিহত ২৫  » «   ফাঁস হলো খাশোগির লাশ টুকরো করার ছবি!  » «   ওবায়দুল কাদেরের বক্তব্য অশনি সংকেত: রিজভী  » «   সংসদ নির্বাচন: তথ্য সংগ্রহে পুলিশ ও ইসির লুকোচুরি  » «   কামাল আউট, তারেক ইন!  » «   তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সে বিক্ষোভ: নিহত ১, আহত ৪০৯  » «   দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «  

যে কারণে ‘নগ্ন’ হল অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্রীরা!



আন্তর্জাতিক ডেস্ক:: ‘নগ্নতা’, এই শব্দের গভীরতা ও ব্যাপ্তি ব্যক্তিবিশেষে বদলে যায়। কিন্তু অশ্লীল বা অশালীন হয়েও ভালো কাজ করা যায়। এটাই আরও একবার প্রমাণ করে দেখাল অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের নারী রাগবি দলের খেলোয়াড়রা।

আগামী ডিসেম্বরে টুইকেনহ্যামে চিরপ্রতিদ্ধন্দ্বী কেমব্রিজ বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে নামবে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের মেয়েরা। সেই ম্যাচ থেকে প্রাপ্ত অর্থ তুলে দেওয়া হবে ‘বিট’ নামে এক স্বেচ্ছাসেবী সংস্থার হাতে। বিট-এর সঙ্গে হাত মিলিয়ে অক্সফোর্ডের মেয়েরা নগ্ন হয়ে একটি ক্যালেন্ডার শ্যুট করলেন। ১৩টি বিভিন্ন রাগবির পোজে ধরা দিয়েছেন মেয়েরা। এর কয়েকটি ছবি প্রকাশ হতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গেছে৷ আগামী বছরই এই ক্যালেন্ডার প্রকাশিত হবে।

রাগবি দলের প্রেসিডেন্ট হেলেন ল্যাম্ব বলছেন, ‘ব্রিটেনের অন্যতম প্রথমসারির স্বেচ্ছাসেবী সংস্থা বিটের এই উদ্যেগে অনেকেই উপকৃত হবে’। অন্যদিকে নারী রাগবি দলের অধিনায়িকা কার্লি ব্লিস বলেছেন যে, ‘টিমের মেয়েরা এর আগে কোনওদিনই ন্যুড ফটোশ্যুট করেনি। কিন্তু চ্যারিটির কথা ভেবেই মেয়েরা নগ্ন হতে রাজি হয়ে যায়।

সূত্র: কলকাতা ২৪x৭

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: