বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «   আল্লাহর কসম, ইসলাম গ্রহণ করে আমি সম্মানিত: মার্কিন সঙ্গীতশিল্পী  » «   তনু হত্যার ৩ বছর আজ: এখনও শনাক্ত হয়নি ঘাতক, হতাশ পরিবার  » «  

যে কারণে ছাত্রলীগ সভাপতির আত্মহত্যার চেষ্টা



নিউজ ডেস্ক::মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম (৩৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

পরে তাকে উদ্ধার করে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে মাগুরা সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়েছে।

রেজাউলের স্ত্রী মমতাজ মমো জানান, সম্প্রতি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার রেজাউল শারীরিক ও মানসিকভাবে অসুস্থবোধ করায় বাড়িতে অবস্থান করছিলেন। এরমধ্যে এক স্কুল শিক্ষিকা রেজাউলের সাথে অনৈতিক সম্পর্কের মিথ্যা অভিযোগে মোটা অঙ্কের টাকা আদায়ের জন্য বেশ কয়েকদিন যাবৎ মামলার ভয় দেখিয়ে আসছিল।

সর্বশেষ গত ২০ ফেব্রুয়ারি মাগুরা আদালতে মামলা করেন ওই শিক্ষকা। এ ঘটনায় সে মানসিকভাবে আরও ভেঙ্গে পড়ে ও বৃহস্পতিবার বাড়ির একটি কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

অন্যদিকে, রেজাউলের বিরুদ্ধে দায়ের করা মামলার বিষয়ে বাদীপক্ষের আইনজীবী অ্যাড. ওমর ফারুক জানান, বাদী আদালতে অভিযোগ করেছেন একটি ব্যাংকে চাকরি প্রার্থী হয়ে তিনি রেজাউল ইসলামের কাছে গেলে বিয়ের প্রলোভনে তার সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে রেজাউল। কিন্তু পরবর্তীতে রেজাউল তাকে বিয়ে না করে অন্যত্র বিয়ে করে। প্রতারিত হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে ধর্ষণ ও একাধিক অভিযোগে মামলা করেন তিনি। বিষয়টি এখন তদন্তাধীন রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: