মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

যে কারণে ছাত্রলীগ সভাপতির আত্মহত্যার চেষ্টা



নিউজ ডেস্ক::মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম (৩৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

পরে তাকে উদ্ধার করে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে মাগুরা সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়েছে।

রেজাউলের স্ত্রী মমতাজ মমো জানান, সম্প্রতি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার রেজাউল শারীরিক ও মানসিকভাবে অসুস্থবোধ করায় বাড়িতে অবস্থান করছিলেন। এরমধ্যে এক স্কুল শিক্ষিকা রেজাউলের সাথে অনৈতিক সম্পর্কের মিথ্যা অভিযোগে মোটা অঙ্কের টাকা আদায়ের জন্য বেশ কয়েকদিন যাবৎ মামলার ভয় দেখিয়ে আসছিল।

সর্বশেষ গত ২০ ফেব্রুয়ারি মাগুরা আদালতে মামলা করেন ওই শিক্ষকা। এ ঘটনায় সে মানসিকভাবে আরও ভেঙ্গে পড়ে ও বৃহস্পতিবার বাড়ির একটি কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

অন্যদিকে, রেজাউলের বিরুদ্ধে দায়ের করা মামলার বিষয়ে বাদীপক্ষের আইনজীবী অ্যাড. ওমর ফারুক জানান, বাদী আদালতে অভিযোগ করেছেন একটি ব্যাংকে চাকরি প্রার্থী হয়ে তিনি রেজাউল ইসলামের কাছে গেলে বিয়ের প্রলোভনে তার সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে রেজাউল। কিন্তু পরবর্তীতে রেজাউল তাকে বিয়ে না করে অন্যত্র বিয়ে করে। প্রতারিত হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে ধর্ষণ ও একাধিক অভিযোগে মামলা করেন তিনি। বিষয়টি এখন তদন্তাধীন রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: