বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

যে কারণে ছাত্রলীগ সভাপতির আত্মহত্যার চেষ্টা



নিউজ ডেস্ক::মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম (৩৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

পরে তাকে উদ্ধার করে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে মাগুরা সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়েছে।

রেজাউলের স্ত্রী মমতাজ মমো জানান, সম্প্রতি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার রেজাউল শারীরিক ও মানসিকভাবে অসুস্থবোধ করায় বাড়িতে অবস্থান করছিলেন। এরমধ্যে এক স্কুল শিক্ষিকা রেজাউলের সাথে অনৈতিক সম্পর্কের মিথ্যা অভিযোগে মোটা অঙ্কের টাকা আদায়ের জন্য বেশ কয়েকদিন যাবৎ মামলার ভয় দেখিয়ে আসছিল।

সর্বশেষ গত ২০ ফেব্রুয়ারি মাগুরা আদালতে মামলা করেন ওই শিক্ষকা। এ ঘটনায় সে মানসিকভাবে আরও ভেঙ্গে পড়ে ও বৃহস্পতিবার বাড়ির একটি কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

অন্যদিকে, রেজাউলের বিরুদ্ধে দায়ের করা মামলার বিষয়ে বাদীপক্ষের আইনজীবী অ্যাড. ওমর ফারুক জানান, বাদী আদালতে অভিযোগ করেছেন একটি ব্যাংকে চাকরি প্রার্থী হয়ে তিনি রেজাউল ইসলামের কাছে গেলে বিয়ের প্রলোভনে তার সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে রেজাউল। কিন্তু পরবর্তীতে রেজাউল তাকে বিয়ে না করে অন্যত্র বিয়ে করে। প্রতারিত হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে ধর্ষণ ও একাধিক অভিযোগে মামলা করেন তিনি। বিষয়টি এখন তদন্তাধীন রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: