শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবলিক পরীক্ষার সব ফি দেবে সরকার  » «   বাচ্চারা সরিয়ে নিয়ে যাচ্ছে ইভিএম, দাবি লালুপুত্রের  » «   আগামীকাল প্রাথমিকের প্রথম ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষা  » «   পরাজিত হওয়া মানেই হার নয়: মমতা  » «   কুলাউড়ায় ওজন বাড়াতে চিংড়িতে বিষাক্ত জেলি!  » «   শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণ: ‘আমাকে ছেড়ে দাও, আমি রোজা রাখছি’  » «   কিছুটা সময় লাগলেও ইসরাইল-আমেরিকার পতন অনিবার্য: ধর্মীয় নেতা  » «   মেয়াদোত্তীর্ণ সেমাই ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি: সিলেটে ওয়েল ফুডকে ৭০ হাজার টাকা জরিমানা  » «   একক দল হিসেবেই ম্যাজিক ফিগারে মোদির বিজেপি!  » «   পারিবারিক কলহে সৎ মাকে কুপিয়ে জখম করেছে ছেলে  » «   রাজস্ব কর্মকর্তা হিসেবে ১০ হাজার শিক্ষার্থীকে নিয়োগ দেয়া হবে: অর্থমন্ত্রী  » «   পবিত্র কোরআন কেটে ভেতরে ইয়াবা পাচার, ৩ রোহিঙ্গা আটক  » «   গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চার জন নিহত  » «   খালেদার কারামুক্তি, এবারও ‘হ্যান্ডল’ করতে পারেনি বিএনপি!  » «   বালিশ মাসুদের খোলা চিঠি  » «  

যে কারণে ক্ষমা চাইলেন প্রিয়াঙ্কা



বিনোদন ডেস্ক:: মার্কিন টিভি সিরিজ নিয়ে সৃষ্টি হয়েছে বিতর্ক। ওই সিরিজের একটি পর্বে দেখানো হয়েছে ভারতীয় হিন্দু জাতীয়তাবাদীরা পাকিস্তানে সন্ত্রাসী হামলার ছক কষছে। সিরিজে দেখানো হয়েছে কাশ্মীরে একটি সম্মেলনকে সামনে রেখে ওই হামলা ছক কষছে চরমপন্থী হিন্দুরা।

গেল ১ জুন এবিসি চ্যানেলে এই পর্বটি প্রচার করা হয়। এরপর থেকেই বিক্ষোভ চলছে ভারতে। ব্যানার-পোস্টার নিয়ে রীতিমতো রাস্তায় নেমে গেছে মানুষজন। তারা ভারতে প্রিয়াঙ্কা চোপড়াকে নিষিদ্ধ করারও দাবি তুলেছেন। কারণ ‘কোয়ান্টিকো’ নামের ওই গোয়েন্দা সিরিজে এফবিআই এজেন্ট এলেক্স প্যারিস চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা।

একজন হিন্দু অভিনেত্রী হয়েও হিন্দু জাতীয়তাবাদকে অপমান করে নির্মিত সিরিজে অভিনয় করায় প্রিয়াঙ্কাকে ‘দেশদ্রোহী’ ও ‘প্রতারক’ও আখ্যা দেয়া হয়েছে। এই পরিস্থিতিতে বিব্রত প্রিয়াঙ্কা চোপড়া।

বাধ্য হয়ে সব কিছু শান্ত রাখতে তিনি প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন। আজ রোববার এক টুইট বার্তায় সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা বলেন, ‘কোয়ান্টিকোর সাম্প্রতিক পর্বে কিছু মানুষের অনুভূতিকে আঘাত করেছে। সে জন্য আমি খুব দুঃখিত। এমনটা কখনই আমার পরিকল্পনায় ছিল না, থাকবে না। আমি গর্বিত ভারতীয় নাগরিক এবং এ অনুভূতির কখনই পরিবর্তন হবে না। সবাই শান্ত ও সুন্দর থাকুন।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: