শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

যেভাবে রোবট ‘চিট্টি’ হলেন রজনীকান্ত (ভিডিও)



বিনোদন ডেস্ক:: ভারতের সবচেয়ে বড় তারকা রজনীকান্তের ছবি ‘রোবট’ এর সিক্যুয়েল ‘টু পয়েন্ট জিরো’র টিজার ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। টিজারটি সোশাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত টিজারটি ৩ কোটি মানুষ দেখেছেন।

ফিল্ম প্রডাকশন হাউস লাইকা একবছর আগে তাদের ইউটিউব চ্যানেলে এই সিনেমায় রজনীকান্তের মেকআপ ভিডিও আপলোড করেছিল। এখন সেই ভিডিওই বেশ ভাইরাল।

রজনীকান্ত তাঁর সিনেমায় কিভাবে ‘চিট্টি’ হয়ে উঠলেন এই ভিডিওটিতে তারই একটি ঝলক দেখা যাবে। শুধু তাই নয়, অক্ষয় কুমার, যিনি এই সিনেমায় ভিলেন হয়েছেন তারও মেকআপ দেখা যায় এই ভিডিওটিতে।

‘টু পয়েন্ট জিরো’ সিনেমার মেকিং ভিডিওতে দেখা যাচ্ছে সবুজ রঙের কিছু লাগানো হচ্ছে রজনীকান্তের মাথায়। মেকআপের কিছু সামগ্রী প্রয়োগ করা হচ্ছে মাথার মেকআপের সময়। শেষ পর্যন্ত কিভাবে মানুষ রজনীকান্ত ‘রোবট চিট্টি’ হয়ে উঠলেন তা দেখে অবাক হতে হয়।রজনীকান্ত তাঁর চলচ্চিত্রের জন্য যেকোনো রকম পরীক্ষানিরীক্ষা করতে বরাবরই প্রস্তুত।

এই ভিডিওটি এখন পর্যন্ত ১ কোটি ৭০ লাখ মানুষ দেখেছেন। চিট্টির ভূমিকায় অভিনয় করার জন্য রজনীকান্ত আবার পর্দায় ফিরে আসছেন। গণেশ চতুর্থীর দিন অর্থাৎ ১৩ সেপ্টেম্বর সকাল ৯টায় ছবিটির টিজার মুক্তি পায়।

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘রোবট’ সিনেমার দ্বিতীয় অংশ এটি।মূল ভূমিকায় সুপারস্টার রজনীকান্ত রয়েছেন।আর অক্ষয় কুমারকে দেখা যাবে ভিলেনের চরিত্রে।অক্ষয় কুমার এই ছবিতে বিজ্ঞানী ডা. রিচার্ড নামের একটি চরিত্রে অভিনয় করেছেন।এ ছাড়াও এই সিনেমায় রয়েছেন সুধাংশু পান্ডে এবং আদিল হুসেনের মতো তারকাও।অস্কারজয়ী সুরকার এ আর রহমান এই ছবির সংগীত পরিচালনা করেছেন।’রোবট’-এ ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনয় করেছিলেন আর ‘টু পয়েন্ট জিরো’তে দেখা যাবে অ্যামি জ্যাকসনকে।

সূত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: