বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবলিক পরীক্ষার সব ফি দেবে সরকার  » «   বাচ্চারা সরিয়ে নিয়ে যাচ্ছে ইভিএম, দাবি লালুপুত্রের  » «   আগামীকাল প্রাথমিকের প্রথম ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষা  » «   পরাজিত হওয়া মানেই হার নয়: মমতা  » «   কুলাউড়ায় ওজন বাড়াতে চিংড়িতে বিষাক্ত জেলি!  » «   শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণ: ‘আমাকে ছেড়ে দাও, আমি রোজা রাখছি’  » «   কিছুটা সময় লাগলেও ইসরাইল-আমেরিকার পতন অনিবার্য: ধর্মীয় নেতা  » «   মেয়াদোত্তীর্ণ সেমাই ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি: সিলেটে ওয়েল ফুডকে ৭০ হাজার টাকা জরিমানা  » «   একক দল হিসেবেই ম্যাজিক ফিগারে মোদির বিজেপি!  » «   পারিবারিক কলহে সৎ মাকে কুপিয়ে জখম করেছে ছেলে  » «   রাজস্ব কর্মকর্তা হিসেবে ১০ হাজার শিক্ষার্থীকে নিয়োগ দেয়া হবে: অর্থমন্ত্রী  » «   পবিত্র কোরআন কেটে ভেতরে ইয়াবা পাচার, ৩ রোহিঙ্গা আটক  » «   গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চার জন নিহত  » «   খালেদার কারামুক্তি, এবারও ‘হ্যান্ডল’ করতে পারেনি বিএনপি!  » «   বালিশ মাসুদের খোলা চিঠি  » «  

যেভাবে রোবট ‘চিট্টি’ হলেন রজনীকান্ত (ভিডিও)



বিনোদন ডেস্ক:: ভারতের সবচেয়ে বড় তারকা রজনীকান্তের ছবি ‘রোবট’ এর সিক্যুয়েল ‘টু পয়েন্ট জিরো’র টিজার ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। টিজারটি সোশাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত টিজারটি ৩ কোটি মানুষ দেখেছেন।

ফিল্ম প্রডাকশন হাউস লাইকা একবছর আগে তাদের ইউটিউব চ্যানেলে এই সিনেমায় রজনীকান্তের মেকআপ ভিডিও আপলোড করেছিল। এখন সেই ভিডিওই বেশ ভাইরাল।

রজনীকান্ত তাঁর সিনেমায় কিভাবে ‘চিট্টি’ হয়ে উঠলেন এই ভিডিওটিতে তারই একটি ঝলক দেখা যাবে। শুধু তাই নয়, অক্ষয় কুমার, যিনি এই সিনেমায় ভিলেন হয়েছেন তারও মেকআপ দেখা যায় এই ভিডিওটিতে।

‘টু পয়েন্ট জিরো’ সিনেমার মেকিং ভিডিওতে দেখা যাচ্ছে সবুজ রঙের কিছু লাগানো হচ্ছে রজনীকান্তের মাথায়। মেকআপের কিছু সামগ্রী প্রয়োগ করা হচ্ছে মাথার মেকআপের সময়। শেষ পর্যন্ত কিভাবে মানুষ রজনীকান্ত ‘রোবট চিট্টি’ হয়ে উঠলেন তা দেখে অবাক হতে হয়।রজনীকান্ত তাঁর চলচ্চিত্রের জন্য যেকোনো রকম পরীক্ষানিরীক্ষা করতে বরাবরই প্রস্তুত।

এই ভিডিওটি এখন পর্যন্ত ১ কোটি ৭০ লাখ মানুষ দেখেছেন। চিট্টির ভূমিকায় অভিনয় করার জন্য রজনীকান্ত আবার পর্দায় ফিরে আসছেন। গণেশ চতুর্থীর দিন অর্থাৎ ১৩ সেপ্টেম্বর সকাল ৯টায় ছবিটির টিজার মুক্তি পায়।

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘রোবট’ সিনেমার দ্বিতীয় অংশ এটি।মূল ভূমিকায় সুপারস্টার রজনীকান্ত রয়েছেন।আর অক্ষয় কুমারকে দেখা যাবে ভিলেনের চরিত্রে।অক্ষয় কুমার এই ছবিতে বিজ্ঞানী ডা. রিচার্ড নামের একটি চরিত্রে অভিনয় করেছেন।এ ছাড়াও এই সিনেমায় রয়েছেন সুধাংশু পান্ডে এবং আদিল হুসেনের মতো তারকাও।অস্কারজয়ী সুরকার এ আর রহমান এই ছবির সংগীত পরিচালনা করেছেন।’রোবট’-এ ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনয় করেছিলেন আর ‘টু পয়েন্ট জিরো’তে দেখা যাবে অ্যামি জ্যাকসনকে।

সূত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: