সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

যেভাবে পালিত হলো নিক জোনাসের জন্মদিন



বিনোদন ডেস্ক:: আজ ১৬ সেপ্টেম্বর। দিনটি বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়ার জন্য একটি বিশেষ দিন।কেননা, আজ তাঁর হবু স্বামী নিক জোনাসের জন্মদিন। আর প্রিয়াঙ্কার কল্যাণে এই উপমহাদেশে বেশ ভালোই পরিচিতি আছে এই মার্কিন সেলিব্রিটি মিউজিশিয়ানের।মার্কিন সেলিব্রিটি গায়ক-গীতিকার, অভিনেতা, রেকর্ড প্রডিউসার আর সবশেষে প্রিয়াঙ্কা চোপড়ার হবু স্বামী নিক জোনাস আজ ২৬ বছরে পা রাখলেন।

এ উপলক্ষে একটি বেশ বড়সড় ফ্যামিলি গ্যাদারিংয়ের আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা ও নিকের পরিবারের সদস্যরা।সেখানে ছিলেন তাঁদের পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ বন্ধুমহল।সেই ঘরোয়া অনুষ্ঠানের ছবিও পোস্ট করা হয় সেলিব্রিটি সোশাল মিডিয়া হ্যান্ডেল থেকে।

এ বছরের আগস্টে অফিসিয়ালি রিলেশনশিপের ঘোষণার পর থেকে প্রিয়াঙ্কা ও নিক একে অপরের সাথে বেশ ঘনিষ্ঠভাবেই রয়েছেন।অন্যান্য দিনের মতো আজ সকালেও তাঁরা নিজেদের আউটিং এর একটি সুন্দর ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে।এই দম্পতি আগামী আক্টোবরে বিয়ের কাজটি সেরে ফেলবেন বলে নিশ্চিত জানা গেছে।

সূত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: