শনিবার, ২৬ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

যুবতীকালে বন্দি মধ্যবয়সে মুক্তি!



বিচিত্র ডেস্ক::কলেজ জীবন থেকে বন্দি ছিলেন বাসার ভিতরে বয়স এখন ৪০। প্রায় ২০ বছরে বন্দি থাকার পরে এক মহিলাকে উদ্ধার করেছে। গোয়া পুলিশ এবং জেলার আইন পরিষেবা সংক্রান্ত সংস্থার স্বেচ্ছাসেবীরা।

উত্তর গোয়ার সানকুয়েলাম গ্রাম থেকে এক মহিলাকে গত মঙ্গলবার উদ্ধার করেন। জানা গেছে, ওই মহিলার মা ও ভাই তাঁকে এতগুলি বছর ধরে বন্দি করে রেখেছিলেন।

ওই মহিলাকে রুগ্ন অবস্থায় পাওয়া গিয়েছে। বর্তমানে তাকে আসিলো জেলার একটি হাসপাতালে চিকিত্সা দেওয়া হচ্ছে। গত সপ্তাহে ওই মহিলার এক ভাইয়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁকে উদ্ধার করে।

জানা যায় দুই দশক আগে যখন কলেজ ছাত্রী ছিলেন, তখন ওই মহিলাকে একটি ঘরে বন্দি করা হয়। বিচোলিম থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিক সঞ্জয় দালভি জানিয়েছেন, এই ঘটনায় এখনও কোনও মামলা দায়ের করা হয়নি। বর্তমানে ওই মহিলা চিকিত্সাধীন। তাঁর সঙ্গে যখন কথা বলার অনুমতি পাওয়া যাবে তখন পুলিশ তাঁর কথা রেকর্ড করবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: