শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সৌদি নারীদের বিয়ে করতে পারবে বাংলাদেশিরা, মিলবে ভাতা  » «   এমপি কয়েসের হাত ধরে বিএনপির হাবিব এখন আওয়ামী লীগে  » «   জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ  » «   রোহিঙ্গাদের দেখতে আজ বাংলাদেশে আসছেন জাতিসংঘের দূত  » «   ‘দম বন্ধ হয়ে আসছে, আমাকে ছেড়ে দিন’  » «   দুই যুগে কতটা সফল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা?  » «   কলম্বিয়ায় পুলিশ একাডেমিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১০  » «   সোহরাওয়ার্দীতে আজ আওয়ামী লীগের বিজয় সমাবেশ  » «   জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «  

যুবতীকালে বন্দি মধ্যবয়সে মুক্তি!



বিচিত্র ডেস্ক::কলেজ জীবন থেকে বন্দি ছিলেন বাসার ভিতরে বয়স এখন ৪০। প্রায় ২০ বছরে বন্দি থাকার পরে এক মহিলাকে উদ্ধার করেছে। গোয়া পুলিশ এবং জেলার আইন পরিষেবা সংক্রান্ত সংস্থার স্বেচ্ছাসেবীরা।

উত্তর গোয়ার সানকুয়েলাম গ্রাম থেকে এক মহিলাকে গত মঙ্গলবার উদ্ধার করেন। জানা গেছে, ওই মহিলার মা ও ভাই তাঁকে এতগুলি বছর ধরে বন্দি করে রেখেছিলেন।

ওই মহিলাকে রুগ্ন অবস্থায় পাওয়া গিয়েছে। বর্তমানে তাকে আসিলো জেলার একটি হাসপাতালে চিকিত্সা দেওয়া হচ্ছে। গত সপ্তাহে ওই মহিলার এক ভাইয়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁকে উদ্ধার করে।

জানা যায় দুই দশক আগে যখন কলেজ ছাত্রী ছিলেন, তখন ওই মহিলাকে একটি ঘরে বন্দি করা হয়। বিচোলিম থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিক সঞ্জয় দালভি জানিয়েছেন, এই ঘটনায় এখনও কোনও মামলা দায়ের করা হয়নি। বর্তমানে ওই মহিলা চিকিত্সাধীন। তাঁর সঙ্গে যখন কথা বলার অনুমতি পাওয়া যাবে তখন পুলিশ তাঁর কথা রেকর্ড করবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: