শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে হাজারো মানুষ  » «   ভারতে জনতার ওপর ট্রেন,নিহতের সংখ্যা বেড়ে ৬১  » «   মিয়ানমারে রোহিঙ্গা শিবিরে আগুন : পাঁচ নারীসহ নিহত ৬  » «   মহাসমাবেশে ব্যানার পোস্টার নিয়ে বিরক্ত এরশাদ  » «   ১০ বছরেও মুক্তিযোদ্ধাদের তালিকা করতে পারেনি সরকার  » «   আফগানিস্তানে সাধারণ নির্বাচনে ভোটগ্রহণ চলছে  » «   জাতীয় পার্টির মহাসমাবেশে লাঙ্গল নিয়ে সংঘর্ষ  » «   দু’সপ্তাহ এগোলো প্রাথমিকের বার্ষিক পরীক্ষা  » «   যুক্তরাষ্ট্রের উপ-সহকারী পররাষ্ট্রমন্ত্রী ঢাকা আসছেন আজ  » «   সৌদি আরব সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যায় আন্তর্জাতিক প্রতিক্রিয়া  » «   শিক্ষাপ্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদে থেকে নির্বাচন নয়!  » «   খাশোগিকে হত্যার কথা স্বীকার করলো সৌদি  » «   বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «  

যুবতীকালে বন্দি মধ্যবয়সে মুক্তি!



বিচিত্র ডেস্ক::কলেজ জীবন থেকে বন্দি ছিলেন বাসার ভিতরে বয়স এখন ৪০। প্রায় ২০ বছরে বন্দি থাকার পরে এক মহিলাকে উদ্ধার করেছে। গোয়া পুলিশ এবং জেলার আইন পরিষেবা সংক্রান্ত সংস্থার স্বেচ্ছাসেবীরা।

উত্তর গোয়ার সানকুয়েলাম গ্রাম থেকে এক মহিলাকে গত মঙ্গলবার উদ্ধার করেন। জানা গেছে, ওই মহিলার মা ও ভাই তাঁকে এতগুলি বছর ধরে বন্দি করে রেখেছিলেন।

ওই মহিলাকে রুগ্ন অবস্থায় পাওয়া গিয়েছে। বর্তমানে তাকে আসিলো জেলার একটি হাসপাতালে চিকিত্সা দেওয়া হচ্ছে। গত সপ্তাহে ওই মহিলার এক ভাইয়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁকে উদ্ধার করে।

জানা যায় দুই দশক আগে যখন কলেজ ছাত্রী ছিলেন, তখন ওই মহিলাকে একটি ঘরে বন্দি করা হয়। বিচোলিম থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ আধিকারিক সঞ্জয় দালভি জানিয়েছেন, এই ঘটনায় এখনও কোনও মামলা দায়ের করা হয়নি। বর্তমানে ওই মহিলা চিকিত্সাধীন। তাঁর সঙ্গে যখন কথা বলার অনুমতি পাওয়া যাবে তখন পুলিশ তাঁর কথা রেকর্ড করবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: