সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী হব –জয়নুল জাকেরীন  » «   ৫৫ বছরের শিক্ষিকার পিছু ধাওয়া করায় ৬২ বছরের বৃদ্ধের কারাদণ্ড!  » «   রোহিঙ্গা ইস্যু ‘জাতির জন্য বড় চ্যা‌লেঞ্জ’  » «   স্পর্শিয়া-রাফসানের সংসারে বিচ্ছেদ  » «   বিদ্যুতের দাম বৃদ্ধির গণশুনানি সোমবার  » «   জেহাদুলের মুখে মা বাবা ভাই হারানোর লোমহর্ষক বর্ণনা  » «   আবারও মের্কেলের জয়  » «   রোহিঙ্গা নিধনযজ্ঞের ১ মাস  » «   শ্রীমঙ্গলে রোহিঙ্গা শিশু উদ্ধার  » «   যুক্তরাষ্ট্র থেকে জরুরি ফাইলে স্বাক্ষর প্রধানমন্ত্রীর  » «   প্রধান শিক্ষকের বদলি ঠেকাতে কানাইঘাটে শিক্ষার্থীদের ক্লাস বর্জন  » «   মেডিকেল ছাত্রীর সতীত্ব বিক্রির বিজ্ঞাপন!  » «   ঢামেক হাসপাতাল‘মর্গের ভিতরে যেতে পারি না’  » «   বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না এই অভিনেত্রী  » «   ‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’  » «  

যুদ্ধাপরাধি মীর কাশেমের ফাঁসি নির্ধারিত সময়েই হবে’



mirkasemনিউজ ডেস্ক: স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান (এমপি) বলেছেন,সন্ত্রাসী ও জঙ্গীদের কোন স্থান বাংলাদেশে হবেনা । যুদ্ধাপরাধি মীর কাশেমের ফাসি কার্যকর হবে সকল নিয়ম কানুন মেনে নির্ধৃরিত সময়ের মধ্যে। তিনি অজ দুপুরে মাগুরা জেলার শ্রীপুর কলেজ মাঠে অনুষ্টিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
আব্দুল কুদ্দুস বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্টিত এ সভায় অন্যান্যের মধ্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড.বীরেন শিকদার, সংসদ সদস্য মেজর জেনারেল আব্দুল ওহাব, সংসদ সদস্য কামরুল লায়লা জলি, প্রধান মন্ত্রীর একান্ত সহকারি সচিব এ্যাডভোকেট সাইফুজ্জামান শেখর, জেলা আওয়ামি লীগের সাধারন সম্পাদক পংকজ কুমার কুন্ড,ও স্থানীয় আওয়ামিলীগ নেতৃবৃন্দবক্তৃতা করেন।
স্বরাষ্ট্র মন্ত্রি আরো বলেন বিশ্বের ১৩ জন শ্রেষ্ট নেতার মধ্যে বাংলাদেশের প্রধান মন্ত্রী জন নেত্রী শেখ হানিা একজন। তার নেতৃত্বে দেশ যখন ভিক্ষুকের জাতী থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তর হতে চলেছে ঠিক তখনই স্বাধিনতার বিপক্ষের শক্তি দেশী বিদেশী ষড়যন্ত্রে জঙ্গী তৎপরতা শুরু করে দেশ কে অস্থিতিশীল করার চেষ্টা করছে। প্রধান মন্ত্রীর নেতৃত্বে সকল ষড়যন্ত্র নির্মূল করা হবে। তিনি সকল কে ঐক্যবদ্ধ হয়ে শেক হাসিনার নেতৃত্ব কাজ করার আহবান জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: