শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

যুদ্ধাপরাধি মীর কাশেমের ফাঁসি নির্ধারিত সময়েই হবে’



mirkasemনিউজ ডেস্ক: স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান (এমপি) বলেছেন,সন্ত্রাসী ও জঙ্গীদের কোন স্থান বাংলাদেশে হবেনা । যুদ্ধাপরাধি মীর কাশেমের ফাসি কার্যকর হবে সকল নিয়ম কানুন মেনে নির্ধৃরিত সময়ের মধ্যে। তিনি অজ দুপুরে মাগুরা জেলার শ্রীপুর কলেজ মাঠে অনুষ্টিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
আব্দুল কুদ্দুস বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্টিত এ সভায় অন্যান্যের মধ্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড.বীরেন শিকদার, সংসদ সদস্য মেজর জেনারেল আব্দুল ওহাব, সংসদ সদস্য কামরুল লায়লা জলি, প্রধান মন্ত্রীর একান্ত সহকারি সচিব এ্যাডভোকেট সাইফুজ্জামান শেখর, জেলা আওয়ামি লীগের সাধারন সম্পাদক পংকজ কুমার কুন্ড,ও স্থানীয় আওয়ামিলীগ নেতৃবৃন্দবক্তৃতা করেন।
স্বরাষ্ট্র মন্ত্রি আরো বলেন বিশ্বের ১৩ জন শ্রেষ্ট নেতার মধ্যে বাংলাদেশের প্রধান মন্ত্রী জন নেত্রী শেখ হানিা একজন। তার নেতৃত্বে দেশ যখন ভিক্ষুকের জাতী থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তর হতে চলেছে ঠিক তখনই স্বাধিনতার বিপক্ষের শক্তি দেশী বিদেশী ষড়যন্ত্রে জঙ্গী তৎপরতা শুরু করে দেশ কে অস্থিতিশীল করার চেষ্টা করছে। প্রধান মন্ত্রীর নেতৃত্বে সকল ষড়যন্ত্র নির্মূল করা হবে। তিনি সকল কে ঐক্যবদ্ধ হয়ে শেক হাসিনার নেতৃত্ব কাজ করার আহবান জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: