বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পেটে গজ রেখে সেলাই: ক্ষতিগ্রস্ত মাকসুদা ৯ লাখ টাকা পাবেন  » «   হোটেলের খাবার খেয়ে অসুস্থ ৩০ শিক্ষার্থী  » «   মাটির নিচে মাইন শনাক্ত করবে বাংলাদেশের রোবট  » «   জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণার আহ্বান তুরস্কের  » «   ফেরদৌসি প্রিয়ভাষিণী ও প্রাণিসম্পদ মন্ত্রীকে দেখতে গেলেন ডেপুটি স্পিকার  » «   বিএনপির বিক্ষোভ সমাবেশ  » «   টয়লেটে গোপনে নগ্ন ছবি তুলে ব্লাকমেইল, আত্মহত্যার চেষ্টা  » «   ও আইসি সম্মেলনে রাষ্ট্রপতি‘মুসলিম দেশগুলোর নিশ্চুপ থাকার সুযোগ নেই’  » «   পত্নীতলায় বিজয় দিবস আন্ত:ইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের উদ্বোধন  » «   পত্নীতলার প্রিয় মুখ বিএফডিসি, এর তরুন কমেডিয়ান ইমরান হাসোর আজ জন্মদিন  » «   পত্নীতলায় বাল্যবিবাহ প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   রাজশাহীতে ৩ সাংবাদিককে পেটাল ছাত্রলীগ  » «   খালেদার দুর্নীতি নিয়ে ইনুর ওপেন চ্যালেঞ্জ  » «   ফেসবুকে আশঙ্কাজনকহারে বাড়ছে নগ্ন ভিডিও-ছবি  » «   অতিরিক্ত সচিব পদে পদোন্নতি ১২৮ কর্মকর্তার  » «  

‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’



আন্তর্জাতিক ডেস্ক::যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার, এমন প্ল্যাকার্ড হাতে লাখো মানুষ বিক্ষোভ করেছে পিয়ংইয়ংয়ে রাস্তায়। এসময়, প্রেসিডেন্ট কিম জং উনের সমর্থনে এবং ট্রাম্পের প্রতি বিষেদগার করে স্লোগান দেয় তারা।

উত্তর কোরিয়ার রাজধানী পিয়ংইয়ংয়ের কিম ইল সাং স্কয়ারে ঘণ্টাব্যাপী এই কর্মসূচির ডাক দেয় দেশটির সরকারি কর্মকর্তারা। বিক্ষোভ র‌্যালি শেষে সমাবেশে, যুক্তরাষ্ট্রবিরোধী নানা ভাষণের পাশাপাশি পাঠ করা হয় প্রেসিডেন্ট কিমের বিবৃতি।

বেশকিছু ধরে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিমের কথার লড়াই চলছে। জাতিসংঘের সাধারণ অধিবেশনে ট্রাম্পের ভাষণের প্রতিক্রিয়ায় উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম বলেন, তিনি সর্বোচ্চ মাত্রার ও ইতিহাসের কঠিনতম পাল্টা পদক্ষেপ নেয়ার কথা বিবেচনা করবেন।

এরআগে, ট্রাম্প উত্তর কোরিয়াকে সম্পূর্ণ ধ্বংস করে দেয়ার কথা জানান। দেশটির প্রেসিডেন্ট কিমকে অবজ্ঞা করে বলেন, ‘রকেট ম্যান আত্মঘাতী মিশনে নেমেছে ।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: