শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেকে খলিফা ও ইমাম মাহাদী দাবিকারী গ্রেফতার  » «   কুয়েতে এসি বিস্ফোরণে নিহত: গ্রামের বাড়িতে মরদেহ গ্রহণ, স্বজনদের কান্নার রোল  » «   ‘রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমারের সেনাবাহিনী দায়ী’  » «   অভিষেক ম্যাচেই যাদু, কে এই বিষ্ময় যুবক!  » «   দোয়ারাবাজারে মাছের অাঘাতে একজনের মৃত্যু !  » «   সৌদিতে থাকা বাংলাদেশিদের জন্য সুখবর  » «   তরুণ ও গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, আটক ৬  » «   এ মাসেই নির্মাণকাজ উদ্বোধন বস্তিবাসীদের জন্য ৫৫০ বহুতল ভবন  » «   কান কি পরিষ্কার করা উচিত? জানলে চমকে যাবেন  » «   ভারতীয় তিন টিভির সম্প্রচার বন্ধে আপিল শুনানি রোববার  » «   ঢাবিতে ভারপ্রাপ্ত প্রক্টরের দায়িত্ব গোলাম রব্বানী  » «   আইপিইউ সম্মেলনে রোহিঙ্গা ইস্যুবাংলাদেশের কাছে ৯৮০ ভোটে হেরে গেল মিয়ানমার  » «   প্রেমিকসহ ধর্ষিতা নিখোঁজপ্রেমিককে গাছে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ  » «   লেজ আকৃতির অদ্ভুত সন্তান প্রসব গৃহবধূর!  » «   সাগরে নিম্নচাপ, ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’



আন্তর্জাতিক ডেস্ক::যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার, এমন প্ল্যাকার্ড হাতে লাখো মানুষ বিক্ষোভ করেছে পিয়ংইয়ংয়ে রাস্তায়। এসময়, প্রেসিডেন্ট কিম জং উনের সমর্থনে এবং ট্রাম্পের প্রতি বিষেদগার করে স্লোগান দেয় তারা।

উত্তর কোরিয়ার রাজধানী পিয়ংইয়ংয়ের কিম ইল সাং স্কয়ারে ঘণ্টাব্যাপী এই কর্মসূচির ডাক দেয় দেশটির সরকারি কর্মকর্তারা। বিক্ষোভ র‌্যালি শেষে সমাবেশে, যুক্তরাষ্ট্রবিরোধী নানা ভাষণের পাশাপাশি পাঠ করা হয় প্রেসিডেন্ট কিমের বিবৃতি।

বেশকিছু ধরে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিমের কথার লড়াই চলছে। জাতিসংঘের সাধারণ অধিবেশনে ট্রাম্পের ভাষণের প্রতিক্রিয়ায় উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম বলেন, তিনি সর্বোচ্চ মাত্রার ও ইতিহাসের কঠিনতম পাল্টা পদক্ষেপ নেয়ার কথা বিবেচনা করবেন।

এরআগে, ট্রাম্প উত্তর কোরিয়াকে সম্পূর্ণ ধ্বংস করে দেয়ার কথা জানান। দেশটির প্রেসিডেন্ট কিমকে অবজ্ঞা করে বলেন, ‘রকেট ম্যান আত্মঘাতী মিশনে নেমেছে ।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: