মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’



আন্তর্জাতিক ডেস্ক::যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার, এমন প্ল্যাকার্ড হাতে লাখো মানুষ বিক্ষোভ করেছে পিয়ংইয়ংয়ে রাস্তায়। এসময়, প্রেসিডেন্ট কিম জং উনের সমর্থনে এবং ট্রাম্পের প্রতি বিষেদগার করে স্লোগান দেয় তারা।

উত্তর কোরিয়ার রাজধানী পিয়ংইয়ংয়ের কিম ইল সাং স্কয়ারে ঘণ্টাব্যাপী এই কর্মসূচির ডাক দেয় দেশটির সরকারি কর্মকর্তারা। বিক্ষোভ র‌্যালি শেষে সমাবেশে, যুক্তরাষ্ট্রবিরোধী নানা ভাষণের পাশাপাশি পাঠ করা হয় প্রেসিডেন্ট কিমের বিবৃতি।

বেশকিছু ধরে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিমের কথার লড়াই চলছে। জাতিসংঘের সাধারণ অধিবেশনে ট্রাম্পের ভাষণের প্রতিক্রিয়ায় উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম বলেন, তিনি সর্বোচ্চ মাত্রার ও ইতিহাসের কঠিনতম পাল্টা পদক্ষেপ নেয়ার কথা বিবেচনা করবেন।

এরআগে, ট্রাম্প উত্তর কোরিয়াকে সম্পূর্ণ ধ্বংস করে দেয়ার কথা জানান। দেশটির প্রেসিডেন্ট কিমকে অবজ্ঞা করে বলেন, ‘রকেট ম্যান আত্মঘাতী মিশনে নেমেছে ।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: