বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’



আন্তর্জাতিক ডেস্ক::যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার, এমন প্ল্যাকার্ড হাতে লাখো মানুষ বিক্ষোভ করেছে পিয়ংইয়ংয়ে রাস্তায়। এসময়, প্রেসিডেন্ট কিম জং উনের সমর্থনে এবং ট্রাম্পের প্রতি বিষেদগার করে স্লোগান দেয় তারা।

উত্তর কোরিয়ার রাজধানী পিয়ংইয়ংয়ের কিম ইল সাং স্কয়ারে ঘণ্টাব্যাপী এই কর্মসূচির ডাক দেয় দেশটির সরকারি কর্মকর্তারা। বিক্ষোভ র‌্যালি শেষে সমাবেশে, যুক্তরাষ্ট্রবিরোধী নানা ভাষণের পাশাপাশি পাঠ করা হয় প্রেসিডেন্ট কিমের বিবৃতি।

বেশকিছু ধরে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিমের কথার লড়াই চলছে। জাতিসংঘের সাধারণ অধিবেশনে ট্রাম্পের ভাষণের প্রতিক্রিয়ায় উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম বলেন, তিনি সর্বোচ্চ মাত্রার ও ইতিহাসের কঠিনতম পাল্টা পদক্ষেপ নেয়ার কথা বিবেচনা করবেন।

এরআগে, ট্রাম্প উত্তর কোরিয়াকে সম্পূর্ণ ধ্বংস করে দেয়ার কথা জানান। দেশটির প্রেসিডেন্ট কিমকে অবজ্ঞা করে বলেন, ‘রকেট ম্যান আত্মঘাতী মিশনে নেমেছে ।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: