রবিবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাপ্পারাজ ও সম্রাটের হাতে নায়করাজের মরণোত্তর সম্মাননা  » «   সারাদেশে বিএনপির নতুন কর্মসূচি, যা থাকছে স্মারকলিপিতে  » «   সোমবার গাজীপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   সবচেয়ে দূষিত বায়ুর দেশের তালিকায় দ্বিতীয় বাংলাদেশ  » «   খালেদা জিয়ার কারাদণ্ড, যা বলেছে জাতিসংঘ  » «   মুশফিককে গুণীজন সম্মাননা দিলো জাবি  » «   মেক্সিকোতে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ১৪  » «   সরকারকে চাপে রাখতে যে সিদ্ধান্ত নিল বিএনপি  » «   তিন আত্মঘাতী কেড়ে নিল ১৯ জনের প্রাণ  » «   এইচএসসি পরীক্ষা ২০১৮ এর রুটিন পরিবর্তনের দাবিতে সিলেটে পরীক্ষার্থীদের মানববন্ধন  » «   বিয়ের কথা বলে টানা ৪ বছর ধর্ষণ!  » «   খালেদার জামিন ও রায়ের কপি নিয়ে নেতাদের পাল্টাপাল্টি অভিযোগ  » «   আদালতে হাজির করা হবেনা খালেদা জিয়াকে  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো আঞ্চলিক ইজতেমা  » «   খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়  » «  

‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’



আন্তর্জাতিক ডেস্ক::যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার, এমন প্ল্যাকার্ড হাতে লাখো মানুষ বিক্ষোভ করেছে পিয়ংইয়ংয়ে রাস্তায়। এসময়, প্রেসিডেন্ট কিম জং উনের সমর্থনে এবং ট্রাম্পের প্রতি বিষেদগার করে স্লোগান দেয় তারা।

উত্তর কোরিয়ার রাজধানী পিয়ংইয়ংয়ের কিম ইল সাং স্কয়ারে ঘণ্টাব্যাপী এই কর্মসূচির ডাক দেয় দেশটির সরকারি কর্মকর্তারা। বিক্ষোভ র‌্যালি শেষে সমাবেশে, যুক্তরাষ্ট্রবিরোধী নানা ভাষণের পাশাপাশি পাঠ করা হয় প্রেসিডেন্ট কিমের বিবৃতি।

বেশকিছু ধরে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিমের কথার লড়াই চলছে। জাতিসংঘের সাধারণ অধিবেশনে ট্রাম্পের ভাষণের প্রতিক্রিয়ায় উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম বলেন, তিনি সর্বোচ্চ মাত্রার ও ইতিহাসের কঠিনতম পাল্টা পদক্ষেপ নেয়ার কথা বিবেচনা করবেন।

এরআগে, ট্রাম্প উত্তর কোরিয়াকে সম্পূর্ণ ধ্বংস করে দেয়ার কথা জানান। দেশটির প্রেসিডেন্ট কিমকে অবজ্ঞা করে বলেন, ‘রকেট ম্যান আত্মঘাতী মিশনে নেমেছে ।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: