বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায়, বোঝেন অবস্থা: ইসি সচিব  » «   কূটনীতিকদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   নির্বাচনের সময় ব্যাংক বন্ধ থাকবে ৪ দিন  » «   একজন নির্বাচন কমিশনার কী বললেন দেখার বিষয় নয় : কাদের  » «   সিইসির বক্তব্যের প্রতিবাদ জানালেন মাহবুব তালুকদার  » «   সাহস থাকলে আমাকে গ্রেপ্তার করুন: ড. কামাল  » «   ভোটের দিন নেটের গতি কমানোর কথা ভাবছে ইসি  » «   আমরণ অনশন: হাসপাতালে লতিফ সিদ্দিকী  » «   লুনার প্রার্থিতা স্থগিতে ভাগ্য খুলেছে মুনতাসির-মুকাব্বিরের  » «   সু চির পুরস্কার ফিরিয়ে নিচ্ছে দক্ষিণ কোরীয় ফাউন্ডেশন  » «   তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «  

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত



প্রবাস ডেস্ক:: যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টায় সড়ক দুর্ঘটনায় মিজানুর রহমান ভুঁইয়া (২০) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। গত রোববার রাতে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে বিপরীতমুখী গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জানা গেছে, ঘটনার দিন রাত ১১টার দিকে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে স্থানীয় নর্থ শ্যালোফোর্ড রোডে বিপরীতমুখী একটি গাড়ির সঙ্গে মিজানুর রহমানের টয়োটা র্যাব-৪ গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গাড়িটি রাস্তার পাশে গাছের সঙ্গেও ধাক্কা লাগে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া গাড়িতে থাকা তার এক বন্ধুও আহত হয়েছেন। পরে তাকে পুলিশ হেফাজতে হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত মিজানুর রহমান ভুঁইয়া ভাই, বোন ও ভগ্নিপতির সঙ্গে স্থানীয় শ্যাম্বলী সিটিতে বসবাস করতেন। ১৯৯৫ সালে বাবা আব্দুল লতিফ এবং মা রেহানা আকতারের সঙ্গে ডিভিতে যুক্তরাষ্ট্রে যান মিজানুর। তখন তার বয়স ছিল তিন বছর। মা-বাবা বেশকিছু দিন আগে দেশে ফিরে আসলেও থেকে যান তিনি। তাদের গ্রামের বাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: