বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত



প্রবাস ডেস্ক:: যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টায় সড়ক দুর্ঘটনায় মিজানুর রহমান ভুঁইয়া (২০) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। গত রোববার রাতে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে বিপরীতমুখী গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জানা গেছে, ঘটনার দিন রাত ১১টার দিকে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে স্থানীয় নর্থ শ্যালোফোর্ড রোডে বিপরীতমুখী একটি গাড়ির সঙ্গে মিজানুর রহমানের টয়োটা র্যাব-৪ গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গাড়িটি রাস্তার পাশে গাছের সঙ্গেও ধাক্কা লাগে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া গাড়িতে থাকা তার এক বন্ধুও আহত হয়েছেন। পরে তাকে পুলিশ হেফাজতে হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত মিজানুর রহমান ভুঁইয়া ভাই, বোন ও ভগ্নিপতির সঙ্গে স্থানীয় শ্যাম্বলী সিটিতে বসবাস করতেন। ১৯৯৫ সালে বাবা আব্দুল লতিফ এবং মা রেহানা আকতারের সঙ্গে ডিভিতে যুক্তরাষ্ট্রে যান মিজানুর। তখন তার বয়স ছিল তিন বছর। মা-বাবা বেশকিছু দিন আগে দেশে ফিরে আসলেও থেকে যান তিনি। তাদের গ্রামের বাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: