শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত



প্রবাস ডেস্ক:: যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টায় সড়ক দুর্ঘটনায় মিজানুর রহমান ভুঁইয়া (২০) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। গত রোববার রাতে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে বিপরীতমুখী গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জানা গেছে, ঘটনার দিন রাত ১১টার দিকে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে স্থানীয় নর্থ শ্যালোফোর্ড রোডে বিপরীতমুখী একটি গাড়ির সঙ্গে মিজানুর রহমানের টয়োটা র্যাব-৪ গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গাড়িটি রাস্তার পাশে গাছের সঙ্গেও ধাক্কা লাগে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া গাড়িতে থাকা তার এক বন্ধুও আহত হয়েছেন। পরে তাকে পুলিশ হেফাজতে হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত মিজানুর রহমান ভুঁইয়া ভাই, বোন ও ভগ্নিপতির সঙ্গে স্থানীয় শ্যাম্বলী সিটিতে বসবাস করতেন। ১৯৯৫ সালে বাবা আব্দুল লতিফ এবং মা রেহানা আকতারের সঙ্গে ডিভিতে যুক্তরাষ্ট্রে যান মিজানুর। তখন তার বয়স ছিল তিন বছর। মা-বাবা বেশকিছু দিন আগে দেশে ফিরে আসলেও থেকে যান তিনি। তাদের গ্রামের বাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: