রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের  » «   নিজস্ব ভবন পেল আওয়ামী লীগ  » «   বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ : শুরু হচ্ছে নিয়ন্ত্রণ হস্তান্তরের কাজ  » «   ‘রাতের অন্ধকারে বছরের পর বছর ধর্ষণ করেছে বাবা’  » «   প্রধানমন্ত্রীর উপলব্ধি যথার্থ : রিজভী  » «   স্কুলের গেটে জলাবদ্ধতা, ছাত্রদের সড়ক অবরোধ  » «   তানোরে পুলিশের স্ত্রীর আত্মহত্যা  » «   কুমিল্লায় যুবকের গলা কাটা লাশ উদ্ধার  » «   সরিষাবাড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   শ্রীপুরের বাড়িটিতে ৪টি বোমার বিস্ফোরণ  » «   প্রেমিকের খোঁজ নিতে গিয়ে প্রেমিকার করুণ পরিণতি!  » «   সমকামী বিয়ে ব্রিটিশ রাজ পরিবারে  » «   এবার বিমানেও ভিক্ষাবৃত্তি!  » «   প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনা প্রধানের সাক্ষাৎ  » «   মিয়ানমারকে আল্টিমেটাম  » «  

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত



প্রবাস ডেস্ক:: যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টায় সড়ক দুর্ঘটনায় মিজানুর রহমান ভুঁইয়া (২০) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। গত রোববার রাতে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে বিপরীতমুখী গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জানা গেছে, ঘটনার দিন রাত ১১টার দিকে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে স্থানীয় নর্থ শ্যালোফোর্ড রোডে বিপরীতমুখী একটি গাড়ির সঙ্গে মিজানুর রহমানের টয়োটা র্যাব-৪ গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গাড়িটি রাস্তার পাশে গাছের সঙ্গেও ধাক্কা লাগে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া গাড়িতে থাকা তার এক বন্ধুও আহত হয়েছেন। পরে তাকে পুলিশ হেফাজতে হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত মিজানুর রহমান ভুঁইয়া ভাই, বোন ও ভগ্নিপতির সঙ্গে স্থানীয় শ্যাম্বলী সিটিতে বসবাস করতেন। ১৯৯৫ সালে বাবা আব্দুল লতিফ এবং মা রেহানা আকতারের সঙ্গে ডিভিতে যুক্তরাষ্ট্রে যান মিজানুর। তখন তার বয়স ছিল তিন বছর। মা-বাবা বেশকিছু দিন আগে দেশে ফিরে আসলেও থেকে যান তিনি। তাদের গ্রামের বাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: