শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি শিক্ষার্থী নিহত



প্রবাস ডেস্ক:: যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ইমতিয়াজ ইকরাম আলী (২৬) ও প্রাচিতা দত্ত টুম্পা (২৫) নামের দুই বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন।
১৪ আগস্ট সোমবার স্থানীয় সময় রাত ৮টার দিকে জর্জিয়ার কাছে উইলকিংসন কাউন্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় ফারজানা সুলতানা টুসী নামে অপর এক বাংলাদেশি আহত হয়েছেন। তাকে জর্জিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা তিনজনই যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলাইনা শারলট বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করছিলেন।
তাদের বন্ধুরা জানান, ফারজানার বাবা দু’দিন আগে বাংলাদেশে মারা যান। খবর পেয়ে নর্থ ক্যারোলাইনা থেকে বন্ধু ইমতিয়াজ ও প্রাচিতাকে নিয়ে ফ্লোরিডায় বোনের বাসার উদ্দেশে রওনা হন ফারজানা। পথে এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, ইকরাম, প্রাচিতা ও ফারজানা ঢাকার এমআইএসটিতে অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে পড়াশুনা শেষে ২০১৬ সালে পিএইচডি করতে যুক্তরাষ্ট্রে যান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: