শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

যুক্তরাষ্ট্রের সেই বিমান ছিনতাইকারীর শেষ কথোপকথন প্রকাশ!



আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রে গত শুক্রবার আলাস্কা এয়ারলাইন্সের একটি খালি যাত্রীবাহী বিমান ছিনতাইয়ের ঘটনা ঘটে।তবে বড় কোনও বিপদের আগেই সামরিক বাহিনী বিমানটির পিছু নেয়।এমনকি এক পর্যায়ে সেটি বিধ্বস্ত হয়।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, ২৯ বছর বয়সী ওই ছিনতাইকারী তাদেরই কর্মী। স্থানীয় বাসিন্দা।ঘটনায় তার মৃত্যু হয়েছে বলেও ধারণা করা হচ্ছে।ভেঙে পড়ার আগে কন্ট্রোল রুমের কর্মীদের সঙ্গে ওই যুবকের কথাবার্তার একটি অডিও রেকর্ড প্রকাশ্যে এসেছে। যেখানে তাকে রিচ বলে সম্বোধন করা হচ্ছিল।

তবে ঘটনাটি সন্ত্রাসের নয় বলেই ধারণা করছে পুলিশ।প্রাথমিক তদন্তের পর তারা জানায়,ওই যুবক মানসিকভাবে বিপর্যস্ত ছিল।কন্ট্রোল রুমের কর্মীদের কাছে সে কথা স্বীকারও করে সে।

বিমানের জ্বালানি ফুরিয়ে আসছে বলে এক সময় আশঙ্কাও প্রকাশ করে।কর্মীদের বলে,‘আমি কারও ক্ষতি চাই না।অনেকে আমায় ভালোবাসেন।আমি এমন ঘটিয়েছি জানলে তারা হতাশ হবেন।আমায় পাগল ভাববেন।আমি সত্যিই ভেঙে পড়েছি।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: