শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

যুক্তরাষ্ট্রের সেই বিমান ছিনতাইকারীর শেষ কথোপকথন প্রকাশ!



আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রে গত শুক্রবার আলাস্কা এয়ারলাইন্সের একটি খালি যাত্রীবাহী বিমান ছিনতাইয়ের ঘটনা ঘটে।তবে বড় কোনও বিপদের আগেই সামরিক বাহিনী বিমানটির পিছু নেয়।এমনকি এক পর্যায়ে সেটি বিধ্বস্ত হয়।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, ২৯ বছর বয়সী ওই ছিনতাইকারী তাদেরই কর্মী। স্থানীয় বাসিন্দা।ঘটনায় তার মৃত্যু হয়েছে বলেও ধারণা করা হচ্ছে।ভেঙে পড়ার আগে কন্ট্রোল রুমের কর্মীদের সঙ্গে ওই যুবকের কথাবার্তার একটি অডিও রেকর্ড প্রকাশ্যে এসেছে। যেখানে তাকে রিচ বলে সম্বোধন করা হচ্ছিল।

তবে ঘটনাটি সন্ত্রাসের নয় বলেই ধারণা করছে পুলিশ।প্রাথমিক তদন্তের পর তারা জানায়,ওই যুবক মানসিকভাবে বিপর্যস্ত ছিল।কন্ট্রোল রুমের কর্মীদের কাছে সে কথা স্বীকারও করে সে।

বিমানের জ্বালানি ফুরিয়ে আসছে বলে এক সময় আশঙ্কাও প্রকাশ করে।কর্মীদের বলে,‘আমি কারও ক্ষতি চাই না।অনেকে আমায় ভালোবাসেন।আমি এমন ঘটিয়েছি জানলে তারা হতাশ হবেন।আমায় পাগল ভাববেন।আমি সত্যিই ভেঙে পড়েছি।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: