বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

যুক্তরাষ্ট্রের সেই বিমান ছিনতাইকারীর শেষ কথোপকথন প্রকাশ!



আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রে গত শুক্রবার আলাস্কা এয়ারলাইন্সের একটি খালি যাত্রীবাহী বিমান ছিনতাইয়ের ঘটনা ঘটে।তবে বড় কোনও বিপদের আগেই সামরিক বাহিনী বিমানটির পিছু নেয়।এমনকি এক পর্যায়ে সেটি বিধ্বস্ত হয়।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, ২৯ বছর বয়সী ওই ছিনতাইকারী তাদেরই কর্মী। স্থানীয় বাসিন্দা।ঘটনায় তার মৃত্যু হয়েছে বলেও ধারণা করা হচ্ছে।ভেঙে পড়ার আগে কন্ট্রোল রুমের কর্মীদের সঙ্গে ওই যুবকের কথাবার্তার একটি অডিও রেকর্ড প্রকাশ্যে এসেছে। যেখানে তাকে রিচ বলে সম্বোধন করা হচ্ছিল।

তবে ঘটনাটি সন্ত্রাসের নয় বলেই ধারণা করছে পুলিশ।প্রাথমিক তদন্তের পর তারা জানায়,ওই যুবক মানসিকভাবে বিপর্যস্ত ছিল।কন্ট্রোল রুমের কর্মীদের কাছে সে কথা স্বীকারও করে সে।

বিমানের জ্বালানি ফুরিয়ে আসছে বলে এক সময় আশঙ্কাও প্রকাশ করে।কর্মীদের বলে,‘আমি কারও ক্ষতি চাই না।অনেকে আমায় ভালোবাসেন।আমি এমন ঘটিয়েছি জানলে তারা হতাশ হবেন।আমায় পাগল ভাববেন।আমি সত্যিই ভেঙে পড়েছি।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: