শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি



নিউজ ডেস্ক::ঈদ যাত্রায় এখন পর্যন্ত কোথাও যানজটের কথা শুনেননি। কেউ অভিযোগও করেননি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (১৩ জুন) সকালে গাবতলী আন্তঃজেলা বাস টার্মিনালে ভিজিলেন্স টিমের কার্যক্রম পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী বলেন দক্ষিণবঙ্গে যাওয়ার ক্ষেত্রে ফেরীতে সমস্যা হচ্ছে। সেটাও অতিরিক্ত বৃষ্টির কারণে। সবমিলিয়ে এবারের ঈদ যাত্রা এখন পর্যন্ত স্বস্তিদায়ক।
মন্ত্রী বলেন, গত কয়েক বছরের তুলনায় এখন রাস্তার অবস্থা অনেক ভালো। গত বছর রাস্তা ঠিক করার বিষয়ে কথা দিয়েছিলাম। সেই অনুয়ায়ী ২৩টি ব্রিজসহ গাজীপুর চন্দ্রা ফোর লেন ওপেন করে দিয়েছি।

ঢাকা-চট্রগ্রামেও এখন পর্যন্ত কোন সমস্যা নেই। যানজট থাকলে তো মালিকরাই আপত্তি করত। তারা কেউ বলছে না যানজটের কারণে ঈদ যাত্রা কোথাও বিঘ্নিত হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: