সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

যাত্রী বোঝাই লঞ্চে আগুন



বরিশাল প্রতিনিধি: বরিশাল থেকে যাত্রী বোঝাই করে ঢাকা সদরঘাটের উদ্দেশ্যে রওয়ানা দেয়ার আগ মুহূর্তে এমভি কামাল খান-১ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (৩ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বরিশাল টার্মিনালে নোঙর করা অবস্থায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এতে লঞ্চটির একটি কক্ষের টেলিভিশন ও বিছানার তোষকসহ বেশকিছু আসবাবপত্র পুড়ে যায়। ফলে যাত্রীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। এতে ছুটোছুটি শুরু করেন যাত্রীরা। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার দিকে বেশকিছু যাত্রী ওঠার পরে লঞ্চটির ৩১৭ নম্বর কেবিনে আগুন জ্বলতে দেখতে পাওয়া যায়। ওই সময় যাত্রীরা আতঙ্কে ছোটোছুটি শুরু করেন। পরিস্থিতি দেখে লঞ্চ কর্তৃপক্ষ জেনারেটর বন্ধ করে আগুন নিয়ন্ত্রণ করে।

বরিশাল নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন জানিয়েছেন, অগ্নিকাণ্ডে তেমন কোন ক্ষতি হয়নি। শুধুমাত্র একটি বৈদ্যুতিক পাখা ও বিছানার তোষক ক্ষতিগ্রস্ত হয়েছে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, কেবিনের বৈদ্যুতিক পাখায় শর্টসার্কিট হয়ে আগুনের সূত্রপাত ঘটেছে।

বরিশাল নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের উপ-পরিচালক আজমল হুদা মিঠু জানিয়েছেন, তেমন কোনও ক্ষতি না হওয়া লঞ্চটি ঢাকা যাওয়ার অনুমতি পেয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: