শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জনসমাগম দেখলেই আতঙ্কে ভোগে আ’লীগ সরকার: ফখরুল  » «   ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «   নেত্রকোনায় শিশুর কাটা মাথা কাণ্ডে যা জানলো পুলিশ  » «   লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ দূত সম্মেলন  » «   ব্রিটিশ ট্যাংকার আটক করেছে ইরান, উত্তেজনা চরমে  » «   নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «  

যাত্রী বোঝাই লঞ্চে আগুন



বরিশাল প্রতিনিধি: বরিশাল থেকে যাত্রী বোঝাই করে ঢাকা সদরঘাটের উদ্দেশ্যে রওয়ানা দেয়ার আগ মুহূর্তে এমভি কামাল খান-১ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (৩ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বরিশাল টার্মিনালে নোঙর করা অবস্থায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এতে লঞ্চটির একটি কক্ষের টেলিভিশন ও বিছানার তোষকসহ বেশকিছু আসবাবপত্র পুড়ে যায়। ফলে যাত্রীদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। এতে ছুটোছুটি শুরু করেন যাত্রীরা। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার দিকে বেশকিছু যাত্রী ওঠার পরে লঞ্চটির ৩১৭ নম্বর কেবিনে আগুন জ্বলতে দেখতে পাওয়া যায়। ওই সময় যাত্রীরা আতঙ্কে ছোটোছুটি শুরু করেন। পরিস্থিতি দেখে লঞ্চ কর্তৃপক্ষ জেনারেটর বন্ধ করে আগুন নিয়ন্ত্রণ করে।

বরিশাল নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন জানিয়েছেন, অগ্নিকাণ্ডে তেমন কোন ক্ষতি হয়নি। শুধুমাত্র একটি বৈদ্যুতিক পাখা ও বিছানার তোষক ক্ষতিগ্রস্ত হয়েছে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, কেবিনের বৈদ্যুতিক পাখায় শর্টসার্কিট হয়ে আগুনের সূত্রপাত ঘটেছে।

বরিশাল নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের উপ-পরিচালক আজমল হুদা মিঠু জানিয়েছেন, তেমন কোনও ক্ষতি না হওয়া লঞ্চটি ঢাকা যাওয়ার অনুমতি পেয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: