মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আইভী-শামীম ওসমান গ্রুপের সংঘর্ষ, আইভী আহত  » «   প্রতিবন্ধী শিশুকে বলাৎকার, হাসপাতালে ভর্তি  » «   অন্যরকম এক রের্কডের দারপ্রন্তে মিরপুর স্টেডিয়াম!  » «   ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা  » «   স্বামীর পরিবর্তে বেছে নিলেন ষাঁড়!  » «   টাঙ্গাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১  » «   ছাত্রলীগের সম্মেলন: ষড়যন্ত্রের আশঙ্কা দেখছে অনেক নেতাকর্মী  » «   অভিজিৎ হত্যা মামলার প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি  » «   তাহিরপুর উপজেলা পরিষদের পুকুর এখন রোগ-জীবানুর আবাস্থল  » «   রাণীশংকৈলে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলল দুর্বৃত্তরা  » «   বছরে বিসিবির আয় কত?  » «   যুবককে যৌন নির্যাতন!  » «   আমিশাকে পর্ণস্টার হওয়ার পরামর্শ!  » «   একনেকে ১৮ হাজার ৪৮৩ কোটি টাকার ১৪ প্রকল্প অনুমোদন  » «   সংগীত‌ শিল্পী শাম্মী আক্তার আর নেই  » «  

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী পালসার বাবু নিহত



নিউজ ডেস্ক ::যশোরের ঝিকরগাছায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক সন্ত্রাসী নিহত হয়েছেন। শনিবার ভোরে কাশীপুর ন’হাটি রিফিউজি পাড়ায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় র‌্যাবের দুই কনস্টেবল আহত হন। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি উদ্ধার করা হয়েছে।

নিহত সন্ত্রাসী পালসার বাবু (৩০) ঝিকরগাছা উপজেলার কাশীপুর গ্রামের খোকন হোসেনের ছেলে।

যশোর-৬ ক্যাম্পের কমান্ডার মেজর জিয়া জানান, গোপন সূত্রে তারা জানতে পারেন ঝিকরগাছা উপজেলার কাশীপুর ন’হাটি রিফিউজি পাড়ার একটি বাড়িতে একদল অস্ত্রধারী গোপন বৈঠক করছে। এই তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ি থেকে সন্ত্রাসীরা গুলিবর্ষণ শুরু করে। এতে র‌্যাব সদস্য কনস্টেবল হাসান ও কনস্টেবল মাহবুব আহত হন। পরে র‌্যাব সদস্যরা পাল্টা গুলিবর্ষণ শুরু করে। এ সময় এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয় ও বাকিরা পালিয়ে যায়। পরে পুলিশ গুলিবিদ্ধ সন্ত্রাসীর মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালেহ মাসুদ করিম জানিয়েছেন, সন্ত্রাসী পালসার বাবুর বিরুদ্ধে হত্যাসহ অর্ধডজন মামলা রয়েছে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: