বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ব্রিটেনে ট্রাক কন্টেইনার থেকে ৩৯ মরদেহ উদ্ধার  » «   হংকংয়ের বিতর্কিত প্রত্যর্পণ বিল বাতিল  » «   প্রাথমিক শিক্ষকদের সমাবেশে পুলিশের লাঠিচার্জ, আহত ১০  » «   তাহিরপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণে, ধর্ষক আটক  » «   ক্যাসিনোকাণ্ডে এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  » «   পবিত্র আখেরি চাহার শোম্বা আজ  » «   অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার  » «   প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «  

যমুনায় নৌকাডুবি: ৬ জনকে জীবিত উদ্ধার, এখনও নিখোঁজ ৫



নিউজ ডেস্ক:: ভিজিএফের চাল নিয়ে ফেরার পথে জামালপুরের দেওয়ানগঞ্জের যমুনায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজদের মধ্যে ছয় আরোহীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনও পাঁচজন নিখোঁজ রয়েছেন। বৃহস্পতিবার সকালে যমুনার ১০ কিলোমিটার দূরে প্রজাপতির চর থেকে ওই ছয়জনকে উদ্ধার করা হয় বলে জানান জামালপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নূর উদ্দিন অলি।

এর আগে বুধবার রাত ৯টার দিকে জামালপুরের দেওয়ানগঞ্জে উপজেলার ফুটানিবাজার ঘাট ছেড়ে যমুনা নদীতে এ নৌকাডুবির ঘটনা ঘটে। এর পর নিখোঁজদের সন্ধানে নামেন জামালপুর ফায়ার সার্ভিসের কর্মীরা। বৈরী আবহাওয়ার কারণে বুধবার রাত ১টায় নিখোঁজদের উদ্ধার অভিযান স্থগিত করা হয়।

দেওয়ানগঞ্জ থানার ওসি এমএম মইনুল ইসলাম জানান, অন্তত ২৮ যাত্রী নিয়ে চুকাইবাড়ী ইউনিয়ন থেকে ভিজিএফ চাল নিয়ে ফিরছিল নৌকাটি। পথে মাঝ নদীতে নৌকাটি ডুবে যায়। এ ঘটনায় এখন পর্যন্ত ১৬ জনকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিস।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: