শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

‘যদি একদিন’ সিনেমার শুটিংয়ে তাহসান ও তাসকিন



বিনোদন ডেস্ক:: নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম চলচ্চিত্র ‘যদি একদিন’ ছবির শুটিং আজ শনিবার (৬ জানুয়ারি) থেকে শুরু হয়েছে। তবে শুটিং-এর লোকেশন সম্পর্কে কিছুই জানাতে রাজি হননি এই নির্মাতা। বলা যায় বেশ গোপনীয়তা রক্ষা করেই শুরু করেছেন তার নতুন ছবির কাজ।

শনিবার সকালে রাজ তার ফেসবুকে ছবির দুই নায়ক তাহসান ও তাসকিনের এক সাথের ছবি পোস্ট করেন। এ থেকেই বোঝা যাচ্ছে শুরু হয়ে গিয়েছে ‘যদি একদিন’ ছবির শুটিং।

শুটিং নিয়ে জানতে চাইলে নির্মাতা রাজ গণমাধ্যমকে বলেন ‘আসলে আমি চাইছি না আগে থেকেই সিনেমাটির কোনো কিছু দর্শকদের কাছে পৌঁছাক। তার মানে এই না যে একদমই মিডিয়াকে ডাকবো না, তা না। এক বা দুদিন আমরা শুটিং কভারেজের ব্যবস্থা রাখবো।’

দর্শকদের যাতে আগ্রহ নষ্ট না হয়, তাই এ ব্যবস্থা। কারণ আগে থেকে শুটিংয়ের ছবি প্রকাশিত হলে দর্শকদের আগ্রহ কিছুটা হলেও নষ্ট হয়ে যায়। তাছাড়া আমরা এবার সেটে কোনো শিল্পী যাতে আলাদা করে কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় আপ না করেন সে ব্যাপারে সচেতন থাকবো, যোগ করেন রাজ।

বেঙ্গল মিডিয়া করপোরেশন লিমিটেডের চ্যানেল আরটিভির প্রযোজনায় সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন তাহসান, শ্রাবন্তী, তাসকিন রহমান, রাইসা ও সাবেরী আলম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: