রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভাঙছে শরিক দল সঙ্কটে ঐক্যফ্রন্ট  » «   হলি আর্টিসান হামলা: রায় ২৭ নভেম্বর  » «   চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী  » «   হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি দিচ্ছে লিতুন  » «   প্রধানমন্ত্রীকে দেয়া বিএনপির চিঠিতে আবরার হত্যার বর্ণনা  » «   ১৫০ যাত্রী নিয়ে মাঝ আকাশে বিপাকে ভারতীয় বিমান, রক্ষা করল পাকিস্তান  » «   বিমান ছাড়াও ট্রেন, ট্রাক, বাসে করে আসছে পেঁয়াজ: সিলেটে পরিকল্পনামন্ত্রী  » «   চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি  » «   বোলডোজার দিয়ে সিসিকের অভিযান, উচ্ছেদ শতাধিক স্থাপনা  » «   রাজধানীতে দরজা ভেঙে সিলেটের সাংবাদিক মনসুর আলীর মরদেহ উদ্ধার  » «   স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সম্পাদক বাবু  » «   চার দিনের সফরে আজ আমিরাত যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   শ্রীলঙ্কায় মুসলিম ভোটারদের বহনকারী বাসে বন্দুকধারীদের হামলা  » «   আজ পহেলা অগ্রহায়ণ: নানা আয়োজনে চলছে ‘নবান্ন উৎসব’  » «   মোরালেস সমর্থকদের ওপর পুলিশের এলোপাতাড়ি গুলি, নিহত ৫  » «  

‘যদি একদিন’ সিনেমার শুটিংয়ে তাহসান ও তাসকিন



বিনোদন ডেস্ক:: নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম চলচ্চিত্র ‘যদি একদিন’ ছবির শুটিং আজ শনিবার (৬ জানুয়ারি) থেকে শুরু হয়েছে। তবে শুটিং-এর লোকেশন সম্পর্কে কিছুই জানাতে রাজি হননি এই নির্মাতা। বলা যায় বেশ গোপনীয়তা রক্ষা করেই শুরু করেছেন তার নতুন ছবির কাজ।

শনিবার সকালে রাজ তার ফেসবুকে ছবির দুই নায়ক তাহসান ও তাসকিনের এক সাথের ছবি পোস্ট করেন। এ থেকেই বোঝা যাচ্ছে শুরু হয়ে গিয়েছে ‘যদি একদিন’ ছবির শুটিং।

শুটিং নিয়ে জানতে চাইলে নির্মাতা রাজ গণমাধ্যমকে বলেন ‘আসলে আমি চাইছি না আগে থেকেই সিনেমাটির কোনো কিছু দর্শকদের কাছে পৌঁছাক। তার মানে এই না যে একদমই মিডিয়াকে ডাকবো না, তা না। এক বা দুদিন আমরা শুটিং কভারেজের ব্যবস্থা রাখবো।’

দর্শকদের যাতে আগ্রহ নষ্ট না হয়, তাই এ ব্যবস্থা। কারণ আগে থেকে শুটিংয়ের ছবি প্রকাশিত হলে দর্শকদের আগ্রহ কিছুটা হলেও নষ্ট হয়ে যায়। তাছাড়া আমরা এবার সেটে কোনো শিল্পী যাতে আলাদা করে কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় আপ না করেন সে ব্যাপারে সচেতন থাকবো, যোগ করেন রাজ।

বেঙ্গল মিডিয়া করপোরেশন লিমিটেডের চ্যানেল আরটিভির প্রযোজনায় সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন তাহসান, শ্রাবন্তী, তাসকিন রহমান, রাইসা ও সাবেরী আলম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: