বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «  

‘যদি একদিন’ সিনেমার শুটিংয়ে তাহসান ও তাসকিন



বিনোদন ডেস্ক:: নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম চলচ্চিত্র ‘যদি একদিন’ ছবির শুটিং আজ শনিবার (৬ জানুয়ারি) থেকে শুরু হয়েছে। তবে শুটিং-এর লোকেশন সম্পর্কে কিছুই জানাতে রাজি হননি এই নির্মাতা। বলা যায় বেশ গোপনীয়তা রক্ষা করেই শুরু করেছেন তার নতুন ছবির কাজ।

শনিবার সকালে রাজ তার ফেসবুকে ছবির দুই নায়ক তাহসান ও তাসকিনের এক সাথের ছবি পোস্ট করেন। এ থেকেই বোঝা যাচ্ছে শুরু হয়ে গিয়েছে ‘যদি একদিন’ ছবির শুটিং।

শুটিং নিয়ে জানতে চাইলে নির্মাতা রাজ গণমাধ্যমকে বলেন ‘আসলে আমি চাইছি না আগে থেকেই সিনেমাটির কোনো কিছু দর্শকদের কাছে পৌঁছাক। তার মানে এই না যে একদমই মিডিয়াকে ডাকবো না, তা না। এক বা দুদিন আমরা শুটিং কভারেজের ব্যবস্থা রাখবো।’

দর্শকদের যাতে আগ্রহ নষ্ট না হয়, তাই এ ব্যবস্থা। কারণ আগে থেকে শুটিংয়ের ছবি প্রকাশিত হলে দর্শকদের আগ্রহ কিছুটা হলেও নষ্ট হয়ে যায়। তাছাড়া আমরা এবার সেটে কোনো শিল্পী যাতে আলাদা করে কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় আপ না করেন সে ব্যাপারে সচেতন থাকবো, যোগ করেন রাজ।

বেঙ্গল মিডিয়া করপোরেশন লিমিটেডের চ্যানেল আরটিভির প্রযোজনায় সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন তাহসান, শ্রাবন্তী, তাসকিন রহমান, রাইসা ও সাবেরী আলম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: