মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

ময়লার গাড়িতেই গন্তব্যে



নিউজ ডেস্ক:: পরিবহন ধর্মঘটের কারণে বাস না পেয়ে ময়লার গাড়িতে চড়ে অফিসে যাওয়ার ছবি ফেসুবকে ভাইরাল হয়েছে।ছবিতে দেখা যাচ্ছে, সিটি কর্পোরেশনের একটি ময়লার গাড়িতে করে গন্তব্যে যাচ্ছেন কর্মজীবী মানুষ।

গাড়িতে তিল ধারণের ঠাঁই নেই।গাড়ির সামনে ও পেছনের অংশে যাত্রীরা দাঁড়িয়ে আছেন। মাঝখানে ময়লাভর্তি ডাম্পিং বক্স।গাড়িতে অনেকেই এক হাতে ডাম্পিং বক্স, অন্য হাতে নাক চেপে ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

রোববার দুপুরে কাওসার শাকিল নামে এক আইডি থেকে দুটি ছবি পোস্ট করা হয়।পোস্টে তিনি লিখেছেন- ‘শেষ পর্যন্ত ময়লার গাড়িতে করে গন্তব্যে যাচ্ছেন ঢাকা শহরের মানুষ। দেশটা মগের মুল্লুক হতে আর কত দেরি পাঞ্জেরি?’

তবে ছবিটি কে তুলেছেন তা জানা যায়নি।কাওসার শাকিল লিখেছেন- ‘ফটোগ্রাফার: অজ্ঞাত। কারও জানা থাকলে জানান। আপডেট করে দিই।’

সকাল থেকে সড়ক পরিবহন আইনের কয়েকটি ধারা সংশোধনসহ আট দফা দাবিতে পরিবহন শ্রমিকরা ৪৮ ঘণ্টার ধর্মঘট পালন করছেন।

ফলে সারা দেশে বাস ও পণ্যবাহী যান চলাচল বন্ধ রয়েছে।সকাল থেকে রাজধানীর বাস টার্মিনালগুলো থেকে কোনো গন্তব্যের বাস ছেড়ে যায়নি। বন্ধ রয়েছে শহর এলাকার বিভিন্ন রুটের বাস।

এতে চরম ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। অনেকে পায়ে হেঁটে গন্তব্যে পৌঁছানোর চেষ্টা করছেন। কেউ কেউ ভ্যান-রিকশায় করে অফিসে যাচ্ছেন।ধর্মঘটের প্রথম দিন সকালে বিআরটিসি বাস চলাচল করলেও পরিবহন শ্রমিকদের বাধায় পড়ে তা বন্ধ হয়ে যায়।

গাজীপুরে বিআরটিসির বাসচালক ও হেলাপারদের মারধর করেছেন শ্রমিকরা। এ ছাড়া কয়েক জায়গায় যাত্রী নামিয়ে দিয়ে সিএনজিচালিত অটোচালককে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: