শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

ম্যাচ জেতালেও কেন ম্যাচসেরা নন সাকিব?



Shakib Al Hasan of the Sunrisers Hyderabad bats during match ten of the Vivo Indian Premier League 2018 (IPL 2018) between the Kolkata Knight Riders and the Sunrisers Hyderabad held at the Eden Gardens Cricket Stadium in Kolkata on the 14th April 2018.
Photo by: Deepak Malik / IPL/ SPORTZPICS

স্পোর্টস ডেস্ক::সাবেক দলের বিপক্ষে এর চেয়ে ভালো হতেই পারেনা। ব্যাটে, বলে, ফিল্ডিংয়ে কালকের পারফরম্যান্সে কলকাতাকে ভালোই জবাব দিয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সাকিবের অলরাউন্ড নৈপুণ্যেই কলকাতাকে হারিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। তারপরেও ম্যাচসেরার মুকুট উঠেনি তার মাথায়। ম্যাচসেরা হয়েছেন বিনি স্ট্যানলেকে। অস্ট্রেলিয়ান পেসার। এতেই ক্ষিপ্ত সাকিবের সমর্থকরা। কিসের ভিত্তিতে সাকিবকে ম্যাচসেরা করা হলো না তার জবাব নেই নির্বাচকদের।

বল হাতে পুরো ৪ ওভারে ২১ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। টি-টোয়েন্টি ফরম্যাটে এমন বোলিং প্রশংসার যোগ্য। কলকাতার দুই বিধ্বংসী ব্যাটসম্যান নারিন ও ক্রিস লিনকে ফিরিয়েছেন সাকিবই। শুধু তাই নয়, ব্যাটিংয়ে নেমে কেন উইলিয়ামসনকে নিয়ে ৫৯ রানের গুরুত্বপূর্ণ এক জুটি গড়েছেন সাকিব। নিজেও ২১ বলে ২ বাউন্ডারি আর ১ ছক্কায় ২৭ রানের এক ঝড়ো ইনিংস খেলেছেন।

অন্যদিকে বিনি স্ট্যানলেকে ৪ ওভার বল করে ২১ রান দিয়ে নিয়েছেন ২টি উইকেট। এরপর আর ব্যাটিংয়ের সুযোগ আসেনি। এতেই পেয়ে গেলেন ম্যাচসেরার পুরস্কার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: