সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

মৌলভীবাজারে স্বামীর হাতে স্ত্রী খুন



imagesনিউজ ডেস্ক :: মৌলভীবাজার সদর উপজেলার জগন্নাথপুর গ্রামে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ উঠেছে। শনিবার (২৩ মে) বিকেলে ১১নং মোস্তফাপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে স্বামী মুহিদ মিয়ার হাতে স্ত্রী ফাতেমা বেগম (২৫) খুন হয়। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন স্বামী মুহিদ মিয়া।
স্থানীয় সূত্র জানায়, পারিবারিক কলহের জের ধরে দিনের কোনো এক সময় মুহিদ মিয়ার স্ত্রীকে গলা টিপে হত্যা করেন। বিকেলে পাশের বাড়ির লোকজন দেখতে পায় বাইরে থেকে দরজা বন্ধ। পরে তারা দরজা খুলে ভেতরে প্রবেশ করে ফাতেমার মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্যকে খবর দেয়। পরে চেয়ারম্যান ও ইউপি সদস্য থানায় খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।
মৌলভীবাজার মডেল থানার উপপরিদর্শক (এসআই) ফরিদ আহমদ বিষয়টি নিশ্চিত করে জানান, ফাতেমার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: