শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

মৌলভীবাজারে স্বামীর হাতে স্ত্রী খুন



imagesনিউজ ডেস্ক :: মৌলভীবাজার সদর উপজেলার জগন্নাথপুর গ্রামে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ উঠেছে। শনিবার (২৩ মে) বিকেলে ১১নং মোস্তফাপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে স্বামী মুহিদ মিয়ার হাতে স্ত্রী ফাতেমা বেগম (২৫) খুন হয়। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন স্বামী মুহিদ মিয়া।
স্থানীয় সূত্র জানায়, পারিবারিক কলহের জের ধরে দিনের কোনো এক সময় মুহিদ মিয়ার স্ত্রীকে গলা টিপে হত্যা করেন। বিকেলে পাশের বাড়ির লোকজন দেখতে পায় বাইরে থেকে দরজা বন্ধ। পরে তারা দরজা খুলে ভেতরে প্রবেশ করে ফাতেমার মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্যকে খবর দেয়। পরে চেয়ারম্যান ও ইউপি সদস্য থানায় খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।
মৌলভীবাজার মডেল থানার উপপরিদর্শক (এসআই) ফরিদ আহমদ বিষয়টি নিশ্চিত করে জানান, ফাতেমার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: