মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

মৌলভীবাজারে সরকারি গাছসহ আটক ৩



downloadমৌলভীবাজার সংবাদদাতা :: মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের রায়শ্রী এলাকার মনু নদীর পাড় থেকে সরকারি গাছ কেটে নিয়ে যাওয়ার সময় তিনজনকে আটক করেছে স্থানীয়রা। এ সময় তাদের ব্যবহৃত পিকআপভ্যানটিও আটক করা হয়।

মঙ্গলবার (৭ জুলাই) ভোরে রায়শ্রী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-সদর উপজেলার একাটুনা ইউনিয়নের ধণাশ্রী গ্রামের রশন চন্দ্র দেবের ছেলে বিশ্বজিত দেব (৩০), একই ইউনিয়নের রায়শ্রী গ্রামের রহমান মিয়ার ছেলে জহির মিয়া (২৬,) ও তার ছেটে ভাই আজিম মিয়া (২০)।

একাটুনা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সৈয়দ রুমেন আলী জানান, ভোরে রায়শ্রী এলাকার মনু নদীর পাড় থেকে কয়েকটি সেগুন ও আকাশি গাছ কেটে নিয়ে যাওয়ার সময় তিনজনকে আটক করে স্থানীয় লোকজন। এ সময় নাম্বার বিহীন একটি পিকআপভ্যানও আটক করা হয়।

মৌলভীবাজার ফরেস্ট লেঞ্জার ফিরুজ আলম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, ১৯৭৭ সনের বন আইনে যাহা ২০০০ সনের সংশোধিত আইনের ৩৩ ধারা অপরাধে মামলা দায়ের করে তাদের মৌলভীবাজার আদালতে পাঠানো হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: