শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

মৌলভীবাজারে সরকারি গাছসহ আটক ৩



downloadমৌলভীবাজার সংবাদদাতা :: মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের রায়শ্রী এলাকার মনু নদীর পাড় থেকে সরকারি গাছ কেটে নিয়ে যাওয়ার সময় তিনজনকে আটক করেছে স্থানীয়রা। এ সময় তাদের ব্যবহৃত পিকআপভ্যানটিও আটক করা হয়।

মঙ্গলবার (৭ জুলাই) ভোরে রায়শ্রী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-সদর উপজেলার একাটুনা ইউনিয়নের ধণাশ্রী গ্রামের রশন চন্দ্র দেবের ছেলে বিশ্বজিত দেব (৩০), একই ইউনিয়নের রায়শ্রী গ্রামের রহমান মিয়ার ছেলে জহির মিয়া (২৬,) ও তার ছেটে ভাই আজিম মিয়া (২০)।

একাটুনা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য সৈয়দ রুমেন আলী জানান, ভোরে রায়শ্রী এলাকার মনু নদীর পাড় থেকে কয়েকটি সেগুন ও আকাশি গাছ কেটে নিয়ে যাওয়ার সময় তিনজনকে আটক করে স্থানীয় লোকজন। এ সময় নাম্বার বিহীন একটি পিকআপভ্যানও আটক করা হয়।

মৌলভীবাজার ফরেস্ট লেঞ্জার ফিরুজ আলম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, ১৯৭৭ সনের বন আইনে যাহা ২০০০ সনের সংশোধিত আইনের ৩৩ ধারা অপরাধে মামলা দায়ের করে তাদের মৌলভীবাজার আদালতে পাঠানো হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: