বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «   একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি  » «   ফেসবুক ব্যবহারকারীদের সিলেটের এসপির সর্তকতা  » «   বায়তুল মোকাররমে হেফাজতের বিক্ষোভ সমাবেশ শুরু  » «   হবিগঞ্জে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী আটক  » «   পুতিনের সঙ্গে বৈঠকের পর গুরুত্বপূর্ণ পদক্ষেপ নেবে তুরস্ক  » «   এমপিও নিয়ে দুপুরে গণমাধ্যমের সঙ্গে শিক্ষামন্ত্রীর মতবিনিময়  » «   মৌলভীবাজারে চাঁদাবাজির চেষ্টায় ‘ভূয়া ডিবি পুলিশ’ আটক  » «   নতুন মেরুকরণের পথে জাতীয় পার্টি  » «  

মৌলভীবাজারে ভাইয়ের হাতে ভাই খুন



মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের রাজনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ভাইয়ের হাতে ভাই খুন হয়েছেন। মঙ্গলবার (২২মে) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের নাম বজরু খাঁন (৫৫)। এ ঘটনায় সাথে জড়িত দুই নারীকে আটক করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের নয়াটিলা গ্রামের বজরু খানের বাড়িতে এঘটনা ঘটেছে। সোমবার ২১ মে সকাল সাড়ে সাতটায় বিরোধপুর্ণ জমিতে বজরু খান চাষের কাজে গেলে তার আপন ভাই গৌছ খানের নেতৃত্বে অপর ভাইরা মিলে হামলা চালায়। মারাত্মক আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। ২২ মে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় বজরু খাঁনের মৃত্যু হয়। । এ ঘটনায় শেফা বেগম ও ফাহিমা বেগম নামের দুই নারীকে আটক করা হয়।

রাজনগর থানার ওসি শহিদুল ইসলাম জানান, সোমবার সকালে নয়াটিলা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে ভাই উমর খাঁন ও আলম খাঁন দেশীয় অস্ত্র দিয়ে ভাই বজরু খাঁনকে আঘাত করলে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: