মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «   থানায় ‘গণধর্ষণের’ শিকার সেই নারীর জামিন নামঞ্জুর  » «   মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «   বঙ্গবন্ধু হত্যায় জিয়া নয়, আ.লীগ নেতারা জড়িত : ফখরুল  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন: ‘শঙ্কা’ নিয়েই প্রস্তুত বাংলাদেশ  » «   সুনামগঞ্জে বিষপানে যুবকের আত্মহত্যা  » «   পাবলিক বিশ্ববিদ্যালয়ে ইভিনিং প্রোগ্রামে জমজমাট শিক্ষা বাণিজ্য  » «   ১০ দিনে ১৭৫ কোটি ডলারের রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা  » «   আজ বাংলাদেশে আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী, গুরুত্ব পাবে তিস্তা চুক্তি  » «  

মৌলভীবাজারে ভাইয়ের হাতে ভাই খুন



মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের রাজনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ভাইয়ের হাতে ভাই খুন হয়েছেন। মঙ্গলবার (২২মে) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের নাম বজরু খাঁন (৫৫)। এ ঘটনায় সাথে জড়িত দুই নারীকে আটক করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের নয়াটিলা গ্রামের বজরু খানের বাড়িতে এঘটনা ঘটেছে। সোমবার ২১ মে সকাল সাড়ে সাতটায় বিরোধপুর্ণ জমিতে বজরু খান চাষের কাজে গেলে তার আপন ভাই গৌছ খানের নেতৃত্বে অপর ভাইরা মিলে হামলা চালায়। মারাত্মক আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। ২২ মে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় বজরু খাঁনের মৃত্যু হয়। । এ ঘটনায় শেফা বেগম ও ফাহিমা বেগম নামের দুই নারীকে আটক করা হয়।

রাজনগর থানার ওসি শহিদুল ইসলাম জানান, সোমবার সকালে নয়াটিলা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে ভাই উমর খাঁন ও আলম খাঁন দেশীয় অস্ত্র দিয়ে ভাই বজরু খাঁনকে আঘাত করলে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: