সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

মৌলভীবাজারে বৃদ্ধার মৃত্যু



mmমৌলভীবাজার সংবাদদাতা :: মৌলভীবাজারের ব্রাহ্মণবাজার এলাকায় প্রাইভেটকারের চাপায় শান্তি কানু (৬৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন।

রোববার (২৬ জুলাই) দুপুর দেড়টার দিকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সকালে কুলাউড়া-মৌলভীবাজার সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শান্তি কানু ব্রাহ্মণবাজার এলাকার মৃত চরন কানুর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মৌলভীবাজার থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার (ঢাকা-মেট্রা-ট-০৩-৮৯৩১) নিয়ন্ত্রণ হারিয়ে ব্রাহ্মণবাজার রাস্তার পাশে রনজিৎত মেকারের পার্সের দোকোনে ঢুকে পড়ে। এ সময় ওই দোকানে থাকা শান্তি কানু গুরতর আহত হলে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় মুসলিম এইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

কুলাউড়া থানার উপরিদর্শক(এসআই) মো. নুর হোসেন, বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাইভেটকারটি আটক করা হলেও চালক পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: