মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনার ছাত্রলীগে জামায়াতি আঁচড়!  » «   অবশেষে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট  » «   সিলেট-ঢাকা মহাসড়কে ‘স্পিড গান’  » «   কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «   থানায় ‘গণধর্ষণের’ শিকার সেই নারীর জামিন নামঞ্জুর  » «   মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «  

মৌলভীবাজারে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার



1415014489নিউজ ডেস্ক :: মৌলভীবাজার সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের ঘোড়ারাই গ্রাম থেকে নিখোঁজ মশিউর রহমান মিছলু (৪২) এর লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (২ জানুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে ঘোড়ারাই গ্রামের শফিক মিয়ার বাড়ী থেকে লাশটি উদ্ধার করা হয়। মশিউর রহমান মিছলু মৌলভীবাজার শহরের পশ্চিম কাজীরগাঁও এলাকার আতাউর রহমানের ছেলে।মনুমুখ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ খালিছুর রহমান জানান, মোবাইল ফোনের টাকিং এর মাধ্যেমে শফিক মিয়াকে পুলিশ আটক করলে তার স্বীক্ষার উক্তি মুতাবেক শফিক মিয়ার বাড়ীর ভিতর থেকে মশিউর রহমানের লাশ উদ্ধার করে পুলিশ।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক বিষয়টি নিশ্চিত করে জানান, পারিবারিক ও জমি সংক্রন্ত জের ধরে মশিউরকে হত্যা করা হয়েছে।
লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে । উল্লেখ্য ১৫ ডিসেম্বর দুপুর ২টায় বাসা থেকে বের হয়ে যান মশিউর রাতে ফিরে না আসায় তার ব্যবহৃত মোবাইল ফোনে কল করলে তা বন্ধ পাওয়া যায়। পরে ১৮ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেলে তার স্ত্রী মায়া বেগম মৌলভীবাজার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: