শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

মৌলভীবাজারে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার



1415014489নিউজ ডেস্ক :: মৌলভীবাজার সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের ঘোড়ারাই গ্রাম থেকে নিখোঁজ মশিউর রহমান মিছলু (৪২) এর লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (২ জানুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে ঘোড়ারাই গ্রামের শফিক মিয়ার বাড়ী থেকে লাশটি উদ্ধার করা হয়। মশিউর রহমান মিছলু মৌলভীবাজার শহরের পশ্চিম কাজীরগাঁও এলাকার আতাউর রহমানের ছেলে।মনুমুখ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ খালিছুর রহমান জানান, মোবাইল ফোনের টাকিং এর মাধ্যেমে শফিক মিয়াকে পুলিশ আটক করলে তার স্বীক্ষার উক্তি মুতাবেক শফিক মিয়ার বাড়ীর ভিতর থেকে মশিউর রহমানের লাশ উদ্ধার করে পুলিশ।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক বিষয়টি নিশ্চিত করে জানান, পারিবারিক ও জমি সংক্রন্ত জের ধরে মশিউরকে হত্যা করা হয়েছে।
লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে । উল্লেখ্য ১৫ ডিসেম্বর দুপুর ২টায় বাসা থেকে বের হয়ে যান মশিউর রাতে ফিরে না আসায় তার ব্যবহৃত মোবাইল ফোনে কল করলে তা বন্ধ পাওয়া যায়। পরে ১৮ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেলে তার স্ত্রী মায়া বেগম মৌলভীবাজার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: