মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে আজ শেষ হল বিশ্ব ইজতেমা  » «   আমিরাতের ক্রাউন প্রিন্সের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক  » «   ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা  » «   মেডিকেলের ডাস্টবিনে শিশুসহ ২৬ মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ  » «   উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «  

মোসাদ চক্রান্ত আবিষ্কার: নজরুল



nazrul-khan-bnpনিউজ ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আজকে জনগণ যখন বাংলাদেশ ব্যাংকের টাকা লুণ্ঠনের প্রতিবাদ জানায়; জনগণ যখন জানতে চায় আসলে কারা এর সঙ্গে জড়িত; যখন আমাদের প্রধানমন্ত্রীর ছেলের অ্যাকাউন্টের ৩০০ মিলিয়ন ডলার নিয়ে অভিযোগ উঠে; এ নিয়ে যখন আলোচনা-সমালোচনা চলতে থাকে।
তখন জনগণের দৃষ্টি অন্য দিকে সরিয়ে দেয়ার জন্য মোসাদ চক্রান্ত আবিষ্কার করা হয়।
শুক্রবার দুপুরে নয়া পল্টনে বিএনপির মহানগর কার্যালয়ে ‘বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে জিয়া পরিবারের অবদান’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন। আরাফাত রহমান কোকো যুব ও ক্রীড়া সংসদের উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করে।
তিনি বলেন, সরকার জনগণের দৃষ্টি অন্যত্র ফেরানোর জন্য নানা বানানো কল্পকাহিনী ও গল্প করছে বিএনপির বিরুদ্ধে। এ ধরনের চক্রান্ত চলতে থাকবে। এ ব্যাপারে নেতা-কর্মীদের ‘বিভ্রান্ত’ না হয়ে সজাগ থাকার আহ্বান জানান নজরুল ইসলাম খান।
বিএনপির বিরুদ্ধে ইসরায়েলকে জড়িয়ে সরকারী ষড়যন্ত্রের অভিযোগ নাকচ করে দিয়ে নজরুল ইসলাম খান বলেন, এসব অবিশ্বাস্য গল্প। বিএনপি ধর্মনিরপেক্ষ দল নয়। বিএনপি আল্লাহর উপর অসীম আস্থা ও বিশ্বাস রাখার দল। সেই দল যাবে ইজরায়েলের সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করতে? যে ইজরায়েল লক্ষ লক্ষ ফিলিস্তিনি মুসলামানদের মেরেছে, তারা ইসলামবিরোধী শক্তি। এটা অসম্ভব।
সংগঠনের সভাপতি আলমগীর হোসেন লাবুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে আবদুল গফুর ভূঁইয়া, ফুটবলার আমিনুল হক বক্তব্য রাখেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: