শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

মোসাদ চক্রান্ত আবিষ্কার: নজরুল



nazrul-khan-bnpনিউজ ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আজকে জনগণ যখন বাংলাদেশ ব্যাংকের টাকা লুণ্ঠনের প্রতিবাদ জানায়; জনগণ যখন জানতে চায় আসলে কারা এর সঙ্গে জড়িত; যখন আমাদের প্রধানমন্ত্রীর ছেলের অ্যাকাউন্টের ৩০০ মিলিয়ন ডলার নিয়ে অভিযোগ উঠে; এ নিয়ে যখন আলোচনা-সমালোচনা চলতে থাকে।
তখন জনগণের দৃষ্টি অন্য দিকে সরিয়ে দেয়ার জন্য মোসাদ চক্রান্ত আবিষ্কার করা হয়।
শুক্রবার দুপুরে নয়া পল্টনে বিএনপির মহানগর কার্যালয়ে ‘বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে জিয়া পরিবারের অবদান’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন। আরাফাত রহমান কোকো যুব ও ক্রীড়া সংসদের উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করে।
তিনি বলেন, সরকার জনগণের দৃষ্টি অন্যত্র ফেরানোর জন্য নানা বানানো কল্পকাহিনী ও গল্প করছে বিএনপির বিরুদ্ধে। এ ধরনের চক্রান্ত চলতে থাকবে। এ ব্যাপারে নেতা-কর্মীদের ‘বিভ্রান্ত’ না হয়ে সজাগ থাকার আহ্বান জানান নজরুল ইসলাম খান।
বিএনপির বিরুদ্ধে ইসরায়েলকে জড়িয়ে সরকারী ষড়যন্ত্রের অভিযোগ নাকচ করে দিয়ে নজরুল ইসলাম খান বলেন, এসব অবিশ্বাস্য গল্প। বিএনপি ধর্মনিরপেক্ষ দল নয়। বিএনপি আল্লাহর উপর অসীম আস্থা ও বিশ্বাস রাখার দল। সেই দল যাবে ইজরায়েলের সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করতে? যে ইজরায়েল লক্ষ লক্ষ ফিলিস্তিনি মুসলামানদের মেরেছে, তারা ইসলামবিরোধী শক্তি। এটা অসম্ভব।
সংগঠনের সভাপতি আলমগীর হোসেন লাবুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে আবদুল গফুর ভূঁইয়া, ফুটবলার আমিনুল হক বক্তব্য রাখেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: