সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

মোবাইল টাওয়ারের চূড়ায় ওঠে পাক প্রধানমন্ত্রী হওয়ার আবদার



আন্তর্জাতিক ডেস্ক:: প্রধানমন্ত্রীর পদে ইমরান অযোগ্য। দেশ চালাতে সম্পূর্ণ ব্যর্থ তিনি। ঋণের বোঝার ভারে নুয়ে পড়েছে পাকিস্তান। মুখ থুবড়ে পড়েছে পাকিস্তানের অর্থনীতি।এসব দাবি করেছেন মোহাম্মদ আব্বাস নামে পাকিস্তানের এক অধিবাসী।তবে তার এমন দাবির চেয়ে দাবি করার পন্থাটি বেশ নজর কেড়েছে দেশটিসহ বিভিন্ন আন্তর্জাতিক মিডিয়ায়।

ডন জানিয়েছে, এসব দাবি জানাতেই এক ব্যক্তি পাকিস্তানের পতাকা নিয়ে উঠেছিলেন মোবাইল টাওয়ারের চূড়ায়।শনিবার সকালে ইসলামাবাদের ব্লু এরিয়ায় একটি মোবাইল টাওয়ারে মোহাম্মদ আব্বাস নামে ওই পাকিস্তানি এসব দাবি করেন।

দেশের পতাকা হাতে মোবাইলের টাওয়ারের চূড়ায় বসে তিনি আরও দাবি করেন, প্রধানমন্ত্রী পদ থেকে ইমরানকে সরিয়ে দিয়ে তাকে ক্ষমতায় বসালেই পাকিস্তানকে এমতাবস্থা থেকে উত্তোরণ করা সম্ভব।মোহাম্মদ আব্বাসের এমন কাণ্ডে সেখানে হাজির হয় দেশটির কয়েকটি সংবাদমাধ্যম। খবর পেয়ে হাজির হয় ইসলামাবাদ পুলিশও।

প্রথমে টাওয়ার থেকে ব্যক্তিকে অক্ষত উদ্ধার করে নিচে নামানোর জন্য পুলিশের প্রাথমিক চেষ্টা ব্যর্থ হয়।সবার অনুরোধ সত্ত্বেও নিচে নামতে অস্বীকার করেন মোহাম্মদ আব্বাস। উল্টো তিনি দাবি করেন, পাক প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে কথা বলিয়ে দিলেই তবে তিনি নামবেন।

এ সময় দেশের এই বিপর্যয় থেকে দেশবাসীকে বের করে আনতে তাকে সুযোগ করে দিতে তিনি অনুরোধ জানান।অগত্য উপায় না দেখে ইসলামাবাদ পুলিশ ছলনার পথ বেছে নেয়। শফত আলী নামে স্থানীয় এক মিমিক্রি আর্টিস্টকে ডেকে পাঠানো হয়।মাইকে ইমরান খানের গলা নকল করে কথা বলতে শুরু করেন তিনি। ইমরান খানের গলার স্বরে তিনি ওই ব্যক্তির সব দাবি রক্ষা করবেন বলে প্রতিশ্রুতি দেন। তাতেই কাজ হয়ে যায়।

ইমরান খানের সঙ্গে কথা বলেছেন ভেবে পাঁচ মিনিটের মধ্যে টাওয়ার থেকে নেমে আসেন ওই ব্যক্তি।পাকিস্তানি গণমাধ্যম জানিয়েছে, মোহাম্মদ আব্বাস মানসিক ভারসাম্যহীন। আপাতত পুলিশ হেফাজতে রয়েছেন ওই ব্যক্তি বলে জানিয়েছে ইসলামাবাদ পুলিশ।

সূত্র: ডন

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: