শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

মোদির সঙ্গে ছোট পোশাকে সাক্ষাৎ, কারণ ব্যাখ্যা করলেন প্রিয়াঙ্কার মা!



নিউজ ডেস্ক::জার্মানির বার্লিনে ‘বেওয়াচ’ ছবির প্রচার নিয়ে ব্যস্ত ছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই দেখা হয়ে যায় তার নিজ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে। মোদির সঙ্গে প্রিয়াঙ্কার সাক্ষাতের একাধিক ছবি সংবাদমাধ্যমেও আসে। পরে এ নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল প্রিয়াঙ্কাকে। কারণ মোদির সঙ্গে সাক্ষাতের সময় প্রিয়াঙ্কার পরনের পোশাক ছিল খুবই ছোট।

এমন ছোট পোশাকে দেশের প্রধানমন্ত্রীর সাক্ষাৎ? সমালোচনার তীর স্রোতের বেগে গ্রাস করেছিল প্রিয়াঙ্কাকে। কিন্তু এ নিয়ে তিনি মুখ খোলেননি। বরং একই কায়দায় মা মধু চোপড়ার সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ার প্রকাশ করেছেন।

এবার মধু চোপড়া সেই বৈঠকে প্রিয়াঙ্কার খাটো পোশাকের কারণ ব্যাখ্যা করেছেন। তিনি বলেন, আমি আমার মেয়েকে শিখিয়েছি, ভুল না করলে ভয় পাওয়ার কিছু নেই। প্রিয়াঙ্কা সেদিন (মোদির সঙ্গে দেখা হওয়ার সময়) ‘বেওয়াচ’র প্রচারে যাচ্ছিলেন। আচমকাই তার সঙ্গে মোদির দেখা হয়ে যায়। সেইসময় পোশাক বদলে এসে মোদির সঙ্গে দেখা করার সুযোগ ছিল না। তাছাড়া বৈঠকটিও পূর্ব পরিকল্পিত ছিল না। পুরোটাই আচমকা ঘটে যায়।

জার্মানির বার্লিনে ‘বেওয়াচ’ ছবির প্রচার নিয়ে ব্যস্ত ছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই দেখা হয়ে যায় তার নিজ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে। মোদির সঙ্গে প্রিয়াঙ্কার সাক্ষাতের একাধিক ছবি সংবাদমাধ্যমেও আসে। পরে এ নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল প্রিয়াঙ্কাকে। কারণ মোদির সঙ্গে সাক্ষাতের সময় প্রিয়াঙ্কার পরনের পোশাক ছিল খুবই ছোট। এমন ছোট পোশাকে দেশের প্রধানমন্ত্রীর সাক্ষাৎ? সমালোচনার তীর স্রোতের বেগে গ্রাস করেছিল প্রিয়াঙ্কাকে। কিন্তু এ নিয়ে তিনি মুখ খোলেননি। বরং একই কায়দায় মা মধু চোপড়ার সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ার প্রকাশ করেছেন। এবার মধু চোপড়া সেই বৈঠকে প্রিয়াঙ্কার খাটো পোশাকের কারণ ব্যাখ্যা করেছেন।

তিনি বলেন, আমি আমার মেয়েকে শিখিয়েছি, ভুল না করলে ভয় পাওয়ার কিছু নেই। প্রিয়াঙ্কা সেদিন (মোদির সঙ্গে দেখা হওয়ার সময়) ‘বেওয়াচ’র প্রচারে যাচ্ছিলেন। আচমকাই তার সঙ্গে মোদির দেখা হয়ে যায়। সেইসময় পোশাক বদলে এসে মোদির সঙ্গে দেখা করার সুযোগ ছিল না। তাছাড়া বৈঠকটিও পূর্ব পরিকল্পিত ছিল না। পুরোটাই আচমকা ঘটে যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: