মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «   বিতর্কিত পুরস্কারের নিয়তি নিয়ে জাজের প্রতিবাদ, কিন্তু….  » «   বাজারে এলো দেশে তৈরি প্রথম ফুল ভিউ ডিসপ্লের স্মার্টফোন  » «   তদন্ত করে ডিসির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস  » «   চট্টগ্রামে ঘর থেকে ১৫ ফুট লম্বা অজগর উদ্ধার  » «   চট্টগ্রাম হয়ে এলএনজি নিয়ে মাতারবাড়ি যাবে ‘এক্সিলেন্স’  » «   ‘বিনোদন নগরী’র উদ্বোধন করছেন সৌদি বাদশাহ  » «   চট্টগ্রাম ইন্ডি ফিল্ম ফেস্ট উপহার দিলো ‘দৃশ্যছায়া’  » «   শহীদ ফজলুল হক পৌর উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  » «   মিনিটে মেসির আয় ২৫ লাখ টাকা  » «   হাতী, জিরাফ, হিপ্পোর মৃত্যু হবে, বড় প্রাণী হবে ‘গরু’!  » «   ছেলেকে ক্রিকেটার বানাতে বাবার বাড়ি বিক্রি!  » «   পত্নীতলায় বীর মুক্তিযোদ্ধা নির্মল ঘোষের মৃত্যু : রাষ্ট্রীয় মর্যাদায় সৎকাজ সমপন্ন  » «   নির্বাচন কমিশনে নূন্যতম সৌজন্যবোধও নেই  ———————– : মোমিন মেহেদী  » «   সড়ক দুর্ঘটনায় নিহত রাজীব : মৃত্যুর আগে খালার কাছে যা বলেছিল সেই রাজীব!  » «  

মোটরসাইকেল থেকে ছিটকে শিশুর মর্মান্তিক মৃত্যু



নিউজ ডেস্ক::কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মোটরসাইকেলে বাবা-মায়ের পাশ থেকে ছিটকে পড়ে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে সাবিহা নামের ছয় বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা এবং মা-ও আহত হয়েছে।

রবিবার (১৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে পাকুন্দিয়া উপজেলার বরাটিয়া চৌরাস্তা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত শিশু সাবিহা উপজেলার বাহাদিয়া এলাকার শরীফুল ইসলামের মেয়ে।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আজহারুল ইসলাম সরকার পিপিএম জানান, বাহাদিয়া এলাকার শরীফুল ইসলাম স্ত্রী মারহুমা ও কন্যাকে নিয়ে মোটরসাইকেলে করে কিশোরগঞ্জ জেলা শহরে যাচ্ছিলেন। পথে বরাটিয়া চৌরাস্তা এলাকায় ঢাকাগামী অনন্যা ক্লাসিক পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ এড়ানোর সময় মোটর সাইকেলে বাবা-মায়ের পাশ থেকে ছিটকে পড়ে শিশুকন্যা সাবিয়া বাসের নিচে পড়ে যায়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া শরীফুল ইসলাম ও তার স্ত্রী মারহুমা আহন হন। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা হয়েছে বলেও ওসি জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: