সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

মোটরসাইকেল থেকে ছিটকে শিশুর মর্মান্তিক মৃত্যু



নিউজ ডেস্ক::কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মোটরসাইকেলে বাবা-মায়ের পাশ থেকে ছিটকে পড়ে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে সাবিহা নামের ছয় বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা এবং মা-ও আহত হয়েছে।

রবিবার (১৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে পাকুন্দিয়া উপজেলার বরাটিয়া চৌরাস্তা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত শিশু সাবিহা উপজেলার বাহাদিয়া এলাকার শরীফুল ইসলামের মেয়ে।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আজহারুল ইসলাম সরকার পিপিএম জানান, বাহাদিয়া এলাকার শরীফুল ইসলাম স্ত্রী মারহুমা ও কন্যাকে নিয়ে মোটরসাইকেলে করে কিশোরগঞ্জ জেলা শহরে যাচ্ছিলেন। পথে বরাটিয়া চৌরাস্তা এলাকায় ঢাকাগামী অনন্যা ক্লাসিক পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ এড়ানোর সময় মোটর সাইকেলে বাবা-মায়ের পাশ থেকে ছিটকে পড়ে শিশুকন্যা সাবিয়া বাসের নিচে পড়ে যায়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া শরীফুল ইসলাম ও তার স্ত্রী মারহুমা আহন হন। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা হয়েছে বলেও ওসি জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: