শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

মোটরসাইকেলে এসএসসি পরীক্ষার্থী বহনে শিথিলতা



9. rajshaheeনিউজ ডেস্ক::
রাজশাহীতে মোটরসাইকেলে এসএসসি পরীক্ষার্থী বহন করা যাবে। ২ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষা উপলক্ষে মোটরসাইকেলে পরীক্ষার্থী চলাচলে এ শিথিলতা আনা হয়েছে। গত ২২ জানুয়ারি সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ এক প্রজ্ঞাপনে সারাদেশে মোটরসাইকেলে চালক ব্যতীত সঙ্গী চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করে।

এ ব্যাপারে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অতিরিক্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ বলেন, মোটরসাইকেলে চড়ার এ সুযোগ সবার জন্য নয়, কেবলমাত্র এসএসসি পরীক্ষার্থীদের জন্য। মোটরসাইকেলে চালক ছাড়াও একজন পরীক্ষার্থী উঠতে পারবে। সরদার তমিজ উদ্দিন আহমেদ জানান, কোনো মোটরসাইকেলে যদি দু’জন চলাচল করে আর তাদের মধ্যে যদি একজন এসএসসি পরীক্ষার্থী থাকে তবে তাদের চলাচলে কোনো বাধা দেওয়া হবে না। তবে এজন্য পরীক্ষার্থীকে অবশ্যই পরীক্ষার প্রবেশপত্র সাথে রাখতে বলা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: