বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

মোগলাবাজারে চলন্ত ট্রেন থেকে খুলে গেল বগি!



ডেস্ক রিপোর্ট:: সিলেট রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়া আন্ত:নগর পারাবত ট্রেনটি বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে।

রোববার বিকেল তিনটায় স্টেশন থেকে ছেড়ে যাওয়ার কিছুক্ষণ পর মোগলাবাজার স্টেশনের কাছে ট্রেনের হোস পাইপ খুলে বগি থেকে ইঞ্জিন খুলে যায়। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটে।
সিলেট জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গির হোসেন জানানা, মোগলাবাজার স্টেশনে প্রবেশের আগে ইঞ্জিনের সাথে বগিকে যুক্ত রাখা হুইস পাইপ খুলে যায়। এতে বগি থেকে ইঞ্জিন আলাদা হয়ে যাওয়ায় ট্রেনটি সাথে সাথে থেমে যায়। কিছুক্ষণ পর ওই পাইপ আবার যুক্ত করে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।
এদিকে, আচমকা ইঞ্জিন বগি থেকে আলাদা হয়ে যাওয়ায় ট্রেনের যাত্রীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। অনেকেই ট্রেনের ভেতর ছুটোছুটি শুরু করেন বলে জানান ওই ট্রেনের একাধিক যাত্রী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: