শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

মোগলাবাজারে চলন্ত ট্রেন থেকে খুলে গেল বগি!



ডেস্ক রিপোর্ট:: সিলেট রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়া আন্ত:নগর পারাবত ট্রেনটি বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে।

রোববার বিকেল তিনটায় স্টেশন থেকে ছেড়ে যাওয়ার কিছুক্ষণ পর মোগলাবাজার স্টেশনের কাছে ট্রেনের হোস পাইপ খুলে বগি থেকে ইঞ্জিন খুলে যায়। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটে।
সিলেট জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গির হোসেন জানানা, মোগলাবাজার স্টেশনে প্রবেশের আগে ইঞ্জিনের সাথে বগিকে যুক্ত রাখা হুইস পাইপ খুলে যায়। এতে বগি থেকে ইঞ্জিন আলাদা হয়ে যাওয়ায় ট্রেনটি সাথে সাথে থেমে যায়। কিছুক্ষণ পর ওই পাইপ আবার যুক্ত করে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।
এদিকে, আচমকা ইঞ্জিন বগি থেকে আলাদা হয়ে যাওয়ায় ট্রেনের যাত্রীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। অনেকেই ট্রেনের ভেতর ছুটোছুটি শুরু করেন বলে জানান ওই ট্রেনের একাধিক যাত্রী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: