সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রেল স্টেশনে স্ক্যানার বসানোর সুপারিশ  » «   পাবনায় আব্দুর রব বগা মিয়ার ৪৫তম মৃত্যুবার্ষিক উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মির্জা ফখরুলের নেতৃত্বে সুপ্রিম কোর্টে বৈঠক নয় চা খাওয়া হয়েছে  » «   ব্যাগের ভেতরে তরুণীর লাশ  » «   শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট বিল পাস  » «   বাড়ানো হয়েছে মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা  » «   খালেদার শুনানি, যা বললেন অ্যাটর্নি জেনারেল  » «   স্ত্রীর মর্যাদার দাবিতে সন্তানসহ অবস্থান  » «   বিচারিক আদালতে খালেদার নথি  » «   শান্তিপূর্ণ আন্দোলন ঘরে করুন, রাস্তায় কেন : কাদের  » «   বাহুবল থেকে নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্র ফেনীতে উদ্ধার  » «   খালেদার সঙ্গে দেখা করতে গেছেন ৪ স্বজন  » «   মাদকের বিরুদ্ধে তথ্য অভিযান শুরু ১ মার্চ  » «   যুবককে ডেকে নিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১  » «   সোমবার রাষ্ট্রীয় মর্যাদায় শ্রীদেবীর শেষকৃত্য  » «  

মোগলাবাজারে চলন্ত ট্রেন থেকে খুলে গেল বগি!



ডেস্ক রিপোর্ট:: সিলেট রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে যাওয়া আন্ত:নগর পারাবত ট্রেনটি বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে।

রোববার বিকেল তিনটায় স্টেশন থেকে ছেড়ে যাওয়ার কিছুক্ষণ পর মোগলাবাজার স্টেশনের কাছে ট্রেনের হোস পাইপ খুলে বগি থেকে ইঞ্জিন খুলে যায়। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটে।
সিলেট জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গির হোসেন জানানা, মোগলাবাজার স্টেশনে প্রবেশের আগে ইঞ্জিনের সাথে বগিকে যুক্ত রাখা হুইস পাইপ খুলে যায়। এতে বগি থেকে ইঞ্জিন আলাদা হয়ে যাওয়ায় ট্রেনটি সাথে সাথে থেমে যায়। কিছুক্ষণ পর ওই পাইপ আবার যুক্ত করে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।
এদিকে, আচমকা ইঞ্জিন বগি থেকে আলাদা হয়ে যাওয়ায় ট্রেনের যাত্রীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। অনেকেই ট্রেনের ভেতর ছুটোছুটি শুরু করেন বলে জানান ওই ট্রেনের একাধিক যাত্রী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: