শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

মেয়ের সাথে প্রথমবার অমিতাভ বচ্চন



বিনোদন ডেস্ক:: বলিউডের শাহেনশাহ খ্যাত তারকা অমিতাভ বচ্চনের বর্নিল ক্যারিয়ারের পড়ন্ত বিকেল চলছে। বচ্চন পরিবারে এমনিতেও তারকার অভাব নেই। ছেলে অভিষেক বচ্চন, স্ত্রী জয়া বচ্চন ও পুত্রবধু ঐশ্বরিয়ার তারকা খ্যাতি তারিফ করার মতোই।

তবে এবার প্রথমবারের মতো অমিতাভ কন্যা শ্বেতা বচ্চনকে দেখা গেলো টিভি পর্দায়। শোবিজ জগতে মেয়ের অভিষেকটা ঘটলো বাবার সাথেই। সম্প্রতি একটি জুয়েলারি কোম্পানির বিজ্ঞাপনে একসাথে কাজ করেছেন বাবা মেয়ে। সেই বিজ্ঞাপনটি টুইটারে শেয়ার করে বিগ বি লিখেছেন ‘ আমার জন্য আবেগের অনুভুতি এটি, যতবার দেখি ততবার চোখ ভিজে ওঠে,মেয়েরা সবসময় সেরা’।

২০১৯ সালে মুক্তি পেতে যাচ্ছে অমিতাভের নতুন ছবি ‘ব্রক্ষ্মাস্ত্র’। ছবিটিতে আরো থাকবে আলিয়া ভাট ও রনবীর কাপুর । ব্রক্ষ্মাস্ত্র হতে যাচ্ছে বলিউডের প্রথম ৩ খন্ডের ছবি, যেটির প্রথম অংশ মুক্তি দেয়া হবে ২০১৯ সালে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: