শনিবার, ২৬ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

মেয়ের সাথে ঐশ্বরিয়ার আচরণে সমালোচনার ঝড়?



বিনোদন ডেস্ক::ঐশ্বরিয়া রাই একজন জাতীয় পুরস্কার বিজয়ী ভারতীয় অভিনেত্রী এবং প্রাক্তন বিশ্ব সুন্দরী। অভিনয় জগতে পদার্পণ করার আগে তিনি মডেল হিসেবে কাজ করতেন এবং ১৯৯৪ সালে বিশ্ব সুন্দরী খেতাব অর্জন করার পর ব্যাপক খ্যাতি লাভ করেন। সমগ্র কর্মজীবনে রাই বেশ কিছু আন্তর্জাতিক চলচ্চিত্রসহ চল্লিশটিরও বেশি হিন্দী, ইংরেজি, তামিল, এবং বাংলা চলচ্চিত্রে অভিনয় করেছেন। গণ মাধ্যমে প্রায়শই বিশ্বের অন্যতম সুন্দরী মহিলা হিসেবে পরিচিত ঐশ্বরিয়া।

সম্প্রতি মেয়ে আরাধ্যার সাথে তোলা একটি ছবি নিয়ে সমালোচনার শিকার হয়েছেন ঐশ্বরিয়া। ফ্রান্সে ছিলেন তিনি। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে কানের রেড কার্পেট ঝলসে দিতেই ফ্রান্সে গিয়েছিলেন রাই সুন্দরী। প্রতি বছরের মতো এবারও কান চলচ্চিত্র উৎসবে মায়ের সঙ্গী হয়েছিল আরাধ্যা। কানের রেড কার্পেট ঝলসে দিয়ে যখন ‘ক্যারিশমা’ দেখাচ্ছেন ঐশ্বরিয়া, সেই সময় মা দিবসে মেয়েকেও সময় দিলেন রাই সুন্দরী।

আরাধ্যাকে আদর করে সবচেয়ে খুশি মা বলে একটি ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেন তিনি। যেখানে ছোট্ট আরাধ্যার ঠোঁটে আদর করতে দেখা যায় ঐশ্বরিয়াকে। ওই ছবি প্রকাশ পেতেই নেটিজেনদের একাংশ জোর সমালোচনা শুরু করে। মা-মেয়ের ওই ছবি দেখে জোর সমালোচনা শুরু হয়।

ওই ছবি দেখে কেউ ঐশ্বরিয়াকে মানসিক বিকারগ্রস্থ সেলিব্রিটি বলে আক্রমণ করেন। আবার কেউ মন্তব্য করে বসেন, এসব কিছুই নাকি জনপ্রিয়তার লোভে পড়ে করছেন রাই। শুধু তাই নয়, মেয়ের সঙ্গে ওই ধরনের আচরণ করে ঐশ্বরিয়া নাকি আরাধ্যার ছোটবেলা নষ্ট করে দিচ্ছেন বলেও কেউ কেউ আক্রমণ করেন। ছোটদের এইভাবে আদর করার আইডিয়া একেবারেই সঠিক নয় বলেও মন্তব্য করেন অনেকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: