শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এমপি কয়েসের হাত ধরে বিএনপির হাবিব এখন আওয়ামী লীগে  » «   জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ  » «   রোহিঙ্গাদের দেখতে আজ বাংলাদেশে আসছেন জাতিসংঘের দূত  » «   ‘দম বন্ধ হয়ে আসছে, আমাকে ছেড়ে দিন’  » «   দুই যুগে কতটা সফল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা?  » «   কলম্বিয়ায় পুলিশ একাডেমিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১০  » «   সোহরাওয়ার্দীতে আজ আওয়ামী লীগের বিজয় সমাবেশ  » «   জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «  

মেয়েরা যে ৭ কথা শুনতে চায়



লাইফস্টাইল ডেস্ক::বর্তমান সময়ে দেখা যায়, অধিকাংশ ছেলে-মেয়েরা নিজেদেরকে প্রেমের সম্পর্কে জড়িয়ে থাকেন। আর এই সম্পর্কে জড়ানোর পরে মেয়েরা তার প্রেমিকের কাছ থেকে অনেক কিছুই শুনতে চায়। কিন্তু বেশিরভাগ ছেলেরা বা প্রেমিকরা এ বিষয়টি একদমই বুঝতে চায় না। অথচ এই বিষয়গুলোর দিকে যদি প্রেমিকরা একটু খেয়াল করে তাহলে তাদের এ মধুর সম্পর্ককে আরো গভীর ও মজবুত করতে পারে।

চলুন জেনে নেয়া যাক, আপনার কাছ থেকে কোন কথাগুলো শুনলে আপনার প্রেমিকা বেশি খুশি হয়-

আমি তোমাকে ভালোবাসি

প্রেমিকাকে আপনি যত বার বলবেন ‘আমি তোমাকে ভালোবাসি’ এই কথা শোনার পর মেয়েরা তত বেশি বার আপনার প্রেমে পড়বে। আর হ্যাঁ প্রত্যেক প্রেমিকরা মনে রাখবেন, রাগের মুহূর্ত হোক কিংবা বিপদের সময় হোক- এই একটি কথাই মেয়েদের মুখে হাসি আনতে পারে।

তোমাকে খুব সুন্দর লাগছে

মেয়েরা বরাবরই ছেলেদের কাছ থেকে প্রশংসা শুনতে খুবই পছন্দ করে। যখন আপনি তার একটু প্রসংশা করবেন তখন সে ভীষণ খুশি হবে। আর আপনার প্রতি তার ভালোবাসার পরিধিও বৃদ্ধি পাবে।

তোমাকে পেয়ে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি

আপনি যদি কখনো এমন কথা বলেন, সেসময় একটু লক্ষ করে দেখবেন যে, মেয়েটি তখন নতুন করে আবারো আপনার প্রেমে পড়বে। তার অন্তরের অন্তঃস্থল থেকে নতুন করে ভালোবাসার অঙ্কুর জন্মাবে। কারণ আপনার জীবনে তার গুরুত্ব কতটুকু এটা জানা তার জন্য খুবই জরুরি।

তুমিই আমার জীবনে একমাত্র মেয়ে, তোমাকে পেয়ে আমি ধন্য

এই কথাটি অনেকে শুধু মেয়েদের খুশি করার জন্য বলে আবার অনেকেই সত্যিকার অর্থেই বলে থাকেন। কিন্তু, আপনি জানেন কি এই কথা শোনার পর মেয়েরা নিজেকে আরো অনেক অনেক বেশি ‘বিশেষ’ মনে করেন। আর এর ফল স্বরুপ সে সম্পর্ক প্লাস আপনাকে আরো বেশি করে আকড়ে ধরবে।

কিছু করার আগে মেয়েদের কাছে শোনা, তোমার কাছে কী মনে হয়?

মেয়েরা সব সময় চায় ছেলেরা কাজ থেকে শুরু করে যাবতীয় কিছু সে যাই করুক না কেন, সেটা করার আগে যেন তাকে বলে করুক। তাই প্রিয়জনের কাছে অযথা না লুকিয়ে তাকে বলেই করার চেষ্টা করুন। এতে করে দেখবেন আপনাদের সম্পর্ক আরো মজবুত হবে।

চলো শপিংয়ে যাই

এই কথাটি মেয়েদেরকে বেশি খুশি করে। তাই আপনি চাইলে এই এক কথা দিয়েই আপনার প্রেমিকাকে খুশি করতে পারেন। এবং খুশি রাখতে পারেন।

তুমি খুব ভালো মা হতে পারবে

এমন কথা শুনলে মেয়েরা নিজেকে পরিপূর্ণ মনে করে। মেয়েরা নিজের প্রেমিকের কাছ থেকে এমন কথা শোনার পর মানে আপনাকে সে শ্রদ্ধা করবে। আপনি অবশ্যই মনে রাখবেন, এই শ্রদ্ধাবোধ আপনাদের সম্পর্কে বিশ্বাস টিকিয়ে রাখবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: