মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার নয়  » «   দেশের উন্নতির জন্য বিলাসীতা ত্যাগের ঘোষণা ইমরানের  » «   ঈদে ৮ দিন ২৪ ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন খোলা  » «   আজ আরাফার দিন, কিছু আমল যা আপনিও করতে পারবেন  » «   সিলেটে স্বাভাবিকের চেয়ে বেশী তাপমাত্রা, সতর্ক থাকার পরামর্শ  » «   সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪  » «   ইরানে অভ্যুত্থান ঘটানোর সকল মার্কিন চেষ্টা ব্যর্থ হবে: জারিফ  » «   নাইজেরিয়ায় বোমা হামলায় নিহত ১৯  » «   মেঘনা তেল ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২  » «   ভোটার হওয়ার সুযোগ পাচ্ছেন কুয়েত, সিঙ্গাপুর ও যুক্তরাজ্যের প্রবাসীরা  » «   ঘন্টায় ১৮০ কিমি বেগে টোকিওর দিকে ঘূর্ণিঝড় ‘শানশান’  » «   মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «  

মেয়েরা যে ৭ কথা শুনতে চায়



লাইফস্টাইল ডেস্ক::বর্তমান সময়ে দেখা যায়, অধিকাংশ ছেলে-মেয়েরা নিজেদেরকে প্রেমের সম্পর্কে জড়িয়ে থাকেন। আর এই সম্পর্কে জড়ানোর পরে মেয়েরা তার প্রেমিকের কাছ থেকে অনেক কিছুই শুনতে চায়। কিন্তু বেশিরভাগ ছেলেরা বা প্রেমিকরা এ বিষয়টি একদমই বুঝতে চায় না। অথচ এই বিষয়গুলোর দিকে যদি প্রেমিকরা একটু খেয়াল করে তাহলে তাদের এ মধুর সম্পর্ককে আরো গভীর ও মজবুত করতে পারে।

চলুন জেনে নেয়া যাক, আপনার কাছ থেকে কোন কথাগুলো শুনলে আপনার প্রেমিকা বেশি খুশি হয়-

আমি তোমাকে ভালোবাসি

প্রেমিকাকে আপনি যত বার বলবেন ‘আমি তোমাকে ভালোবাসি’ এই কথা শোনার পর মেয়েরা তত বেশি বার আপনার প্রেমে পড়বে। আর হ্যাঁ প্রত্যেক প্রেমিকরা মনে রাখবেন, রাগের মুহূর্ত হোক কিংবা বিপদের সময় হোক- এই একটি কথাই মেয়েদের মুখে হাসি আনতে পারে।

তোমাকে খুব সুন্দর লাগছে

মেয়েরা বরাবরই ছেলেদের কাছ থেকে প্রশংসা শুনতে খুবই পছন্দ করে। যখন আপনি তার একটু প্রসংশা করবেন তখন সে ভীষণ খুশি হবে। আর আপনার প্রতি তার ভালোবাসার পরিধিও বৃদ্ধি পাবে।

তোমাকে পেয়ে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি

আপনি যদি কখনো এমন কথা বলেন, সেসময় একটু লক্ষ করে দেখবেন যে, মেয়েটি তখন নতুন করে আবারো আপনার প্রেমে পড়বে। তার অন্তরের অন্তঃস্থল থেকে নতুন করে ভালোবাসার অঙ্কুর জন্মাবে। কারণ আপনার জীবনে তার গুরুত্ব কতটুকু এটা জানা তার জন্য খুবই জরুরি।

তুমিই আমার জীবনে একমাত্র মেয়ে, তোমাকে পেয়ে আমি ধন্য

এই কথাটি অনেকে শুধু মেয়েদের খুশি করার জন্য বলে আবার অনেকেই সত্যিকার অর্থেই বলে থাকেন। কিন্তু, আপনি জানেন কি এই কথা শোনার পর মেয়েরা নিজেকে আরো অনেক অনেক বেশি ‘বিশেষ’ মনে করেন। আর এর ফল স্বরুপ সে সম্পর্ক প্লাস আপনাকে আরো বেশি করে আকড়ে ধরবে।

কিছু করার আগে মেয়েদের কাছে শোনা, তোমার কাছে কী মনে হয়?

মেয়েরা সব সময় চায় ছেলেরা কাজ থেকে শুরু করে যাবতীয় কিছু সে যাই করুক না কেন, সেটা করার আগে যেন তাকে বলে করুক। তাই প্রিয়জনের কাছে অযথা না লুকিয়ে তাকে বলেই করার চেষ্টা করুন। এতে করে দেখবেন আপনাদের সম্পর্ক আরো মজবুত হবে।

চলো শপিংয়ে যাই

এই কথাটি মেয়েদেরকে বেশি খুশি করে। তাই আপনি চাইলে এই এক কথা দিয়েই আপনার প্রেমিকাকে খুশি করতে পারেন। এবং খুশি রাখতে পারেন।

তুমি খুব ভালো মা হতে পারবে

এমন কথা শুনলে মেয়েরা নিজেকে পরিপূর্ণ মনে করে। মেয়েরা নিজের প্রেমিকের কাছ থেকে এমন কথা শোনার পর মানে আপনাকে সে শ্রদ্ধা করবে। আপনি অবশ্যই মনে রাখবেন, এই শ্রদ্ধাবোধ আপনাদের সম্পর্কে বিশ্বাস টিকিয়ে রাখবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: