বুধবার, ২৪ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুমনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম  » «   দেশ থেকে পালানোর চেষ্টা করছিলেন দুদকের বাছির  » «   কে হচ্ছেন ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রী, জনসন না হান্ট?  » «   মিলানে ফেনী সমিতির জাকজমকপূর্ণ পুনর্মিলনী ও পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   সিলেট বিভাগে ফিটনেসবিহীন গাড়ির সংখ্যা প্রায় ৪৫ হাজার  » «   ভয়াবহ দাবানলে জ্বলছে পর্তুগাল  » «   কাশ্মীর নিয়ে মধ্যস্থতায় আগ্রহী ট্রাম্প, ভারতের না  » «   ‘কল্লা কাটা’ গুজব রটানো সুনামগঞ্জের কথিত কবি আজাদ গ্রেফতার  » «   সৎ পথে থাকলে আল্লাহ সহায় হবেন: ব্যারিস্টার সুমন  » «   জিএম কাদের জাপার চেয়ারম্যান নন: রওশন  » «   মক্কা-মদিনায় হাজিদের ‘হজ অ্যাপ’ সুবিধা দিচ্ছে ভারত!  » «   হজরত শাহজালালের (রহ.) মাজারে ভক্ত-আশেকানদের ঢল  » «   পশ্চিমবঙ্গেও ছেলেধরা গুজব, একজনকে পিটিয়ে হত্যা  » «   হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «  

মেয়েকে নিয়ে ডিনারে শাহরুখ, ছেলের সঙ্গে কেনাকাটায় ব্যস্ত গৌরি



28বিনোদন ডেস্ক :: ব্যবসা, বাণিজ্য আর দীর্ঘদিনের অভিনয় ক্যারিয়ারের চেয়েও এখন বলিউড কিং শাহরুখ খানের কাছে গুরুত্বপূর্ণ তার সংসার এবং ছেলে-মেয়ের ইচ্ছে পূরণ বা তাদের সঙ্গে সময় কাটানো। কিন্তু কাজের চাপে ইচ্ছে থাকলেও হয়তো কখনো কখনো সময় উঠে না খানের। কিন্তু ১জুন একমাত্র মেয়ে সুহানা খানকে নিয়ে ডিনারে বের হতে দেখা গেছে খানকে। আর তিনি যখন মেয়েকে নিয়ে মুম্বাইয়ের রেস্তুরায় ডিনারে ব্যস্ত, অন্যদিকে ছেলেকে নিয়ে লন্ডনে শপিংয়ে থাকতে দেখা গেছে শাহরুখ স্ত্রী গৌরি ঘানকে! অন্তত তাদের সোশাল সাইট তাই বলে!

১ ‍জুন রাত সাড়ে এগারোটার দিকে একমাত্র মেয়ে সুহানা খানকে নিয়ে মুম্বাইয়ের একটি অভিজাত রেস্তুরায় ডিনারে অংশ নিতে দেখা গেছে বলিউড সুপারস্টার শাহরুখকে। এসময় দুই ঘন্টারও বেশি সময় ধরে সেখানে অবস্থান করেছেন তারা। এছময় রেস্তুরার বাইরে শাহরুখ ও সুহানার অসংখ্য ভক্তদের দেখা গেছে। বিশেষ করে ছোট ছোট ছেলে মেয়েরা সেখানে ভিড় করে। আর শাহরুখ তার মেয়েকে নিয়ে তাদের সঙ্গেও কথা বলেন।

শাহরুখ যখন মেয়েকে নিয়ে মুম্বাইয়ের রেস্তুরায়, ঠিক তখন স্ত্রী গৌরি খান ইনস্টাগ্রামে বড় ছেলে আরিয়ানের সঙ্গে একটি সেলফি পোস্ট করেন। সেখানে তিনি লন্ডনে শপিংয়ে ব্যস্ত বলে জানান।

প্রসঙ্গত, ক’দিন আগেই লন্ডনের একটি স্কুল থেকে ডিগ্রী অর্জন করেছেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। ডিগ্রী সমাপ্তির দিনে শাহরুখ তার পুরো পরিবারসহ লন্ডনে গিয়েছিলেন। মেয়ে সুহানাও লন্ডনের একটি স্কুলে পড়ে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: