শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

মেয়েকে নিয়ে ডিনারে শাহরুখ, ছেলের সঙ্গে কেনাকাটায় ব্যস্ত গৌরি



28বিনোদন ডেস্ক :: ব্যবসা, বাণিজ্য আর দীর্ঘদিনের অভিনয় ক্যারিয়ারের চেয়েও এখন বলিউড কিং শাহরুখ খানের কাছে গুরুত্বপূর্ণ তার সংসার এবং ছেলে-মেয়ের ইচ্ছে পূরণ বা তাদের সঙ্গে সময় কাটানো। কিন্তু কাজের চাপে ইচ্ছে থাকলেও হয়তো কখনো কখনো সময় উঠে না খানের। কিন্তু ১জুন একমাত্র মেয়ে সুহানা খানকে নিয়ে ডিনারে বের হতে দেখা গেছে খানকে। আর তিনি যখন মেয়েকে নিয়ে মুম্বাইয়ের রেস্তুরায় ডিনারে ব্যস্ত, অন্যদিকে ছেলেকে নিয়ে লন্ডনে শপিংয়ে থাকতে দেখা গেছে শাহরুখ স্ত্রী গৌরি ঘানকে! অন্তত তাদের সোশাল সাইট তাই বলে!

১ ‍জুন রাত সাড়ে এগারোটার দিকে একমাত্র মেয়ে সুহানা খানকে নিয়ে মুম্বাইয়ের একটি অভিজাত রেস্তুরায় ডিনারে অংশ নিতে দেখা গেছে বলিউড সুপারস্টার শাহরুখকে। এসময় দুই ঘন্টারও বেশি সময় ধরে সেখানে অবস্থান করেছেন তারা। এছময় রেস্তুরার বাইরে শাহরুখ ও সুহানার অসংখ্য ভক্তদের দেখা গেছে। বিশেষ করে ছোট ছোট ছেলে মেয়েরা সেখানে ভিড় করে। আর শাহরুখ তার মেয়েকে নিয়ে তাদের সঙ্গেও কথা বলেন।

শাহরুখ যখন মেয়েকে নিয়ে মুম্বাইয়ের রেস্তুরায়, ঠিক তখন স্ত্রী গৌরি খান ইনস্টাগ্রামে বড় ছেলে আরিয়ানের সঙ্গে একটি সেলফি পোস্ট করেন। সেখানে তিনি লন্ডনে শপিংয়ে ব্যস্ত বলে জানান।

প্রসঙ্গত, ক’দিন আগেই লন্ডনের একটি স্কুল থেকে ডিগ্রী অর্জন করেছেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। ডিগ্রী সমাপ্তির দিনে শাহরুখ তার পুরো পরিবারসহ লন্ডনে গিয়েছিলেন। মেয়ে সুহানাও লন্ডনের একটি স্কুলে পড়ে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: