মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «   চুক্তি বাতিল করলে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ব্যবস্থা : পুতিন  » «   প্রধানমন্ত্রী রেফারি হলে ফেয়ার ইলেকশন হয় না : ড.কামাল  » «   ২০ দলের শরিকদের ৩৫-৪০ আসন দিতে চায় বিএনপি  » «   নির্বাচন পর্যবেক্ষণে থাকবে ১১৮ দেশীয় সংস্থা: ইসি সচিব  » «   তৃতীয় দিনের সাক্ষাৎকার চলছে: যুক্ত হতে পারেননি তারেক রহমান  » «   শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৪  » «   পূজা করে তাজমহলকে পবিত্র করেছে হিন্দুরা!  » «   নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  » «   গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা  » «  

‘মেয়র আরিফ উন্নয়নের নামে লুটপাট করেছেন’



ডেস্ক রিপোর্ট:: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, সিলেটের সদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী মহানগরে যে কাজ করছেন সেটি সরকারের উন্নয়ন কাজ। কিন্তু তিনি প্রচার করছেন সেটি তিনি করেছেন। সরকার টাকা না দিলে তিনি টাকা কোথায় পেলেন। সরকারের এই টাকাও ঠিকমত কাজে লাগেনি। মেয়র আরিফ ইচ্ছামতো উন্নয়নের নামে টাকা লুটপাট করেছেন। শেখ হাসিনার সরকারের টাকা লুটপাট করে কেউ মাফ পাবেন না। দুদকের মাধ্যমে তাদের বিচার এই দেশেই হবে।

বুধবার বিকেল ৩টার দিকে সিলেট নগরের উপকন্ঠ দক্ষিণ সুরমার ময়ূরকুঞ্জ কনভেনশন সেন্টারে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ আরও বলেন, আগামী ৩০ জুলাই সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচন সিলেটের নেতাকর্মীদের মধ্যে প্রাণের সঞ্চার করেছে। সেটি ধরে রাখতে হবে। এই নির্বাচনে আমাদের শঙ্কার কোনো কারণ নেই। গতবারের পরিস্থিতি এবার নেই। গতবার দলেও কিছু অনৈক্য ছিল, কিন্তু এবার আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। ২০১৩ সালের নির্বাচন ছিল আওয়ামী লীগের বিরুদ্ধে একটি ষড়যন্ত্র। জনগণ এখন উন্নয়ন অগ্রগতির পক্ষে। তাই খুলনা এবং গাজীপুরের মতোই সিলেটে নৌকাকে বিজয়ী করে দুর্নীতিবাজদের রুখে দেবে জনগণ।

তিনি বলেন, বিএনপি জামায়াতের আমলে বাংলাদেশ বিশ্বের বুকে একটি ব্যর্থ রাষ্ট্র হিসেবে পরিচিত ছিল। সেই দেশের নেতৃত্বে এসে মাত্র সাড়ে ৯ বছরে বাংলাদেশকে তলানি থেকে মহাশূন্যে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ আসাদের পরিচালনায় সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মহানগর শাখার সভাপতি মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমেদ কামরান, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে এ মোমেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা জেবুননেছা হক প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: