বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

মেয়র আনিসুল হকের অসমাপ্ত কাজ বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত



নিউজ ডেস্ক:: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) প্রয়াত মেয়র আনিসুল হকের পরিচ্ছন্ন ঢাকা গড়ার সমাধান যাত্রায় দেয়াল লিখন, পোস্টার অপসারণ, অবৈধ ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড অপসারণ ছিল গুরুত্বপূর্ণ কার্যক্রমগুলোর মধ্যে অন্যতম। তার এই অসমাপ্ত কাজ বাস্তবায়নে অবৈধ পোস্টারিংয়ের বিরুদ্ধে নেমেছে ভ্রাম্যমাণ আদালত।

শহরকে নোংরা করার অপরাধে দেয়াল লিখন ও পোস্টার নিয়ন্ত্রণ আইন-২০১২ অনুযায়ী মঙ্গলবার এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)।

ডিএনসিসির পক্ষ থেকে জানানো হয়, মেয়র আনিসুল হকের শেষ যাত্রার কাজ বাস্তবায়নে ডিএনসিসির অবৈধ স্থাপনা, পোস্টারিং উচ্ছেদে ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।
মঙ্গলবার ডিএনসিসি এলাকায় এ অভিযান পরিচালনা করেন ডিএনসিসির নির্বাহী ম্যাজিট্রেট সাজিদ আনোয়ার। তিনি জানান, এ অভিযান চলাকালে ‘হক ইন্ডাস্ট্রিজ লিমিটেড’, তেজগাঁও এবং ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপ ‘যান্ত্রিক ফাউন্ডেশন’, নিকেতনকে ৫০ হাজার টাকা করে মোট ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে ডিএনসিসির প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমোডর আবদুর রাজ্জাক, অতিরিক্ত প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা লে.কর্নেল সেলিম মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: