সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থনীতিতে নোবেল পেলেন যারা  » «   যুবলীগের পদ বেচে ঢাকায় ৪৬ ফ্ল্যাট-দোকানের মালিক ‘ক্যাশিয়ার আনিস’  » «   বরফ গলছে সৌদি-ইরানের, নেপথ্যে ইমরান খান  » «   ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «  

মেয়রকে ট্রাকে বেঁধে রাস্তায় ঘোরালো জনগণ!



আন্তর্জাতিক ডেস্ক:: বাংলাদেশের বর্তমান পরিস্থিতিতে এমন ঘটনার কথা আমরা ভাবতেই পারি না। কারণ মেয়র তো দূরের কথা, পাড়ার পাতি নেতারাও রীতিমতো প্রটোকল নিয়ে চলাফেরা করেন। কিন্তু এই মেয়রের দুর্ভাগ্য তিনি বাংলাদেশের রাজনীতিবিদ নন। হলে হয়তো নির্বাচনী প্রতিশ্রুতি না রাখার কারণে এমন হেনস্তা তাকে হতে হতো না। মেক্সিকোর চিয়াপাস রাজ্যের লাস মার্গারিটাসে এ ঘটনা ঘটে।

মেক্সিকোর গণমাধ্যম এল হেরাল্ডো ডি মেক্সিকো জানিয়েছে, জনগণকে দেয়া প্রতিশ্রুতি পূরণ না করায় মঙ্গলবার স্থানীয় বাসিন্দারা এই আক্রমণ চালাতে বাধ্য হন। এরপরেই তাকে জোর করে অফিস থেকে বের করে নিয়ে ট্রাকের পেছনে বেঁধে রাস্তায় টেনে নেয়া হয়।

ঘটনাগুলো ধরা পড়ে রাস্তার পাশের সিসিটিভি ক্যামেরায়। প্রথমে দেখা যায় লাঠি নিয়ে এলাকাবাসী মেয়রকে অপহরণ করছেন। এরপর তাকে ট্রাকের সাথে বেঁধে রাস্তা দিয়ে টেনে নিয়ে যাচ্ছেন। এ অবস্থা হবে জানলে বোধহয় জনাব মেয়র প্রতিশ্রুতি ভঙ্গের দুঃসাহস কখনোই করতেন না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: