বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

মেয়রকে ট্রাকে বেঁধে রাস্তায় ঘোরালো জনগণ!



আন্তর্জাতিক ডেস্ক:: বাংলাদেশের বর্তমান পরিস্থিতিতে এমন ঘটনার কথা আমরা ভাবতেই পারি না। কারণ মেয়র তো দূরের কথা, পাড়ার পাতি নেতারাও রীতিমতো প্রটোকল নিয়ে চলাফেরা করেন। কিন্তু এই মেয়রের দুর্ভাগ্য তিনি বাংলাদেশের রাজনীতিবিদ নন। হলে হয়তো নির্বাচনী প্রতিশ্রুতি না রাখার কারণে এমন হেনস্তা তাকে হতে হতো না। মেক্সিকোর চিয়াপাস রাজ্যের লাস মার্গারিটাসে এ ঘটনা ঘটে।

মেক্সিকোর গণমাধ্যম এল হেরাল্ডো ডি মেক্সিকো জানিয়েছে, জনগণকে দেয়া প্রতিশ্রুতি পূরণ না করায় মঙ্গলবার স্থানীয় বাসিন্দারা এই আক্রমণ চালাতে বাধ্য হন। এরপরেই তাকে জোর করে অফিস থেকে বের করে নিয়ে ট্রাকের পেছনে বেঁধে রাস্তায় টেনে নেয়া হয়।

ঘটনাগুলো ধরা পড়ে রাস্তার পাশের সিসিটিভি ক্যামেরায়। প্রথমে দেখা যায় লাঠি নিয়ে এলাকাবাসী মেয়রকে অপহরণ করছেন। এরপর তাকে ট্রাকের সাথে বেঁধে রাস্তা দিয়ে টেনে নিয়ে যাচ্ছেন। এ অবস্থা হবে জানলে বোধহয় জনাব মেয়র প্রতিশ্রুতি ভঙ্গের দুঃসাহস কখনোই করতেন না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: