শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

মোহনা টি‌ভির সি‌নিয়র রি‌পোর্টার মুশ‌ফিক নি‌খোঁজ



নিউজ ডেস্ক:: মোহনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমান নিখোঁজ রয়েছেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর গুলশান এক নম্বর গোল চত্বর থেকে তিনি নিখোঁজ হন। এর পর এখন পর্যন্ত তার সন্ধান মেলেনি।

এর আগে গত ২২ জুলাই প্রাণনাশের হুমকি পেয়ে মুশফিকুর পল্লবী থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেছিলেন। জিডি করার মাত্র ১২ দিন পরই শনিবার নিখোঁজ হলেন এই সাংবাদিক। এ ঘটনায় শনিবার রাতেই গুলশান থানায় একটি জিডি করেছেন মুশফিকের মামা এজাবুল হক।

তিনি জানান, গতকাল শনিবার বিকালে তার সঙ্গে দেখা করতে গুলশানে যান মুশফিক। তার সঙ্গে কথা বলে মিরপুরের বাসায় ফেরার পথে মুশফিক নিখোঁজ হন। অনেক খোঁজাখুজির পরও এখন পর্যন্ত তার সন্ধান মেলেনি।

মুশ‌ফিকুর রহমা‌নের মামা আরো জানান, সম্প্র‌তি মুশ‌ফি‌ক তার গ্রামের কু‌মিল্লার দাউদকা‌ন্দি উপ‌জেলার চর‌গোয়ালী খন্দকার নাজির আহ‌মেদ বহুমুখী বিদ্যাল‌য়ের ম্যানে‌জিং ক‌মি‌টির সভাপ‌তি নির্বা‌চিত হন।

এ ঘটনার জে‌রে গত ২১ জুলাই রা‌তে মুশ‌ফি‌কের ব্যক্তিগত নম্ব‌রে ফোন দি‌য়ে প্রাণনাশ ও প‌রিবারসহ গুম করার হু‌মকি দেওয়া হয়। এ ঘটনায় পর‌ দিন মুশ‌ফিক পল্লবী থানায় এক‌টি জিডি (নং ১৯২০) করেন।

গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, নিখোঁজ সাংবাদিকের মামা থানায় জিডি করেছেন। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: