শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

মেসি ভক্তদের জন্য সুখবর



স্পোর্টস ডেস্ক: কয়েকদিন আগে দীর্ঘদিনের প্রেমিকা আন্তোনেলা রোকুজ্জোকে বিয়ে করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড লিওনেল মেসি। বিয়ের পর পরই খুশির সংবাদ পেয়েছে তার ভক্তরা।তার রেশ না কাটতেই ফের বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করবেন বলে দিয়েছেন তিনি।

মেসি বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির বর্তমান চুক্তির মেয়াদ আগামী জুনে শেষ হওয়ার কথা ছিল। বাতাসে গুঞ্জন উঠেছিল- আর ন্যু ক্যাম্পে থাকবেন না আর্জেন্টাইন ফরোয়ার্ড। ম্যানচেস্টার সিটিসহ কয়েকটি ক্লাব তার দিকে নজর দিয়েছিল। তবে তাকে রেখে দেওয়ার ব্যাপারে আশাবাদী ছিল কাতালানের ক্লাব। তাদের আশাহত করলেন না মেসি। ২০২১ সাল পর্যন্ত ন্যু ক্যাম্পে কাটানোর প্রতিশ্রুতি দিলেন তিনি।

অর্থাৎ, আর ৪ বছর মেসিকে পাচ্ছে বার্সা। প্রাক-মৌসুমের অনুশীলনের জন্য দলে যোগ দেওয়ার পর নতুন চুক্তিতে সই করবেন মেসি। এজন্য অপেক্ষা করতে হবে আর কয়েক সপ্তাহ।

ন্যু ক্যাম্পে আসার পর এর আগে আর্জেন্টাইন তারকা বার্সার সঙ্গে ৮ বার পেশাদার চুক্তি করেছেন। মেসির নতুন চুক্তির মেয়াদ শেষ হবে তার ৩৪ বছর বয়সে। বার্সা এক বিবৃতিতে জানায়, ‘মেসির চুক্তি নবায়ন ও ক্লাবের প্রতি অঙ্গীকারে আমরা খুব খুশি। সে ইতিহাসের সেরা খেলোয়াড়। বার্সেলোনায় সে পুরো পেশাদার ক্যারিয়ার খেলেছে। অসাধারণ সাফল্যের পথে ক্লাবকে নেতৃত্ব দিয়েছে সে। বিশ্ব ফুটবলে এমনটা আর কখনও হয়নি।’

ক্লাব ও লা লিগার শীর্ষ গোলদাতা নতুন চুক্তিতে সই করতে রাজি হওয়া বার্সার জন্য সুখবর। তারা আক্রমণভাগের তিন তারকাকে রাখতে সফল হলো। এর আগে নেইমার ও লুই সুয়ারেসের সঙ্গে নতুন চুক্তি করেছে বার্সা। সূত্র: ইএসপিএনএফসি, গোল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: