সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «   গুগলে ‘টয়লেট পেপার’ লিখলে আসছে পাকিস্তানের পতাকা  » «   পাকিস্তানের সেনাবাহিনী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করেছে ভারত?  » «   সাত বছরে ৬৩ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন  » «   তিন দিনের সীমান্ত সম্মেলনে বিএসএফ প্রতিনিধিদল বাংলাদেশে  » «   বড় রাজনৈতিক দল অংশ না নেওয়া ইসির জন্য হতাশাজনক: সিইসি  » «   পাকিস্তানকে কী করতে পারবে ভারত?  » «   বঙ্গবীর ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সা’দপন্থীদের ইজতেমা শুরু  » «   মোদির স্বপ্ন কখনোই পূরণ হবে না, পাল্টা হুঙ্কার পাকিস্তানের  » «   চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «  

মেসি ভক্তদের জন্য সুখবর



স্পোর্টস ডেস্ক: কয়েকদিন আগে দীর্ঘদিনের প্রেমিকা আন্তোনেলা রোকুজ্জোকে বিয়ে করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড লিওনেল মেসি। বিয়ের পর পরই খুশির সংবাদ পেয়েছে তার ভক্তরা।তার রেশ না কাটতেই ফের বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করবেন বলে দিয়েছেন তিনি।

মেসি বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির বর্তমান চুক্তির মেয়াদ আগামী জুনে শেষ হওয়ার কথা ছিল। বাতাসে গুঞ্জন উঠেছিল- আর ন্যু ক্যাম্পে থাকবেন না আর্জেন্টাইন ফরোয়ার্ড। ম্যানচেস্টার সিটিসহ কয়েকটি ক্লাব তার দিকে নজর দিয়েছিল। তবে তাকে রেখে দেওয়ার ব্যাপারে আশাবাদী ছিল কাতালানের ক্লাব। তাদের আশাহত করলেন না মেসি। ২০২১ সাল পর্যন্ত ন্যু ক্যাম্পে কাটানোর প্রতিশ্রুতি দিলেন তিনি।

অর্থাৎ, আর ৪ বছর মেসিকে পাচ্ছে বার্সা। প্রাক-মৌসুমের অনুশীলনের জন্য দলে যোগ দেওয়ার পর নতুন চুক্তিতে সই করবেন মেসি। এজন্য অপেক্ষা করতে হবে আর কয়েক সপ্তাহ।

ন্যু ক্যাম্পে আসার পর এর আগে আর্জেন্টাইন তারকা বার্সার সঙ্গে ৮ বার পেশাদার চুক্তি করেছেন। মেসির নতুন চুক্তির মেয়াদ শেষ হবে তার ৩৪ বছর বয়সে। বার্সা এক বিবৃতিতে জানায়, ‘মেসির চুক্তি নবায়ন ও ক্লাবের প্রতি অঙ্গীকারে আমরা খুব খুশি। সে ইতিহাসের সেরা খেলোয়াড়। বার্সেলোনায় সে পুরো পেশাদার ক্যারিয়ার খেলেছে। অসাধারণ সাফল্যের পথে ক্লাবকে নেতৃত্ব দিয়েছে সে। বিশ্ব ফুটবলে এমনটা আর কখনও হয়নি।’

ক্লাব ও লা লিগার শীর্ষ গোলদাতা নতুন চুক্তিতে সই করতে রাজি হওয়া বার্সার জন্য সুখবর। তারা আক্রমণভাগের তিন তারকাকে রাখতে সফল হলো। এর আগে নেইমার ও লুই সুয়ারেসের সঙ্গে নতুন চুক্তি করেছে বার্সা। সূত্র: ইএসপিএনএফসি, গোল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: