রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

মেসি ভক্তদের জন্য সুখবর



স্পোর্টস ডেস্ক: কয়েকদিন আগে দীর্ঘদিনের প্রেমিকা আন্তোনেলা রোকুজ্জোকে বিয়ে করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড লিওনেল মেসি। বিয়ের পর পরই খুশির সংবাদ পেয়েছে তার ভক্তরা।তার রেশ না কাটতেই ফের বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করবেন বলে দিয়েছেন তিনি।

মেসি বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির বর্তমান চুক্তির মেয়াদ আগামী জুনে শেষ হওয়ার কথা ছিল। বাতাসে গুঞ্জন উঠেছিল- আর ন্যু ক্যাম্পে থাকবেন না আর্জেন্টাইন ফরোয়ার্ড। ম্যানচেস্টার সিটিসহ কয়েকটি ক্লাব তার দিকে নজর দিয়েছিল। তবে তাকে রেখে দেওয়ার ব্যাপারে আশাবাদী ছিল কাতালানের ক্লাব। তাদের আশাহত করলেন না মেসি। ২০২১ সাল পর্যন্ত ন্যু ক্যাম্পে কাটানোর প্রতিশ্রুতি দিলেন তিনি।

অর্থাৎ, আর ৪ বছর মেসিকে পাচ্ছে বার্সা। প্রাক-মৌসুমের অনুশীলনের জন্য দলে যোগ দেওয়ার পর নতুন চুক্তিতে সই করবেন মেসি। এজন্য অপেক্ষা করতে হবে আর কয়েক সপ্তাহ।

ন্যু ক্যাম্পে আসার পর এর আগে আর্জেন্টাইন তারকা বার্সার সঙ্গে ৮ বার পেশাদার চুক্তি করেছেন। মেসির নতুন চুক্তির মেয়াদ শেষ হবে তার ৩৪ বছর বয়সে। বার্সা এক বিবৃতিতে জানায়, ‘মেসির চুক্তি নবায়ন ও ক্লাবের প্রতি অঙ্গীকারে আমরা খুব খুশি। সে ইতিহাসের সেরা খেলোয়াড়। বার্সেলোনায় সে পুরো পেশাদার ক্যারিয়ার খেলেছে। অসাধারণ সাফল্যের পথে ক্লাবকে নেতৃত্ব দিয়েছে সে। বিশ্ব ফুটবলে এমনটা আর কখনও হয়নি।’

ক্লাব ও লা লিগার শীর্ষ গোলদাতা নতুন চুক্তিতে সই করতে রাজি হওয়া বার্সার জন্য সুখবর। তারা আক্রমণভাগের তিন তারকাকে রাখতে সফল হলো। এর আগে নেইমার ও লুই সুয়ারেসের সঙ্গে নতুন চুক্তি করেছে বার্সা। সূত্র: ইএসপিএনএফসি, গোল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: