রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «   সিলেট বিএনপিতে শোডাউনের প্রস্তুতি  » «   ‘ভূতের আড্ডায়’ অভিযান, বাতি জ্বালাতেই তরুণ-তরুণীর অপ্রীতিকর দৃশ্য  » «   মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, প্রধান শিক্ষকসহ গ্রেপ্তার ৩  » «   টেকনাফে ‘গোলাগুলিতে’ রোহিঙ্গা স্বামী-স্ত্রী নিহত  » «   প্রাথমিকের শিক্ষকদের সুখবর দিলেন গণশিক্ষা সচিব  » «   সাত বডিগার্ডসহ জি কে শামীমকে গুলশান থানায় হস্তান্তর  » «   মালদ্বীপে স্থায়ী জমি পেলো বাংলাদেশ  » «   শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে পদত্যাগ করলেন সহকারী প্রক্টর  » «   তাহরির স্কয়ারসহ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ  » «  

মেসি নাকি রোনাল্ডো, কাকে পছন্দ আলিয়ার?



বিনোদন ডেস্ক:: ফুটবল বিশ্ব হোক বা সাধারণ ফুটবলপ্রেমী, এই দ্বন্দ্ব সারা জীবনের। লড়াইও অনন্ত। কে এগিয়ে, কে পিছিয়ে, কে সেরা, কে নায়ক এর কোনও বিরাম নেই। বিষয় যখন লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনাল্ডোকে নিয়ে তখন এই লড়াই থাকবেই।

মেসি ও রোনাল্ডো দু`জনেই পাঁচবার করে ব্যালন ডি`ওর জিতেছেন। যদি দু`জনের সাফল্যের কথা বলা হয় তা হলে কেউই এখনও বিশ্বকাপ পাননি। রোনাল্ডোর নেতৃত্বে পর্তুগাল ২০১৬তে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ জিতেছে।

অন্যদিকে মেসির দৌলতে ২০১৪ বিশ্বকাপে রানার্স আপ হয়েছে আর্জেন্টিনা। দু`জনের ক্লাব ফুটবলের ক্ষেত্রে সাফল্য অনেকবেশি। তাই যখনই পছন্দের কথা আসে তখন রোনাল্ডো ও মেসি ভক্তরা দু`ভাগ।

সোমবার ইনস্টাগ্রামে ফ্যানদের সঙ্গে আলোচনায় বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের কাছেও এই প্রশ্ন রেখেছিলেন কোনও এক ফুটবল ভক্ত। আলিয়াকে জিজ্ঞেস করা হয়েছিল কে ভাল ফুটবলার? ২৫ বছরের আলিয়া জবাব দিয়েছিলেন, ‘মেসি`।

সূত্র: এনডিটিভি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: