বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «  

মেসি নাকি রোনাল্ডো, কাকে পছন্দ আলিয়ার?



বিনোদন ডেস্ক:: ফুটবল বিশ্ব হোক বা সাধারণ ফুটবলপ্রেমী, এই দ্বন্দ্ব সারা জীবনের। লড়াইও অনন্ত। কে এগিয়ে, কে পিছিয়ে, কে সেরা, কে নায়ক এর কোনও বিরাম নেই। বিষয় যখন লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনাল্ডোকে নিয়ে তখন এই লড়াই থাকবেই।

মেসি ও রোনাল্ডো দু`জনেই পাঁচবার করে ব্যালন ডি`ওর জিতেছেন। যদি দু`জনের সাফল্যের কথা বলা হয় তা হলে কেউই এখনও বিশ্বকাপ পাননি। রোনাল্ডোর নেতৃত্বে পর্তুগাল ২০১৬তে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ জিতেছে।

অন্যদিকে মেসির দৌলতে ২০১৪ বিশ্বকাপে রানার্স আপ হয়েছে আর্জেন্টিনা। দু`জনের ক্লাব ফুটবলের ক্ষেত্রে সাফল্য অনেকবেশি। তাই যখনই পছন্দের কথা আসে তখন রোনাল্ডো ও মেসি ভক্তরা দু`ভাগ।

সোমবার ইনস্টাগ্রামে ফ্যানদের সঙ্গে আলোচনায় বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের কাছেও এই প্রশ্ন রেখেছিলেন কোনও এক ফুটবল ভক্ত। আলিয়াকে জিজ্ঞেস করা হয়েছিল কে ভাল ফুটবলার? ২৫ বছরের আলিয়া জবাব দিয়েছিলেন, ‘মেসি`।

সূত্র: এনডিটিভি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: