শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

মেসি নাকি রোনাল্ডো, কাকে পছন্দ আলিয়ার?



বিনোদন ডেস্ক:: ফুটবল বিশ্ব হোক বা সাধারণ ফুটবলপ্রেমী, এই দ্বন্দ্ব সারা জীবনের। লড়াইও অনন্ত। কে এগিয়ে, কে পিছিয়ে, কে সেরা, কে নায়ক এর কোনও বিরাম নেই। বিষয় যখন লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনাল্ডোকে নিয়ে তখন এই লড়াই থাকবেই।

মেসি ও রোনাল্ডো দু`জনেই পাঁচবার করে ব্যালন ডি`ওর জিতেছেন। যদি দু`জনের সাফল্যের কথা বলা হয় তা হলে কেউই এখনও বিশ্বকাপ পাননি। রোনাল্ডোর নেতৃত্বে পর্তুগাল ২০১৬তে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ জিতেছে।

অন্যদিকে মেসির দৌলতে ২০১৪ বিশ্বকাপে রানার্স আপ হয়েছে আর্জেন্টিনা। দু`জনের ক্লাব ফুটবলের ক্ষেত্রে সাফল্য অনেকবেশি। তাই যখনই পছন্দের কথা আসে তখন রোনাল্ডো ও মেসি ভক্তরা দু`ভাগ।

সোমবার ইনস্টাগ্রামে ফ্যানদের সঙ্গে আলোচনায় বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের কাছেও এই প্রশ্ন রেখেছিলেন কোনও এক ফুটবল ভক্ত। আলিয়াকে জিজ্ঞেস করা হয়েছিল কে ভাল ফুটবলার? ২৫ বছরের আলিয়া জবাব দিয়েছিলেন, ‘মেসি`।

সূত্র: এনডিটিভি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: