মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনার ছাত্রলীগে জামায়াতি আঁচড়!  » «   অবশেষে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট  » «   সিলেট-ঢাকা মহাসড়কে ‘স্পিড গান’  » «   কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «   থানায় ‘গণধর্ষণের’ শিকার সেই নারীর জামিন নামঞ্জুর  » «   মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «  

মেসি তো আমার মতো সুদর্শন নয়: রোনালদো



স্পোর্টস ডেস্ক:: গত এক দশক ধরেই এই দুই মহাতারকার লড়াই চলে আসছে মাঠ ও মাঠের বাইরে। সুযোগ পেলেই পরস্পরকে কথা শোনাতে ছাড়েন না তারা। আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির চেয়ে খোঁচাখুচি একটু বেশিই করেন পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।এই দ্বৈরথ এখনও চলছে।কবে থামবে জানা নেই।তবে সম্প্রতি জানা গেল,এই মহাতারকাদ্বয়ের মজার একটি লড়াইয়ের গল্প।

ইংল্যান্ডের সাবেক ফুটবলার পিটার ক্রাউচ এই রসাত্মক তথ্য প্রকাশ করেছেন।ম্যানচেস্টার ইউনাইটেডে রোনালদোর সতীর্থ ছিলেন রিও ফার্ডিনান্ড।আর ইংল্যান্ড দলে ফার্ডিনান্ডের সতীর্থ ছিলেন ক্রাউচ।ফার্ডিনান্ডের কাছ থেকেই নাকি এই মজার গল্প শুনেছেন তিনি।

সাদা চোখেই মাঠের বাইরে মেসির চেয়ে বেশ এগিয়ে রোনালদো।ফ্যাশনেবল চরিত্র বা গ্ল্যামারে তার জুড়ি নেই।শুধু তাই নয়, চেহারার দিক দিয়েও নাকি রোনালদোর মতো সুদর্শন নন মেসি!খোদ রোনালদোই এই দাবি করেছিলেন তার সাবেক ক্লাব সতীর্থদের কাছে!

শীর্ষ ব্রিটিশ পত্রিকা ডেইলি মেইলে এক কলামে পিটার ক্রাউচ লিখেছেন, ‘এই গল্পটা ফার্ডনান্ডের কাছ থেকে শোনা।ওই সময় রোনালদো নাকি আয়নার সামনে গায়ে শুধু একটা তোয়ালে জড়িয়ে, দুই হাত ছড়িয়ে বলতো, ‘বাহ! কতো সুন্দর আমি।

তার এই বক্তব্য শুনে ইউনাইটেডের অন্যান্য খেলোয়াড়রা তাকে ক্ষেপানোর জন্য বলতো,’তাতে কি? মেসি তো তোমার চেয়ে অনেক ভালো খেলোয়াড়।’চিরপ্রতিদ্বন্দ্বীর কথা শুনে ক্ষেপে না গিয়ে রোনালদো মজা করে উত্তর দিতেন, ‘হোক না!তাতে কী? কিন্তু মেসি তো আর আমার মতো সুদর্শন নয়।’

বুঝুন তবে, দুজনের প্রতিযোগিতা কোন পর্যায়ের! যদিও ক্লাব ফুটবলে এখন আর সহাসাই দেখা হবে না দুই মহাতারকার।রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে চলে গেছেন রোনালদো। চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বেও তাদের দেখা হচ্ছে না।তাই, বার্সেলোনা আর মেসির বিপক্ষে তার মাঠের লড়াই দেখা থেকে বঞ্চিত হলেন দর্শকরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: