বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারবিরোধী হলে ৩০ ডিসেম্বরের পরই রাস্তায় নামতাম : ভিপি নুর  » «   আজ ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   সিধুকে নিয়ে করা ইমরান খানের মন্তব্য ভাইরাল  » «   পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী  » «   পুরোনো বগিতে অতিরিক্ত যাত্রী নিয়ে চলছিল উদয়ন  » «   ট্রেন দুর্ঘটনা: লাশ হয়ে বাড়ি ফিরছেন চাঁদপুরের দম্পতি  » «   ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে  » «   মুক্তিযোদ্ধা কোটায় চাকরিতে প্রতারণা: রাজস্ব কর্মকর্তার ৭ বছরের জেল  » «   সিগন্যাল অমান্য করায় তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ ৩ জন বরখাস্ত  » «   ট্রেন দুর্ঘটনায় ১ লাখ টাকা করে পাবে নিহতদের প্রতি পরিবার  » «   তূর্ণার চালক সিগনাল অমান্য করায় এই ভয়াবহ দুর্ঘটনা?  » «   ট্রেন দুর্ঘটনা: হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি নিহত  » «   ‘বাংলা বন্ড’ চালু বিশ্ব অর্থনীতিতে বাংলাদেশের একটি বড় পদক্ষেপ  » «   কাউকেই খুঁজে পাচ্ছে না ট্রেন দুর্ঘটনায় আহত শিশুটি  » «   ট্রেন দুর্ঘটনা দেখতে এসে চাচা-চাচির লাশ পেলেন শাহাদৎ  » «  

মেসি আমাকে ভালো খেলোয়াড় বানিয়েছে : রোনালদো



স্পোর্টস ডেস্ক:: লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো কে সেরা? এই নিয়ে এমন প্রশ্নে বিভক্ত ফুটবল বিশ্ব। এমন প্রতিদ্বন্দ্বিতার মাঝেও মেসি-রোনালদোর সম্পর্কটা স্বাভাবিক। দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এখনো গড়ে ওঠেনি হয়তো।

চির-প্রতিদ্বন্দ্বী দুই ক্লাবে খেলা কিংবা ভিন্ন লীগে খেলার কারণে সেটা আর হয়ে ওঠেনি। তবে রোনালদোর আশা একদিন তারা ভালো বন্ধু হতে পারবেন। মেসির সঙ্গে ডিনারে যেতে পারবেন! পর্তুগিজ চ্যানেল টিভিআইয়ের সঙ্গে এক সাক্ষাৎকারে এমন কথাই বললেন ক্রিস্টিয়ানো রোনালদো।

পর্তুগিজ সুপারস্টার রোনালদো বলেন, মেসির সঙ্গে আমার দারুণ পেশাদারি সম্পর্ক। কারণ আমরা দু’জনই ১৫ বছর ধরে একই মুহূর্ত ভাগাভাগি করছি। আমি ওর সঙ্গে কখনো ডিনারে হয়তো যাইনি। কিন্তু ভবিষ্যতে কেন নয়? এটা করতে আমার কোনো আপত্তি নেই।শুধু ডিনারের আমন্ত্রণ নয়, নিজের ক্যারিয়ারে মেসির অবদান নিয়েও কথা বলেছেন রোনালদো। মেসির প্রতি নিজের শ্রদ্ধার কথাও জানিয়েছেন তিনি।

রোনালদো বলেন, এখন পর্যন্ত ওর যা ক্যারিয়ার আমি সেটা শ্রদ্ধা করি। আর সে কিন্তু নিজেই বলেছে আমি স্প্যানিশ লিগ ছেড়ে আসায় ওরও সমস্যা হয়েছে। কারণ এটা এমন এক প্রতিদ্বন্দ্বিতা যার গুরুত্ব সে বোঝে। এটা ভালো যে ফুটবলে এমন এক প্রতিদ্বন্দ্বিতা আছে, তবে এটা ব্যতিক্রম কিছু নয়। বাস্কেটবলে মাইকেল জর্ডানের প্রতিদ্বন্দ্বী ছিল। ফর্মুলা ওয়ানে আরটেন সেনা ও অ্যালেইন প্রস্টের মধ্যে ছিল। সব খেলার বড় প্রতিদ্বন্দ্বিতার মধ্যে একটি মিল খুঁজে পাওয়া যায়, আর সেটা হলো এটা সুস্থ প্রতিদ্বন্দ্বিতা। মেসি আমাকে ভালো খেলোয়াড় বানিয়েছে, আর আমি তাকে।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: