মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

মেসির হ্যাটট্রিকে বড় ব্যবধানে হারল পিএসভি



স্পোর্টস ডেস্ক:: লিওনেল মেসির অসাধারণ হ্যাটট্রিকে আইন্দহোভেনকে (পিএসভি) বড় ব্যবধানে হারাল বার্সেলোনা। পিএসভিকে ৪-০ গোলে হারায় বার্সা। এর মধ্যে ৩টি গোলই করেন মেসি। আর অন্য গোলটি করেন উসমান দেম্বেলে।

গতকাল মঙ্গলবার রাতে নেদারল্যান্ডস লিগ চ্যাম্পিয়ন পিএসভিকে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে আতিথিয়েতা জানায় বার্সা। তবে অতিথিদের একের পর এক গোল বন্যায় ভাসায় আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।

এদিন ম্যাচের ৩১ মিনিটে নিজের ফ্রি-কিক থেকে গোল করে দলের লিড এনে দেন মেসি। এতে ১-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সেলোনা। বিরতির আগে আর কোনো গোল না হলেও দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়িয়ে দেয় বার্সা। এর ধারাবাহিকতায় ৭৪ মিনিটে প্রায় একক দক্ষতায় জোড়ালো শটে গোল করেন ফরাসি তারকা দেম্বেলে। এর তিন মিনিট পরেই নিজের দ্বিতীয় গোল করেন মেসি। তবে ৮১ মিনিটে দ্বিতীবার হলুদকার্ড দেখে স্যামুয়েল উমতিতি মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় বার্সা।

কিন্তু এর পরও বার্সাকে দমাতে পারেনি পিএসভি। উল্টো ৮৭ মিনিটে দলের হয়ে আরো একটি গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন আর্জেন্টাইন অধিনায়ক মেসি। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৪-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ভালভার্দের শিষ্যরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: