রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

মেসির হ্যাটট্রিকে বড় ব্যবধানে হারল পিএসভি



স্পোর্টস ডেস্ক:: লিওনেল মেসির অসাধারণ হ্যাটট্রিকে আইন্দহোভেনকে (পিএসভি) বড় ব্যবধানে হারাল বার্সেলোনা। পিএসভিকে ৪-০ গোলে হারায় বার্সা। এর মধ্যে ৩টি গোলই করেন মেসি। আর অন্য গোলটি করেন উসমান দেম্বেলে।

গতকাল মঙ্গলবার রাতে নেদারল্যান্ডস লিগ চ্যাম্পিয়ন পিএসভিকে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে আতিথিয়েতা জানায় বার্সা। তবে অতিথিদের একের পর এক গোল বন্যায় ভাসায় আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।

এদিন ম্যাচের ৩১ মিনিটে নিজের ফ্রি-কিক থেকে গোল করে দলের লিড এনে দেন মেসি। এতে ১-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সেলোনা। বিরতির আগে আর কোনো গোল না হলেও দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়িয়ে দেয় বার্সা। এর ধারাবাহিকতায় ৭৪ মিনিটে প্রায় একক দক্ষতায় জোড়ালো শটে গোল করেন ফরাসি তারকা দেম্বেলে। এর তিন মিনিট পরেই নিজের দ্বিতীয় গোল করেন মেসি। তবে ৮১ মিনিটে দ্বিতীবার হলুদকার্ড দেখে স্যামুয়েল উমতিতি মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় বার্সা।

কিন্তু এর পরও বার্সাকে দমাতে পারেনি পিএসভি। উল্টো ৮৭ মিনিটে দলের হয়ে আরো একটি গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন আর্জেন্টাইন অধিনায়ক মেসি। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৪-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ভালভার্দের শিষ্যরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: