বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «  

মেসির হ্যাটট্রিকে বড় ব্যবধানে হারল পিএসভি



স্পোর্টস ডেস্ক:: লিওনেল মেসির অসাধারণ হ্যাটট্রিকে আইন্দহোভেনকে (পিএসভি) বড় ব্যবধানে হারাল বার্সেলোনা। পিএসভিকে ৪-০ গোলে হারায় বার্সা। এর মধ্যে ৩টি গোলই করেন মেসি। আর অন্য গোলটি করেন উসমান দেম্বেলে।

গতকাল মঙ্গলবার রাতে নেদারল্যান্ডস লিগ চ্যাম্পিয়ন পিএসভিকে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে আতিথিয়েতা জানায় বার্সা। তবে অতিথিদের একের পর এক গোল বন্যায় ভাসায় আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।

এদিন ম্যাচের ৩১ মিনিটে নিজের ফ্রি-কিক থেকে গোল করে দলের লিড এনে দেন মেসি। এতে ১-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সেলোনা। বিরতির আগে আর কোনো গোল না হলেও দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়িয়ে দেয় বার্সা। এর ধারাবাহিকতায় ৭৪ মিনিটে প্রায় একক দক্ষতায় জোড়ালো শটে গোল করেন ফরাসি তারকা দেম্বেলে। এর তিন মিনিট পরেই নিজের দ্বিতীয় গোল করেন মেসি। তবে ৮১ মিনিটে দ্বিতীবার হলুদকার্ড দেখে স্যামুয়েল উমতিতি মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় বার্সা।

কিন্তু এর পরও বার্সাকে দমাতে পারেনি পিএসভি। উল্টো ৮৭ মিনিটে দলের হয়ে আরো একটি গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন আর্জেন্টাইন অধিনায়ক মেসি। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৪-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ভালভার্দের শিষ্যরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: