বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «   ফেসবুকের প্রধান কার্যালয়ে বোমা হামলার হুমকি  » «   ডিসিদেরকে রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাইকোর্ট  » «   বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী  » «   নাজিব রাজাকের বিরুদ্ধে নতুন দুর্নীতির মামলা  » «   সিলেটে ঐক্যফ্রন্টের জনসভা বাতিল  » «   টাইম ম্যাগাজিনে বর্ষসেরায় খাসোগিসহ চার সাংবাদিক!  » «   সৌদির অনুমোদন নিয়ে আরাফাতকে হত্যা: বাসাম  » «   ফাইনালের আগেই থেমে গেল মোদির বিজয়রথ!  » «   ফখরুলের গাড়িবহরে হামলায় ইসি বিব্রত: সিইসি  » «   খালেদা জিয়ার প্রার্থিতা: অনুলিপি না লেখায় সংশ্লিষ্ট বেঞ্চে ফেরত  » «   ‘নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ’  » «   আজ সিলেট থেকে ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচার শুরু  » «   ঐক্যফ্রন্টের টার্গেট তরুণ ভোটার, সুশাসন ও ক্ষমতা বিকেন্দ্রীকরণ  » «   আজ থেকে নির্বাচনী প্রচারে নামছেন শেখ হাসিনা  » «  

মেসির হ্যাটট্রিকে বড় ব্যবধানে হারল পিএসভি



স্পোর্টস ডেস্ক:: লিওনেল মেসির অসাধারণ হ্যাটট্রিকে আইন্দহোভেনকে (পিএসভি) বড় ব্যবধানে হারাল বার্সেলোনা। পিএসভিকে ৪-০ গোলে হারায় বার্সা। এর মধ্যে ৩টি গোলই করেন মেসি। আর অন্য গোলটি করেন উসমান দেম্বেলে।

গতকাল মঙ্গলবার রাতে নেদারল্যান্ডস লিগ চ্যাম্পিয়ন পিএসভিকে ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে আতিথিয়েতা জানায় বার্সা। তবে অতিথিদের একের পর এক গোল বন্যায় ভাসায় আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।

এদিন ম্যাচের ৩১ মিনিটে নিজের ফ্রি-কিক থেকে গোল করে দলের লিড এনে দেন মেসি। এতে ১-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সেলোনা। বিরতির আগে আর কোনো গোল না হলেও দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়িয়ে দেয় বার্সা। এর ধারাবাহিকতায় ৭৪ মিনিটে প্রায় একক দক্ষতায় জোড়ালো শটে গোল করেন ফরাসি তারকা দেম্বেলে। এর তিন মিনিট পরেই নিজের দ্বিতীয় গোল করেন মেসি। তবে ৮১ মিনিটে দ্বিতীবার হলুদকার্ড দেখে স্যামুয়েল উমতিতি মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় বার্সা।

কিন্তু এর পরও বার্সাকে দমাতে পারেনি পিএসভি। উল্টো ৮৭ মিনিটে দলের হয়ে আরো একটি গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন আর্জেন্টাইন অধিনায়ক মেসি। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৪-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ভালভার্দের শিষ্যরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: