মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

মেসির বাংলাদেশ সফর, যা বলল ইউনিসেফ



খেলাধুলা ডেস্ক::বাংলাদেশে আসছে আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি! অনেকেই শুনে অবাক হচ্ছেন আবার কেউ কেউ তো বিশ্বাসই করে বসেছে আসলেই কি এর বার্সা সুপার স্টার বাংলাদেশে আসবেন?

সর্বশেষ ৭ বছর আগে ২০১১ সালের ৫ সেপ্টেম্বর বাংলাদেশে পা রেখেছিলেন ফুটবলের এই যাদুকর। সেই সময় বাংলাদেশে এসে নাইজেরিয়ার বিপক্ষে একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলেছিলেন। মূলত প্রীতি ম্যাচ খেলার জন্যই বাংলাদেশে এসেছিলেন মেসি। ঐ প্রীতি ম্যাচে আর্জেন্টিনা ৩-১ গোলে জয়লাভও করে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় ইউনিসেফের অ্যাম্বাসেডর হিসেবে কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী শিবির পর্যবেক্ষণের জন্য বাংলাদেশে আসছে মেসি যার সম্ভাব্য তারিখ হতে পারে চলতি মাসের ২২ জুলাই বলে ফেসবুকের বিভিন্ন পোস্ট থেকে দেখা যায়।

তবে এ বিষয়ে ইউনিসেফের বাংলাদেশের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করা হলে নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান, ‘মেসি বাংলাদশে আসছে না এটা সর্ম্পূন গুজব। ইতিমধ্যে কাল থেকে আমাকে অনেক সাংবাদিক ফোন দিয়েছে আমি সাবাইকে একই কথা বলেছি’।

উল্লেখ্য, রাশিয়া বিশ্বকাপে খুব ভালো করতে পারেনি মেসির আর্জেন্টিনা। ফুটবল প্রেমিরাও এবারের বিশ্বকাপে মেসি জাদু দেখতে পারেনি। দ্বিতীয় রাউন্ড থেকে বিশ্বকাপ থেকে ছিটকে যায় মেসিরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: