শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

মেসির বাংলাদেশ সফর, যা বলল ইউনিসেফ



খেলাধুলা ডেস্ক::বাংলাদেশে আসছে আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি! অনেকেই শুনে অবাক হচ্ছেন আবার কেউ কেউ তো বিশ্বাসই করে বসেছে আসলেই কি এর বার্সা সুপার স্টার বাংলাদেশে আসবেন?

সর্বশেষ ৭ বছর আগে ২০১১ সালের ৫ সেপ্টেম্বর বাংলাদেশে পা রেখেছিলেন ফুটবলের এই যাদুকর। সেই সময় বাংলাদেশে এসে নাইজেরিয়ার বিপক্ষে একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলেছিলেন। মূলত প্রীতি ম্যাচ খেলার জন্যই বাংলাদেশে এসেছিলেন মেসি। ঐ প্রীতি ম্যাচে আর্জেন্টিনা ৩-১ গোলে জয়লাভও করে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় ইউনিসেফের অ্যাম্বাসেডর হিসেবে কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী শিবির পর্যবেক্ষণের জন্য বাংলাদেশে আসছে মেসি যার সম্ভাব্য তারিখ হতে পারে চলতি মাসের ২২ জুলাই বলে ফেসবুকের বিভিন্ন পোস্ট থেকে দেখা যায়।

তবে এ বিষয়ে ইউনিসেফের বাংলাদেশের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করা হলে নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান, ‘মেসি বাংলাদশে আসছে না এটা সর্ম্পূন গুজব। ইতিমধ্যে কাল থেকে আমাকে অনেক সাংবাদিক ফোন দিয়েছে আমি সাবাইকে একই কথা বলেছি’।

উল্লেখ্য, রাশিয়া বিশ্বকাপে খুব ভালো করতে পারেনি মেসির আর্জেন্টিনা। ফুটবল প্রেমিরাও এবারের বিশ্বকাপে মেসি জাদু দেখতে পারেনি। দ্বিতীয় রাউন্ড থেকে বিশ্বকাপ থেকে ছিটকে যায় মেসিরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: