বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

মেসির বাংলাদেশ সফর, যা বলল ইউনিসেফ



খেলাধুলা ডেস্ক::বাংলাদেশে আসছে আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি! অনেকেই শুনে অবাক হচ্ছেন আবার কেউ কেউ তো বিশ্বাসই করে বসেছে আসলেই কি এর বার্সা সুপার স্টার বাংলাদেশে আসবেন?

সর্বশেষ ৭ বছর আগে ২০১১ সালের ৫ সেপ্টেম্বর বাংলাদেশে পা রেখেছিলেন ফুটবলের এই যাদুকর। সেই সময় বাংলাদেশে এসে নাইজেরিয়ার বিপক্ষে একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলেছিলেন। মূলত প্রীতি ম্যাচ খেলার জন্যই বাংলাদেশে এসেছিলেন মেসি। ঐ প্রীতি ম্যাচে আর্জেন্টিনা ৩-১ গোলে জয়লাভও করে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় ইউনিসেফের অ্যাম্বাসেডর হিসেবে কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী শিবির পর্যবেক্ষণের জন্য বাংলাদেশে আসছে মেসি যার সম্ভাব্য তারিখ হতে পারে চলতি মাসের ২২ জুলাই বলে ফেসবুকের বিভিন্ন পোস্ট থেকে দেখা যায়।

তবে এ বিষয়ে ইউনিসেফের বাংলাদেশের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করা হলে নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান, ‘মেসি বাংলাদশে আসছে না এটা সর্ম্পূন গুজব। ইতিমধ্যে কাল থেকে আমাকে অনেক সাংবাদিক ফোন দিয়েছে আমি সাবাইকে একই কথা বলেছি’।

উল্লেখ্য, রাশিয়া বিশ্বকাপে খুব ভালো করতে পারেনি মেসির আর্জেন্টিনা। ফুটবল প্রেমিরাও এবারের বিশ্বকাপে মেসি জাদু দেখতে পারেনি। দ্বিতীয় রাউন্ড থেকে বিশ্বকাপ থেকে ছিটকে যায় মেসিরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: