বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

মেসির দুর্দান্ত গোলে বার্সার রক্ষা পেল বার্সেলোনা



স্পোর্টস ডেস্ক:: পিছিয়ে পড়ে লিওনেল মেসির দারুণ এক গোলে হার থেকে রক্ষা পেল বার্সেলোনা। রবিবার রাতে লা লিগার ম্যাচে ভ্যালেন্সিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে কাতালানরা। এতে ৮ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে বার্সা রয়েছে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে। একইদিনে সেল্টা ডি ভিগোকে ২-১ গোলে হারিয়ে ১৬ পয়েন্ট নিয়ে সেভিয়া রয়েছে শীর্ষে।

এই ড্র’তে বার্সেলোনা টানা চার ম্যাচে জয়বিহীন থাকল। দ্বিতীয় মিনিটে গোল খেয়ে বসে বার্সা। কর্নার কিক থেকে উড়ে আসা বল জেরার্ড পিকের মাথায় লাগলেও তিনি ক্লিয়ার করতে পারেননি। বল চলে যায় গোল পোস্টের সামনে ফাঁকা জায়গায় এজিকুয়েল গ্যারেইর কাছে। ডান পা দিয়ে আলতোভাবে সোজা বল পাঠিয়ে দেন জালে।

খেলার ২৩ মিনিটে দারুণ এক গোলে সমতা ফেরান মেসি। মাঝ মাঠের দিক থেকে বল নিয়ে সুয়ারেজকে দিয়ে সামনে এগিয়ে যান মেসি। সেই বল আবারও মেসিকে বাড়িয়ে দেন সুয়ারেজ। বক্সের বাইরে থেকে বাঁ পায়ের দারুণ শটে ডান দিকের পোস্ট ঘেষে পাঠিয়ে দেন জালে।

তাতেও অবশ্য রক্ষা হয়নি। কারণ বাকি সময়ে আর কোনও গোল করতে পারেনি বার্সা। যে কারণে ১-১ গোলের ড্র’তে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় বার্সাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: