রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «  

মেসির দুর্দান্ত গোলে বার্সার রক্ষা পেল বার্সেলোনা



স্পোর্টস ডেস্ক:: পিছিয়ে পড়ে লিওনেল মেসির দারুণ এক গোলে হার থেকে রক্ষা পেল বার্সেলোনা। রবিবার রাতে লা লিগার ম্যাচে ভ্যালেন্সিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে কাতালানরা। এতে ৮ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে বার্সা রয়েছে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে। একইদিনে সেল্টা ডি ভিগোকে ২-১ গোলে হারিয়ে ১৬ পয়েন্ট নিয়ে সেভিয়া রয়েছে শীর্ষে।

এই ড্র’তে বার্সেলোনা টানা চার ম্যাচে জয়বিহীন থাকল। দ্বিতীয় মিনিটে গোল খেয়ে বসে বার্সা। কর্নার কিক থেকে উড়ে আসা বল জেরার্ড পিকের মাথায় লাগলেও তিনি ক্লিয়ার করতে পারেননি। বল চলে যায় গোল পোস্টের সামনে ফাঁকা জায়গায় এজিকুয়েল গ্যারেইর কাছে। ডান পা দিয়ে আলতোভাবে সোজা বল পাঠিয়ে দেন জালে।

খেলার ২৩ মিনিটে দারুণ এক গোলে সমতা ফেরান মেসি। মাঝ মাঠের দিক থেকে বল নিয়ে সুয়ারেজকে দিয়ে সামনে এগিয়ে যান মেসি। সেই বল আবারও মেসিকে বাড়িয়ে দেন সুয়ারেজ। বক্সের বাইরে থেকে বাঁ পায়ের দারুণ শটে ডান দিকের পোস্ট ঘেষে পাঠিয়ে দেন জালে।

তাতেও অবশ্য রক্ষা হয়নি। কারণ বাকি সময়ে আর কোনও গোল করতে পারেনি বার্সা। যে কারণে ১-১ গোলের ড্র’তে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় বার্সাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: